লঞ্চটিকে ধাক্কা দিয়ে ৫০ ফুট দূরে নিয়ে যায় কার্গো জাহাজটি

লঞ্চটিকে ধাক্কা দিয়ে ৫০ ফুট দূরে নিয়ে যায় কার্গো জাহাজটি

অনলাইন ডেস্ক

নারায়ণগঞ্জ শীতলক্ষ্যা নদীর বন্দর কয়লা ঘাট নির্মাণাধীন শীতলক্ষ্যা ব্রিজ এলাকায় লঞ্চডুবির ঘটনায় ক তরুণীর লাশ উদ্ধার করা হয়েছে।

আজ রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ছাড়া আহত অবস্থায় ১১জনকে উদ্ধার করে হাসাপাতলে পাঠানো হয়েছে।

ঘটনার ব্যাপারে নারায়ণগঞ্জ বিআইডব্লিটিআই-এর ট্রাফিক পরিদর্শক বাবু লাল জানান, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নারায়ণগঞ্জ লঞ্চ স্টেশন থেকে এম বি হাবিব আল হাসান নামে লঞ্চটি বন্দর কালুঘাট শীতলক্ষ্যা নদী দিয়ে মুন্সীগঞ্জের দিকে যাচ্ছিল।


দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি ও লঞ্চ চলাচল বন্ধ

বাগেরহাটে কওমী মাদ্রাসা শিক্ষকের পিটুনিতে আহত ছাত্র হাসপাতালে

সৌদি যুবরাজের খেজুর খাওয়ার মতো গরীব বাংলাদেশে নেই

শেরপুরে উচ্চ ক্ষমতাসম্পন্ন বৈদ্যুতিক লাইনে প্রাণ গেল কিশোরের


এসময় পেছন থেকে একটি কার্গো জাহাজ লঞ্চটিকে ধাক্কা দিয়ে ভাসিয়ে ৫০ ফুট দূরে ব্রিজের নিচে নিয়ে যায়। এতে লঞ্চটি কাত হয়ে ডুবে যায়।

লঞ্চ থেকে সাঁতরে তীরে ওঠা মুন্সীগঞ্জের বাসিন্দা শ্রমিক আলম মিয়া জানান, 'আমি লঞ্চের পেছনের ছাঁদে ছিলাম। হঠাৎ দেখি  একটি কার্গো জাহাজ পেছন থেকে ধাক্কা দেয়।

এতে আমাদের লঞ্চটিকে ভাসিয়ে ব্রিজের নিচে নিয়ে আসে। পরে লঞ্চটি ডুবে যায়। আমি ছাঁদ থেকে লাফিয়ে সাঁতরে তীরে উঠতে সক্ষম হই। কিন্তু লঞ্চে প্রায় ৫০-৬০ জন যাত্রী ছিল। তদের মধ্যে ১৫-২০ জন হয়ত সাঁতরে তীরে উঠতে পেরেছে। '

ঘটনাস্থল থেকে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা জানান, আপাতত একজন নারী উদ্ধারের পর হাসাপাতলে নেওয়ার পর তাকে মৃত ঘোষণা করেছে বলে জানতে পেরেছি। রাস সাড়ে ৮টা পর্যন্ত ১১ জনকে নদীর তীর থেকে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে। এদের মধ্যে ৮ জনকে প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়েছে।

news24bd.tv তৌহিদ

সম্পর্কিত খবর