এতবড় অপবাদ আলেম সমাজ কখনোই মেনে নেবে না: বাবুনগরী

বাবুনগরী-মামুনুল হক

এতবড় অপবাদ আলেম সমাজ কখনোই মেনে নেবে না: বাবুনগরী

অনলাইন ডেস্ক

রাজধানীর অদূরে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার রয়েল রিসোর্টে হেফাজতের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হককে হেনস্তা করার কড়া সমালোচনা করেছেন সংগঠনটির আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী।  

শনিবার (৩ এপ্রিল) রাতে আল্লামা জুনায়েদ বাবুনগরীর প্রেস সচিব মাওলানা ইন'আমুল হাসান ফারুকী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।  

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, শনিবার রাতে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় আল্লামা বাবুনগরী বলেন, তার মতো একজন আলেমের অপমানে আলেম সমাজ এবং তৌহিদী জনতার হৃদয়ে রক্তক্ষরণ হচ্ছে।  

তার ওপর এতবড় অপবাদ আলেম সমাজ ও তৌহিদী জনতা কখনোই মেনে নেবে না।

মনে রাখতে হবে, কাউকে অপবাদ দেয়া বড় একটি অপরাধ।  

হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে তিনি বলেন, বিভিন্ন ভিডিও ক্লিপসে দেশবাসী দেখেছে সন্ত্রাসীরা কিভাবে তার ওপর হামলা করেছে। তাদের হামলার ধরন দেখে এটি একটি পরিকল্পিত হামলা বলেই মনে হয়েছে। আমরা এই বর্বরোচিত হামলার তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানাচ্ছি।

সরকারের কাছে আমার দাবি হচ্ছে, অনতিবিলম্বে দুষ্কৃতিকারীদের আইনের আওতায় এনে কঠিন শাস্তির মুখোমুখি করতে হবে।


বড় ও মেজ ভাইকে সঙ্গে নিয়ে ফেসবুক লাইভে যা বললেন মাওলানা মামুনুল হক (ভিডিও)

স্ত্রীকে নিয়ে বেড়াতে এসেছিলাম, আমি হেনস্তার শিকার: মাওলানা মামুনুল হক

আমরা রেস্ট করতে এসেছিলাম-নাগরিক টিভিকে বলেছেন জান্নাত আরা (ভিডিও)

মামুনুল হকের সমর্থকরা সেই রিসোর্ট ভাঙচুর চালাচ্ছে (ভিডিও)

সেই রিসোর্ট থেকে মামুনুল হককে নিয়ে গেল তার সমর্থকরা


প্রসঙ্গত, সোনারগাঁওয়ের একটি রিসোর্টে আজ বিকেলে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে ঘেরাও করে রাখা হয়। নারী নিয়ে রিসোর্টে উঠেছেন বলে তার বিরুদ্ধে অভিযোগ করা হয়। তবে মাওলানা মামুনুল হক বলেছেন, তিনি তার দ্বিতীয় স্ত্রীকে নিয়ে সোনারগাঁয়ে আসেন। জাদুঘর ঘুরে দেখে বিশ্রাম নেওয়ার জন্য রিসোর্টটিতে উঠেন। এসময় কিছু লোকেরা এসে স্ত্রীসহ তাকে নাজেহাল করে। তাকে আক্রমণ করা হয়।  

এদিকে, রিসোর্টে অবরুদ্ধ করে রাখার খবর শুনে সেখানে সন্ধ্যার পর জড়ো হতে থাকেন তার সমর্থকরা। একপর্যায়ে রয়েল রিসোর্টে হামলা চালিয়ে মামুনুল হককে নিয়ে যান তারা।  

news24bd.tv নাজিম