ফরিদপুরে কালবৈশাখী ঝড়ে মা-মেয়ের মৃত্যু

অনলাইন ডেস্ক

ফরিদপুরে কালবৈশাখী ঝড়ে মা-মেয়ের মৃত্যু

ফরিদপুরের আলফাডাঙ্গায় বছরের প্রথম কালবৈশাখী ঝড়ে গাছের নিচে চাপা পড়ে মা-মেয়ের মৃত্যু হয়েছে। নিহতরা হলেন- মধুখালী উপজেলার বাজিতপুর গ্রামের মো. জাহিদের স্ত্রী হালিমা (২৫) ও তার একবছর চার মাস বয়সী শিশুকন্যা আফছানা।

রোববার (০৪ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার বানা ইউনিয়নের টাবনী ঘোষবাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।


দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি ও লঞ্চ চলাচল বন্ধ

বাগেরহাটে কওমী মাদ্রাসা শিক্ষকের পিটুনিতে আহত ছাত্র হাসপাতালে

সৌদি যুবরাজের খেজুর খাওয়ার মতো গরীব বাংলাদেশে নেই

শেরপুরে উচ্চ ক্ষমতাসম্পন্ন বৈদ্যুতিক লাইনে প্রাণ গেল কিশোরের


প্রত্যক্ষদর্শীরা জানায়, হালিমা ও  শিশুকন্যা আলফাডাঙ্গা উপজেলার বানা ইউনিয়নের শিরগ্রামে আত্মীয়ের বাড়ি বেড়াতে যান। সেখান থেকে সন্ধ্যায় ভ্যানযোগে তার বাবার বাড়ি বুড়াইচ ইউনিয়নের পাকুড়িয়া রওনা দেন। সন্ধ্যা ৭টার দিকে বানা ইউনিয়নের টাবনী ঘোষবাড়ির সামনে পৌঁছালে কালবৈশাখী ঝড় শুরু হয়। এ সময় সজনে গাছের একটি বড় ডাল তাদের ওপর ভেঙে পড়ে। এতে চাপা পড়ে ঘটনাস্থলেই হালিমা মারা যান। মারাত্মক আহত শিশু আফছানাকে স্থানীয়রা উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক রাফেজা আক্তার মিলি বলেন, ঝড়ে গাছ চাপা পড়ে হালিমা মারা যান। গুরুতর আহত তার শিশুকন্যা আফছানাকে হাসপাতালে আনার পথে মারা যায়।

news24bd.tv তৌহিদ

মন্তব্য

পরবর্তী খবর

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩

নিজস্ব প্রতিবেদক

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নিহত ৩

কুমিল্লার চৌদ্দগ্রামে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তিনজন নিহত হয়েছেন। আজ মঙ্গলবার বিকালে এই সড়ক দুর্ঘটনা ঘটে।

তাৎক্ষণিকভাবে হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।

বিস্তারিত আসছে...

news24bd.tv নাজিম

মন্তব্য

পরবর্তী খবর

পাবনায় কলাবোঝাই ট্রাক উল্টে নিহত ৩

নিজস্ব প্রতিবেদক

পাবনায় কলাবোঝাই ট্রাক উল্টে নিহত ৩

পাবনার ঈশ্বরদীতে কলাবোঝাই ট্রাক উল্টে তিন শ্রমিকের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় সাত শ্রমিক আহত হয়েছেন। 

গতকাল রাত ১১টার দিকে উপজেলার শাহাপুর ইউনিয়নে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- জব্বার প্রামাণিক (৬৫), শুকুর আলী (৪৫) ও মতিয়ার রহমান (৫৫)। দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে ঈশ্বরদী ও পাবনা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। 

জেলা পুলিশের বিশেষ শাখার দায়িত্বরত কর্মকর্তা ( ডিআইও ওয়ান) মো. আশরাফুজ্জামান তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।


পুলিশের জিজ্ঞাসাবাদে যে ৩ প্রশ্নে নিশ্চুপ ছিলেন মাওলানা মামুনুল

একজন ডাক্তারের ব্যবহার নিয়ে রঙ্গ-রসিকতা নয়

মাওলানা মামুনুলকে আদালতে হাজির করা হবে আজ

সুরা আরাফ ও সুরা আনফালের বাংলা অনুবাদ


তিনি জানান, গতকাল রাত ১১টার দিকে জেলার ঈশ্বরদী উপজেলার শাহপুর  ইউনিয়নের হুদিপাড়া এলাকা থেকে ট্রাকে কলা নিয়ে নঁওগা জেলার জয়পুর হাটে নিয়ে যাচ্ছিলেন কলার ব্যাপারী ও শ্রমিকরা। চরগড়গড়ি এলাকায় আসার পর বাঁধের খারাপ রাস্তায় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে পথের মাঝেই উল্টে যায়। এসময় ট্রাকের উপরে থাকা শ্রমিকরা ট্রাকের কলার নিচে চাঁপা পড়েন। এতে ঘটনাস্থলে ৩ জনের মৃত্যু হয়। আর ৭ জন গুরুতর আহত হন। ঘটনার পরে ট্রাকচালক পালিয়েছে।

