তান্ডব চালায়নি বলছে হেফাজত, ফুটেজ দেখে অপরাধী ধরা উচিত

তান্ডব চালায়নি বলছে হেফাজত, ফুটেজ দেখে অপরাধী ধরা উচিত

Other

ব্রাহ্মণবাড়িয়ায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাজটি সহজ করে দিয়েছে হেফাজতে ইসলাম। হেফাজতের কেন্দ্রীয় নায়েবে আমির মাওলানা সাজিদুর রহমান আজ সোমবার দুপুরে ক্ষতিগ্রস্ত ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব পরিদর্শনে এসে দাবি করেছেন, এই জেলায় যে তাণ্ডব চলেছে তাতে আমরা খুব দুঃখ পেয়েছি। কতো দুঃখ পেয়েছি সেটি প্রকাশ করার ভাষা নেই। তবে হেফাজতের কোন নেতাকর্মী এই তাণ্ডব চালায়নি বলে দাবি করেছেন তিনি।

হেফাজতের এই নায়েবে আমির পরিস্কার করে বলেছেন, যারা সন্ত্রাসী কার্যকলাপ-ভাঙচুর করে, তারা কোনোদিন হেফাজতে হতে পারে না। এসব ঘটনা যারা ঘটিয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে ভিডিও ফুটেজ দেখে তাদের শাস্তির দাবি জানাচ্ছি।

আমি মনে করি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর এখন এখন ছবি ও ফুটেজ ধরে ধরে হামলাকারীদের খুঁজে বের করা উচিত। রেল স্টেশনে কারা হামলা চালিয়েছে, কারা ভূমি অফিস পুড়িয়েছে, কারা গাড়িতে আগুন দিয়েছে, কারা পুলিশের ওপর হামলা চালিয়েছে প্রত্যেকটা ঘটনায় অপরাধীদের খুঁজে বের করা উচিত।


আরও পড়ুনঃ


এই সংস্কৃতিটা মামুনুল হকরা নিজে তৈরি করেছে

মসজিদে নামাজ আদায়ের ব্যাপারে মানতে হবে যে নির্দেশনা

টাকা আছে বলেই সব কিনে ফেলতে হবে!

করোনা টেস্টের ফল পেতে কেন ৬ দিন লাগবে?


আমরা দেখেছি বঙ্গবন্ধুর ছবিতে আগুন যিনি দিয়েছেন বা অস্থিরতা তৈরি করেছেন তাদের কয়েকজনকে খুঁজে বের করা হয়েছে। একইভাবে রাষ্ট্রীয় সম্পদ ধ্বংসকারী, হামলাকারী, স্টেশনে হামলা চালিয়ে ট্রেনে যাত্রীদের যারা আহত করেছেন তাদের প্রত্যেককে খুঁজে বের করা উচিত। কাউকে গুলি করে হত্যা করা হলে সেটিও খুঁজে বের করা উচিত।

মনে রাখবেন বারবার হামলাকারীদের ছাড় দিলে এমন ঘটনা ঘটতেই থাকবে। এই ব্রাহ্মণবাড়িয়ায় বারবার হামলা হয়েছে কিন্তু কখনোই হামলাকারীদের বিচার হয়নি। এবার হোক। হেফাজত যেহেতু বলেছে তারা হামলা করেনি কাজেই হামলাকারীদের প্রত্যেকের পরিচর জাতির সামনে আনা উচিত। প্রত্যেকের বিচার করা উচিত। আশা করছি আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কাজগুলো করবে। প্রত্যেকেই ভালো থাকুক। ভালো থাকুক বাংলাদেশ।

news24bd.tv / নকিব