কোম্পানীগঞ্জের আলাউদ্দিন হত্যা, এবার পিবিআইকে তদন্তের নির্দেশ
Breaking News
কোম্পানীগঞ্জের আলাউদ্দিন হত্যা, এবার পিবিআইকে তদন্তের নির্দেশ

কোম্পানীগঞ্জের আলাউদ্দিন হত্যা, এবার পিবিআইকে তদন্তের নির্দেশ

Other

নোয়াখালীর কোম্পানীগঞ্জে আ.লীগের দুই পক্ষের সহিংসতায় আলাউদ্দিন হত্যার ঘটনায় এবার পিবিআইকে অভিযোগ তদন্তের নির্দেশ দিয়েছে আদালত।

আজ বুধবার দুপুরে কোম্পানীগঞ্জ থানার দাখিলকৃত তদন্ত প্রতিবেদন শুনানী শেষে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ২নং আমলী আদালতের বিচারক মোসলেহ উদ্দিন মিজান পুনরায় তদন্তের এ নির্দেশ দেন আদালত।

এর আগে গত ১৪ মার্চ একই আদালতে আবদুল কাদের মির্জাকে প্রধান আসামি করে ১৬৪ জনের নাম উল্লেখ করে হত্যা মামলার আবেদন করেন নিহতের ভাই এমদাদ হোসেন। পরে আদালত এ ঘটনায় থানায় কোনো মামলা হয়েছে কিনা তা ১৫ দিনের মধ্যে তদন্ত করে কোম্পানীগঞ্জ থানার ওসিকে আদালতে প্রতিবেদন জমা দেয়ার নির্দেশ দেন।

পরবর্তীতে গত সোমবার থানার ওসি মীর জাহেদুল হক আদালতে প্রতিবেদন জমা দিলে তা আজ বুধবার শুনানী হয়। শুনানী শেষে আদালত মামলা গ্রহণ না করে অভিযোগের বিষয়ে পুন: তদন্ত করে এবার পিবিআইকে প্রতিবেদন দেয়ার নির্দেশ দেন।


দেশে আজ সর্বোচ্চ সংখ্যক মানুষ করোনা আক্রান্ত হয়েছেন

করোনা ব্যাপকভাবে বিস্তার ঘটছে, স্বাস্থ্যবিধি মেনে চলুন: প্রধান বিচারপতি

মুন্সিগঞ্জে হরতালে সংঘর্ষ: ৬১৫ আসামির সবাই হেফাজতের

বিতর্ক এড়াতে মামলায় হেফাজতের উর্ধ্বতন কারো নাম দেয়া হয়নি: আইজিপি


প্রসঙ্গত, গত ৯ মার্চ বসুরহাটে আওয়ামী লীগের আবদুল কাদের মির্জা ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমানের (বাদল) অনুসারীদের মধ্যে সংঘর্ষে শ্রমিক লীগের ওয়ার্ড পর্যায়ের সভাপতি আলাউদ্দিন (৩২) গুলিবিদ্ধ হয়ে মারা গেছেন। এ ঘটনায় আলাউদ্দিনের ছোট ভাই এমদাদ হোসেন আবদুল কাদের মির্জাসহ ১৬৪ জনের নাম উল্লেখ করে লিখিত অভিযোগ নিয়ে একাধিকবার থানায় গেলেও পুলিশ মামলা নেয়নি।

পরবর্তীতে গত ১৪ মার্চ তিনি চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের ২ নম্বর আমলি আদালতে একই আসামিদের বিরুদ্ধে একটি মামলার অভিযোগ (পিটিশন মামলা নম্বর-১৬৮/২১) দায়ের করেন।  

আদালত শুনানী শেষে বাদীর আরজিতে উল্লেখ করা ঘটনার বিষয়ে কোম্পানীগঞ্জ থানায় ইতোপূর্বে কোন মামলা হয়েছে কি না তা জানতে চেয়ে ১৫ দিনের মধ্যে প্রতিবেদন দিতে ওসি, কোম্পানীগঞ্জকে নির্দেশ দেন।

news24bd.tv / কামরুল 

;