খেলাফত মজলিস নেতার দাফন সম্পন্ন

খেলাফত মজলিস নেতার দাফন সম্পন্ন

অনলাইন ডেস্ক

খেলাফত মজলিসের কেন্দ্রীয় নায়েবে আমীর, হেফাজতে ইসলামের যুগ্ম মহা সচিব, ছাত্র মজলিসের কেন্দ্রীয় প্রতিষ্ঠাতা সভাপতি মাওলানা মুহাম্মদ শফিক উদ্দিনের দাফন সম্পন্ন হয়েছে। তিনি সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার ছৈলা আফজলাবাদ ইউনিয়নের দিঘলবাক গ্রামের মৃত হাফেজ আবদুল কাইয়ুমের ছেলে। শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় জানাযা নামায শেষে পারিবারিক কবরস্থানে লাশ দাফন সম্পন্ন হয়।

শুক্রবার দিবাগত রাত ২টায় ঢাকাস্থ ইবনেসিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

তিনি শারীরিক অসুস্থতা নিয়ে ১৮ মার্চ ঢাকাস্থ বঙ্গবন্ধু হাসপাতালে ভর্তি হন। সেখান থেকে ৩১ মার্চ ভর্তি করা হয় ঢাকাস্থ ইবনেসিনা হাসপাতালে। এ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দিবাগত রাতে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মৃত্যুকালে স্ত্রী, ২ ছেলে ও এক কন্যাসহ অসংখ্য আত্মীয় স্বজন গুনগ্রাহী রেখে গেছেন।

শনিবার সকাল ১০টায় ঢাকাস্থ সেগুনবাগিছা এলাকায় তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। পরে এ্যাম্বুলেন্সযোগে লাশ নিয়ে আসা গোবিন্দগঞ্জে। বিকেল সাড়ে ৫টায় গোবিন্দগঞ্জ পয়েন্ট এলাকায় অনুষ্ঠিত ২য় জানাজায় ইমামতি করেন খেলাফত মজলিসের কেন্দ্রিয় নায়েবে আমীর প্রিন্সিপাল হাফেজ মাও. মজদুদ্দীন আহমদ।  


এখন পর্যন্ত করোনা সংক্রমণ রোধে সারা দেশের যেখানে যা বন্ধ

দেশে প্রবেশ বন্ধ ইউরোপ ও ১২ দেশের নাগরিকের

পরিবারের করোনা উপসর্গে নিজেকে অসহায় মনে হচ্ছে : ওমর সানী

স্মরণকালের সবচেয়ে বেশি ওজনের শিশুর জন্ম


 

খেলাফত মজলিস সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি মাও.ইমাম উদ্দিনের সভাপতিত্বে ও মাও.আখতার হোসাইন এবং ফারুক আহমদের যৌথ পরিচালনায় জানাজা পূর্ব আলোচনা সভায় বক্তব্য রাখেন,খেলাফত মজলিসসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ। পরে নিজ বাড়ী দিঘলবাক গ্রামে ৩য় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন হয়েছে। এসময় এলাকার সর্বস্থরের ধর্মপ্রাণ মুসল্লিরা জানাজায় অংশগ্রহণ করেন।

news24bd.tv/আলী