বুড়িমারীতে জুয়েলকে পিটিয়ে ও পুড়িয়ে হত্যার ঘটনায় ইউপি সদস্য গ্রেপ্তার

বুড়িমারীতে জুয়েলকে পিটিয়ে ও পুড়িয়ে হত্যার ঘটনায় ইউপি সদস্য গ্রেপ্তার

Other

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারীতে শহীদুন্নবী জুয়েল নামে এক ব্যক্তিকে পিটিয়ে ও পুড়িয়ে হত্যার ঘটনায় বুড়িমারী ইউনিয়নের ০১ নং ওয়ার্ডের ইউপি সদস্য হাফিজুল ইসলাম (৪৭) দীর্ঘ দিন আ গোপনে থাকার পর পুলিশের হাতে গ্রেপ্তার হন। এ নিয়ে এ ঘটনায় মোট ৫৩ জনকে গ্রেপ্তার করা হলো।

বৃহস্পতিবার (১ এপ্রিল) রাত সাড়ে ১২টার দিকে বুড়িমারীর ইসলামপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করেছেন পাটগ্রাম থানা-পুলিশ। শুত্রুবার সকালে তাকে আদালতে হাজির করা হয়।

হাফিজুল ইসলাম (৪৭) বুড়িমারী ইসলাম পুর গ্রামের মৃৃত ইছামুদ্দিন ছেলে।

পাটগ্রাম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করে বলেন, মামলার তদন্তে দোষী প্রমাণিত হওয়ায় ইউপি সদস্য হাফিজুল ইসলাম কে পুলিশের উপর হামলা মামলায় গ্রেপ্তার করা হয়েছে।

এ ঘটনায় দায়ের করা পৃথক তিনটি মামলায় এখন পর্যন্ত প্রধান আসামিসহ ৫৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এর মধ্যে ১৩ আসামির তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।


সময়মতো করোনা টেস্টের ফলাফল না পাওয়ায় এয়ারপোর্টে ভোগান্তি

পশু কোরবানির ৫৯০ ছুরি দুই মাদ্রাসা থেকে জব্দ

মিরপুর চিড়িয়াখানাও বন্ধ ঘোষণা

রংপুরে সব ধরনের মেলা ও সিনেমা হল বন্ধ


পরবর্তীতে ওই ঘটনায় পাটগ্রাম থানায় হত্যাসহ পৃথক তিনটি মামলা দায়ের হয়। এসব মামলায় এখন পর্যন্ত মোট ৫৩ জনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা লালমনিরহাট ডিবি থানার অফিসার ইনচার্জ (ওসি) ওমর ফারুক।

উল্লেখ্য, ২০২০ সালের ২৯ অক্টোবর রাত ৮টার দিকে পাটগ্রাম উপজেলার বুড়িমারী বাজারের বাসকল এলাকায় শহীদুন্নবী জুয়েলকে পিটিয়ে হত্যার পর তার মরদেহ পুড়িয়ে ফেলা হয়।

news24bd.tv তৌহিদ