এমপি রিমি করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি
রোগ মুক্তিতে দোয়া কামনা

এমপি রিমি করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি

Other

দেশের প্রথম প্রধানমন্ত্রী বঙ্গতাজ তাজউদ্দীন আহমদের কন্যা গাজীপুর-৪ কাপাসিয়া আসনের সংসদ সদস্য সিমিন হোসেন রিমি করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।  

গত মঙ্গলবার সকালে অবস্থার অবনতি হলে এমপি রিমিকে ঢাকার ইউনাইটেট হাসপাতালে ভর্তি করা হয়। এর আগে গত শুক্রবার নমুনা পরীক্ষায় উনার করোনা পজেটিভ রিপোর্ট পেলে বনানীর নিজ বাসায় হোম আইসোলেশনে ছিলেন। তাঁর দুই ছেলেও সস্ত্রীক করোনায় আক্রান্ত হয়েছেন।

তিনি সুস্থতা কামনা করে নির্বাচনী এলাকা কাপাসিয়া, গাজীপুর ও দেশবাসীর নিকট দোয়া চেয়েছেন। তাঁর রোগ মুক্তি কামনা করে কাপাসিয়া উপজেলার মসজিদে মসজিদে বিশেষ দোয়া এবং মন্দিরসহ অন্যান্য উপাশনালয়ে প্রার্থনা করা হয়েছে।

এমপি রিমির স্বামী মোস্তাক হোসাইন জানান, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির অনুষ্ঠানে যোগ দেয়ার জন্য সরকারি নিয়ম অনুযায়ী গত বৃহস্পতিবার নমুন দেয়। পরদিন শুক্রবার নমুনা পরীক্ষার ফলাফলে তাঁর করোনা পজেটিভ আসে।

তখণ থেকেই তিনি হোম আইসোলোশনে থেকে চিকিৎসা নিচ্ছিলেন। স্ত্রীসহ ছেলেরা এখন অনেকটাই সুস্থ আছেন বলে জানান তিনি। তারাও বাসায় হোম আইসোলোশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।


হিন্দু ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মাদরাসা ছাত্র গ্রেপ্তার

কোম্পানীগঞ্জের আলাউদ্দিন হত্যা, এবার পিবিআইকে তদন্তের নির্দেশ

কোনাবাড়িতে বিয়ের প্রলোভনে পোশাক শ্রমিককে ধর্ষণ

এই সংক্রমণের মধ্যে মেডিকেল ভর্তি পরীক্ষা নেয়া কি জরুরী?


তিনি আরও জানান, এমপি রিমির সর্দি, জ্বর রয়েছে। হঠাৎ সোমবার দিন রক্তে অক্সিজেনের মাত্রা কিছুটা কমে গেলে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে চিকিৎসকের কাছে যান তিনি। সেখানে বেশ কিছু পরীক্ষা করান। মঙ্গলবার দুপুরে চিকিৎসকের পরামর্শে তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন।

কাপাসিয়া উপজেলা নির্বাহি কর্মকর্তা মোসা. ইসমত আরা বলেন, উপজেলা জুড়ে করোনা সংক্রমিতদের পাশে শুরু থেকেই সদা জাগ্রত এমপি রিমি। ঝুঁকি নিয়ে ঘরে ঘরে গিয়ে চিকিৎসার ব্যবস্থা করেছেন। নিজের উদ্যোগে এ্যাম্বুলেন্স ভাড়া করে হাসপাতালে পাঠিয়েছেন রোগিদের। মানবিক সেবা দিয়ে এখন তিনি নিজেই আক্রান্ত।

কাপাসিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুহম্মদ শহীদুল্লাহ জানান, এক খুদে বর্তায় এমপি রিমি বলেন, আমি দেশবাসির কাছে দোয়া চাই। সকলেই আমার জন্য দোয়া করেন যাতে দ্রুত সুস্থ হয়ে মানুষের সেবা করতে পারি। সেই সাথে আমার নেতা-কর্মীদের প্রতি অনুরোধ আপনারা হতাশ না হয়ে সাধারণ মানুষের কাছে গিয়ে আমার শূন্যতাটুকু পুরণ করবেন। ভাল কাজ করে মানুষের কাছে আমার জন্য দোয়া চাইবেন আল্লাহ্তায়ালা যেন আমাকে অতি দ্রুত সম্পূর্ণ সুস্থতা দান করেন।

এদিকে জানা গেছে, মানবিক কাপাসিয়া গড়ার রূপকার, যিনি গত একটি বছর কাপাসিয়া উপজেলায় করোনায় আক্রান্ত পাঁচ শতাধিক ব্যক্তির চিকিৎসাসহ অন্যান্য বিষয়ে সার্বিক খোঁজ খবর নিয়েছেন। সব রকম সহায়তার হাত বাড়িয়ে ছিলেন সেই এমপি রিমি করোনায় আক্রান্ত হওয়ার খবরে কাপাসিয়া উপজেলা আওয়ামী পরিবার তথা কাপাসিয়াবাসির মনে হতাশা ও উদ্বেগ দেখা দিয়েছে।

news24bd.tv / কামরুল