বাগেরহাটে দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে নিহত ১
বাগেরহাটে দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে নিহত ১

বাগেরহাটে দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে নিহত ১

চলছে বাড়িঘরে হামলা
Other

বাগেরহাটের মোল্লাহাট উপজেলার চুনখোলা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের শাষন গ্রামে বৃহস্পতিবার সন্ধ্যায় প্রতিদ্বন্দ্বী দুই ইউপি সদস্য প্রার্থীর কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় আসাদ শেখ (৭০) নামে একজন নিহত ও নারীসহ ২০ জন আহত হয়েছেন। নিহত আসাদ শেখ চুনখোলা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য ও প্রার্থী মামুন শেখের চাচা।

নিহতের ঘটনার পরপরই দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থীর সমর্থকদের বাড়িঘরে হামলা ও ভাঙচুর চলছে বলে সর্বশেষ প্রাপ্ততথ্যে জানা গেছে।


মোবাইল ফোনে কথা বলার পরই স্কুলছাত্রীর গলায় ফাঁস

মোদীর বিরুদ্ধে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ তৃণমূল কংগ্রেসের

দেশে আজ সর্বোচ্চ সংখ্যক মানুষ করোনা আক্রান্ত হয়েছেন

করোনা ব্যাপকভাবে বিস্তার ঘটছে, স্বাস্থ্যবিধি মেনে চলুন: প্রধান বিচারপতি


পুলিশ জানায়, মোল্লাহাট উপজেলার চুনখোলা ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের শাষন গ্রামে বৃহস্পতিবার সন্ধ্যায় দুই ইউপি সদস্য প্রার্থী মামুন শেখ ও কিবরিয়ার কর্মী-সমর্থকদের মধ্যে সংঘর্ষে শুরু হয়।

এক পর্যায়ে ইউপি সদস্য প্রার্থী কিবরিয়ার কর্মী-সমর্থকদের হামলায় প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও বর্তমান ইউপি সদস্য মামুন শেখের চাচা আসাদ শেখ নিহত ও উভয় পক্ষের নারীসহ ২০ জন আহত হয়। নিহত আসাদ শেখ শাষন গ্রামের মৃত কানাই শেখের ছেলে।

এরপরই গোটা এলাকায় দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থীর কর্মী-সমর্থকরা নতুন করে সংঘর্ষে জড়িয়ে পড়ে। ভাঙচুর ও হামলা করা হয় বাড়িঘরে। পুলিশ আহতদের উদ্ধার করে মোল্লাহাট ও গোপালগঞ্জ জেলা হাসপাতালে পাঠিয়েছে। এখনো দুই প্রতিদ্বন্দ্বী প্রার্থীর সমর্থকদের বাড়িঘরে হামলা ও ভাঙচুর চলছে বলে সর্বশেষ প্রাপ্ত তথ্যে জানা গেছে।

news24bd.tv তৌহিদ