টিকা নিয়ে অভয় দিলেন শাকিব খান

টিকা নিয়ে অভয় দিলেন শাকিব খান

অনলাইন ডেস্ক

করোনার টিকার প্রথম ডোজ নিলেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। আজ দুপুরে রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব কিডনি ডিজিজেস অ্যান্ড ইউরোলজি হাসপাতালে টিকা গ্রহণ করেন তিনি।  

সরকারি নির্দেশনা অনুযায়ী সোমবার (৫ এপ্রিল) ছিল করোনার টিকার প্রথম ডোজ নেওয়ার শেষ দিন।

ন্যাশনাল ইনস্টিটিউট অব কিডনি ডিজিজেস অ্যান্ড ইউরোলজি হাসপাতালের পরিচালক মিজানুর রহমান 

শাকিব খানের করোনার টিকা গ্রহণের খবরটি নিশ্চিত করেছেন হাসপাতালের পরিচালক মিজানুর রহমান।

তিনি বলেন, শাকিব খান ৩০ মিনিটের মতো হাসপাতালে ছিলেন। ভ্যাকসিন দেওয়ার পর তাঁকে ১৫ মিনিট পর্যবেক্ষণে রাখা হয়। এরপর হাসিমুখে বাড়িতে ফিরেছেন তিনি। যাওয়ার আগে জানিয়েছেন, কোনো সমস্যা অনুভব করছেন না।

জুনের প্রথম সপ্তাহে তাঁকে দ্বিতীয় ডোজ নিতে হবে।

এদিন দেশের একটি জাতীয় দৈনিকের সঙ্গে কথা বলেন শাকিব খান। এক প্রশ্নের জবাবে তিনি জানান, শুটিং ও অন্যান্য কাজের ব্যস্ততায় এত দিন টিকা নেওয়া সম্ভব হয়নি।

সংবাদমাধ্যমটিকে তিনি আরও জানান, ‘অন্তরাত্মা’ ছবির শুটিং শেষে গতকাল রোববার টিকা নেওয়ার সিদ্ধান্ত নেন তিনি। এরপর নাম নিবন্ধন করেন। টিকা নিতে আজ সকালে পাবনা থেকে ঢাকায় আসেন এই তারকা।  

টিকা নিয়ে নিজের অনুভূতি প্রকাশ করতে গিয়ে ঢালিউড এই সুপারস্টার বলেন, ‘টিকা নেওয়া এত সহজ হবে, ভাবতেও পারিনি। হাসপাতালের সবাই বেশ আন্তরিকভাবে টিকা দিয়েছেন। বলা যেতে পারে, সুন্দর পরিবেশে শান্তিমতো করোনার টিকার প্রথম ডোজ নিয়েছি। ’ 


মসজিদে নামাজ আদায়ের ব্যাপারে মানতে হবে যে নির্দেশনা

দুই রমণীই মামুনুলকে প্রভু মানে

বাংলাদেশি ফেসবুক ব্যবহারকারীদের তথ্য ফাঁস!

লকডাউন কি বাড়বে?


দেশের সবাইকে করোনার টিকা নেওয়ার আহ্বান জানিয়ে শাকিব খান বলেন, ‘টিকায় ভয়ের কিছু নেই, চিন্তারও কোনো কারণ নেই। নিজেরা করোনার টিকা নিন এবং আশপাশের সবাইকে করোনার টিকা নিতে উদ্বুদ্ধ করুন। ’

news24bd.tv নাজিম