আহতদের পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে বলেও জানান তিনি। 

news24bd.tv নাজিম

মন্তব্য

পরবর্তী খবর

বাগেরহাটে বিস্কুট ফেক্টরিতে আগুন, কর্মচারি নিহত

বাগেরহাট প্রতিনিধি :

বাগেরহাটে বিস্কুট ফেক্টরিতে আগুন, কর্মচারি নিহত

বাগেরহাট শহরের একটি বিস্কুটের ফেক্টরিতে অগ্নিদগ্ধ হয়ে আজিম শেখ নামে এক কর্মচারির মৃত্যু হয়েছে। শনিবার রাত সাড়ে ১০ দিকে শহরের কচুয়াপট্টি এলাকায় রমেশ সাহার মালিকানাধীন সুমন বেকারি নামের এই বিস্কুটের ফেক্টরির অগ্নিকেণ্ডে ওই কর্মচারির মৃত্যু হয়। অগ্নিকেণ্ডে বিস্কুটের ফেক্টরি বিপুল পরিমান তৈরিকৃত খাদ্য পণ্য ও মালামাল পুড়ে ভষ্মিভূত হয়ে যায়। 

অগ্নিদগ্ধ হয়ে মারা যাওয়া আজিমের বিস্তারিত পরিচয় পুলিশ জানাতে পারেনি। তার মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত কর্মচারি আজিমের বিস্তারিত পরিচয় জানার চেষ্টা চলছে।

বাগেরহাট ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা (এসও) মো. শাহজাহান সিরাজ জানান, খবর পেয়ে রাতে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে ৪ ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। বিস্কুটের ফেক্টরির সর্ট সার্কিট থেকে ভিতরে থাকা রান্না ঘরের তুষ কাঠে প্রথমে আগুনের সূত্রপাত হয়। 

ফ্যাক্টরিটির আশপাশে পানির সহজ কোন উৎস না থাকায় আগুন নেভাতে বেগ পেতে হয়েছে। কি পরিমান ক্ষয়ক্ষতি হয়েছে এই মুহুর্তে বলা যাচ্ছে না।  

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

বড়াইগ্রামে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

নাটোর প্রতিনিধি:

বড়াইগ্রামে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

নাটোরের বড়াইগ্রামের লক্ষীপুর গ্রামে বিদ্যুৎতায়িত পানির মটরে হাত দিলে বিদ্যুৎস্পৃষ্টে মারা গেছে মাসুদ শেখ (২০) নামে এক যুবক। শনিবার সকালে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। মাসুদ ওই গ্রামের আছান শেখের ছেলে। 

বড়াইগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোমিন আলী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বাড়ির পানির মটরে বৈদ্যুতিক লাইন সচল না থাকায় তা পরীক্ষা করে দেখতে গিয়ে বিদ্যুতায়িত মোটরে হাতের স্পর্শ ঘটে ও তাৎক্ষনিক সে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর

কালীগঞ্জ ট্রাকের ধাক্কায় ব্যবসায়ী নিহত

শেখ রুহুল আমিন, ঝিনাইদহ :

কালীগঞ্জ ট্রাকের ধাক্কায় ব্যবসায়ী নিহত

ঝিনাইদহের কালীগঞ্জে ট্রাক চাপায় ইসরাইল হােসন (৭০) নামে এক ভুসিমাল ব্যবসায়ী নিহত হয়েছেন। শনিবার দুপুর ১১ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত ইসরাইল হােসন রামনগর গ্রামের মহিউদ্দিনের ছেলে। 

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার বেলা ১১ টার দিকে ১০ চাকার একটি ট্রাক ঝিনাইদহ থেকে যশারের দিকে যাচ্ছিল। এ সময় নিমতলা বাসস্ট্যান্ড এলাকায় রাস্তা পার হচ্ছিলেন ইসরাইল হােসেন। দ্রুতগতিতে আসা ট্রাকটি ইসরাইলকে ধাক্কা দিলে সে গুরুত্বর আহত হয়। 

আরও পড়ুন:


ইলিয়াস আলী গুম নিয়ে বিস্ফোরক মন্তব্য মির্জা আব্বাসের

বাংলাদেশকে করোনার ৬০ লাখ ডোজ টিকা দিতে চীনের সিনোফার্ম : স্বাস্থ্যমন্ত্রী

চট্টগ্রামে পুলিশ-শ্রমিক সংঘর্ষে নিহত বেড়ে ৫

দেশে করোনায় আক্রান্ত হয়ে আজও ১০১ জনের মৃত্যু


স্থানীয়রা তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে যশাের সদর হাসপাতালে রেফার্ড করে। সেখান চিকিৎসাধীন অবস্থায় দুপুর ২ টার দিকে তার মৃত্যু হয়।

কালীগঞ্জ থানার ডিউটি অফিসার এএসআই শাপলা খাতুন ঘটনায় সত্যতা নিশ্চিত করে জানান, ট্রাকের নাম্বারটি কেউ জানাতে না পারায় আটক করা সম্ভব হয়নি।

news24bd.tv / কামরুল 

মন্তব্য

পরবর্তী খবর