মাদারীপুরে বাক-প্রতিবন্ধী ভ্যান চালকের লাশ উদ্ধার

মাদারীপুরে বাক-প্রতিবন্ধী ভ্যান চালকের লাশ উদ্ধার

Other

মাদারীপুর গাছবাড়ীয়া এলাকায় কলবাগান থেকে বাক প্রতিবন্ধী ভ্যানচালক জুয়েল বেপারী (৩২) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৪ এপ্রিল) সকালে মাদারীপুর সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের গাছাবাড়ীয়া গ্রামের দালাল বাড়ির পিছনে কলাবাগান থেকে উদ্ধার করা হয় লাশটি। নিহত জুয়েল বেপারী সদর উপজেলার গাছবাড়ীয়া এলাকার আজমত বেপারীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত দুইদিন আগে গাছবাড়ীয়া একটি বিয়ে বাড়িতে নাচগান করে  জুয়েল বেপারী।

পরদিন শনিবার (৩ এপ্রিল) একই বাড়িতে খাবারের অনুষ্ঠান শেষে রাত ১২টার দিকে মোস্তফাপুর বাসস্টান্ড আবুল হোটেল থেকে ৪টা রুটি ও দু'টি ডিম ভাজি নিয়ে যায়। এ সময় তার সঙ্গে কয়েকজন লোক ছিল। রোববার সকালে গাছবাড়ীয়া রাস্তার পাশে ভোর রাতে নামাজ পড়তে এসে স্থানীয় একজন একটি ভ্যান দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।  

পুলিশ ভ্যানটিকে স্থানীয় গ্রাম পুলিশের হেফাজতে রাখতে বলে।

এর এক ঘণ্টা পর একই এলাকার আব্দুল হাই বেপারীর (দালাল বাড়ি) বাড়ির পিছনে কলাবাগানে জুয়েলের লাশ দেখতে পেয়ে খবর দিলে পুলিশ এসে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে  ময়নাতদন্তের জন্য পাঠায়। লাশের শরীরের বিভিন্ন স্থান ছুরিকাঘাতের চিহ্ন আছে।  


ধর্মের নাম নিয়ে অধর্ম কাজ জনগণ মেনে নেবে না: প্রধানমন্ত্রী

সমস্যা হলো কে কার বউ নিয়ে গেল তাই তো?

প্রথম বউয়ের অনুমতি ছাড়া গোপনে বিয়ে করা কি বেআইনি নয়!

মামুনুলের ঘটনা প্রমাণ করে হেফাজতের নেতৃত্ব কতটা নষ্ট ও ভন্ড: তথ্যমন্ত্রী


নিহত জুয়েলের বাবা আছমত বেপারী ফোনে জানান, আমার ছেলের কোন শত্রু নাই, তবে আমার আছে। তাই হয়তো আমার ছেলেকে মেরে ফেলেছে। আমি যশোর আছি। মাদারীপুর এসে থানায় অভিযোগ করব।

মাদারীপুর অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) এহসানুর রহমান ভূইয়া জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছি। এছাড়া আমরা প্রাথমিকভাবে ধারণা করছি এই ছেলেটিকে অন্য কোনও স্থানে রেখে মৃত্যু নিশ্চিত করে এখানে ফেলে রাখা হয়েছে।

news24bd.tv / কামরুল