মামুনুল বললেন, আউয়াল হুজুরের মাঝে মান–অভিমান ভুল–বোঝাবুঝি ছিল
মামুনুল বললেন, আউয়াল হুজুরের মাঝে মান–অভিমান ভুল–বোঝাবুঝি ছিল

মামুনুল বললেন, আউয়াল হুজুরের মাঝে মান–অভিমান ভুল–বোঝাবুঝি ছিল

অনলাইন ডেস্ক

হেফাজতের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হকের পরামর্শে সংগঠনটির কেন্দ্রীয় নায়েবে আমীর ও নারায়ণগঞ্জ জেলা কমিটির সভাপতি মাওলানা আব্দুল আউয়াল তার পদত্যাগের ঘোষণা প্রত্যাহার করেছেন বলে জানা গেছে।

এ তথ্য নিশ্চিত করে মামুনুল হক জানান, হেফাজতের আমীর জুনায়েদ বাবুনগরীর নির্দেশে তারা মাওলানা আবদুল আউয়ালের সাথে সাক্ষাৎ করতে নারায়ণগঞ্জে আসেন।   সম্প্রতি নেতাকর্মীদের সাথে নায়েবে আমীর আব্দুল আউয়ালের ভুল বোঝাবুঝি ও মান-অভিমান সৃষ্টি হয়েছিল।   সবার অনুরোধে সবকিছু ভুলে গিয়ে আব্দুল আউয়াল তার পদত্যাগের ঘোষণা প্রত্যাহার করেছেন।

  পূর্বের পদে বহাল থেকেই তিনি হেফাজতের পরবর্তী কার্যক্রমের সাথে সম্পৃক্ত থাকবেন।  

কদিন আগে ঘটে যাওয়া সহিংসতায় ক্ষুব্ধ হয়ে হেফাজতে ইসলামের সব পদ ছাড়ার ঘোষণা দিয়েছিলেন আবদুল আউয়াল। আবদুল আউয়ালের ঘোষণায় তুমুল আলোচনার মধ্যে আজ বুধবার নারায়ণগঞ্জে উপস্থিত হন মামুনুল হকসহ হেফাজতের কেন্দ্রীয় চার নেতা।


মোবাইল ফোনে কথা বলার পরই স্কুলছাত্রীর গলায় ফাঁস

মোদীর বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ তৃণমূল কংগ্রেসের

দেশে আজ সর্বোচ্চ সংখ্যক মানুষ করোনা আক্রান্ত হয়েছেন

করোনা ব্যাপকভাবে বিস্তার ঘটছে, স্বাস্থ্যবিধি মেনে চলুন: প্রধান বিচারপতি


তাঁরা বিকেলে নারায়ণগঞ্জ শহরের ডিআইটি এলাকায় রেলওয়ে জামে মসজিদে আবদুল আউয়ালের সঙ্গে ঘণ্টাব্যাপী বৈঠক করেন।

আউয়ালের বিষয়ে মামুনুল বলেন, ‘হুজুরের (আউয়াল) মাঝে কিছু মান–অভিমানে ভুল–বোঝাবুঝি হয়েছিল, তা আমাদের অনুরোধে এবং আলোচনার মাধ্যমে ঠিক হয়ে গেছে। ’

প্রসঙ্গত, গত রোববারের ডাকা হরতালে নারায়ণগঞ্জে পুলিশ-হেফাজতের দফায় দফায় সংঘর্ষে দুজন গুলিবিদ্ধ ছাড়াও পুলিশ-সাংবাদিকসহ অর্ধশতাধিক আহত হন। আগুনে পুড়িয়ে দেওয়া হয় ১৮টি গাড়ি। ভাঙচুর করা হয়েছে দুটি গণমাধ্যমের গাড়ি, অ্যাম্বুলেন্সসহ শতাধিক যানবাহন। ওই দিন সকাল থেকে রাত ১২টা পর্যন্ত ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড থেকে শিমরাইল পর্যন্ত প্রায় তিন কিলোমিটার এলাকা অচল হয়ে ছিল। তার পরদিন শবে বরাতের বয়ানে দল থেকে পদত্যাগের ঘোষণা দেন আবদুল আউয়াল।

news24bd.tv তৌহিদ