রাঙামাটিতে করোনা সংক্রমণ প্রতিরোধে ভ্রাম্যমান আদালত মাঠে

রাঙামাটিতে করোনা সংক্রমণ প্রতিরোধে ভ্রাম্যমান আদালত মাঠে

Other

রাঙামাটিতে করোনা ভাইরাসের সংক্রমন প্রতিরোধে মাঠে নেমেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত। আজ শুক্রবার সকালে রাঙামাটি জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট লাইলাতুল ইসলামের নেতৃত্বে শহরের বিভিন্ন জনবহুল এলাকায় এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এ সময় স্বাস্থ্যবিধি অমান্যের অপরাধে ৬ জনকে ২ হাজার ৭শত টাকা জরিমানা করা হয়।  

রাঙামাটি জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট লাইলাতুল ইসলাম জানান, করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধের জন্য কড়া নির্দেশনা আছে জেরা প্রশাসনের।

যারা মাস্ক পড়বেনা, স্বাস্থ্যবিধি মানবেনা তাদের কঠিন শাস্তির আওতায় আনা হবে। কারণ জেলা প্রশাসনের পক্ষ থেকেবার বার  মাইকিং করে বলা হচ্ছে মানুষ যাতে মাস্ক ছাড়া ঘরের বাইরে না যায়। এর পরও যদি মানুষ সচেতন না হয় তাহলে শাস্তির ব্যবস্থা রয়েছে।  


হেফাজতের বিক্ষোভ, পুলিশের রাবার বুলেট-লাঠিচার্জ, আহত ১৫

নৌ পথে আগের মতোই গাদাগাদি করে যাত্রী পরিবহন, অথচ ভাড়া বৃদ্ধি

ভ্যানে চাকায় ওড়না পেচিয়ে স্কুলছাত্রীর করুণ মৃত্যু

দেশে করোনা শনাক্তে ফের রেকর্ড


সম্প্রতি রাঙামাটিতে করোনা ভাইরাসের প্রকোপ বেড়ে যাওয়ায় উদ্বেগ প্রকাশ করেছে প্রশাসন।

তাই গণ পরিবহণেও ভাড়া বাড়িয়ে অর্ধে যাত্রি নেওয়ারও নিদের্শনা দেওয়া হয়। একই সাথে শপিং মলগুলোতে ভিড় কমানোর জন্য সন্ধ্যা ৬টার মধ্যে দোকান পাঠ বন্ধ করার জন্য নিদের্শনা দেওয়া হয়। একই সাথে জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালতটি রাঙামাটি শহরের তবলছড়ি, রিজার্ভ বাজার, বনরূপা, ভেদভেদী ও আসামবস্তী এলাকায় মোবাইল কোর্ট পরিচালনার কাজ চালিয়ে যাচ্ছে।  

বাজারে জনসাধারণকে স্বাস্থ্য বিধি মেনে প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়ার পরার্মশ প্রদান করছেন। এবং সামাজিক দুরত্ব বজায় রেখে নিজের প্রয়োজনে ঘর থেকে বের হয়ে কাজ শেষে আবার ঘরে চলে যাওয়ার অনুরোধ জানিয়েছেন।

news24bd.tv / কামরুল