টয়লেটের হাউজে দুর্গন্ধ, পাওয়া গেল যুবদল নেতার লাশ

অনলাইন ডেস্ক

টয়লেটের হাউজে দুর্গন্ধ, পাওয়া গেল যুবদল নেতার লাশ

পাবনার আটঘরিয়ায় টয়লেটের সেপটিক ট্যাংক থেকে এক যুবদল নেতার গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। তার নাম শাহজাহান আলী (৩৮)।

সোমবার বিকেল ৫টার দিকে উপজেলার দেবত্তর ইউনিয়নের গঙ্গারামপুর গ্রাম থেকে এই লাশ উদ্ধার হয় বলে নিশ্চিত করেন আটঘরিয়া থানা পরিদর্শক (ওসি) হাফিজুর রহমান।

তিনি জানান, নিহত শাহজাহান পাবনা শহরের শালগাড়ীয়া এলাকার তোফাজ্জল হোসেন ছেলে ও জেলা যুবদলের যুগ্ম সম্পাদক ছিলেন। তিনি পেশায় ফটোস্ট্যাট ব্যবসায়ী। তিনি পাঁচদিন ধরে নিখোঁজ ছিলেন।


মসজিদে নামাজ আদায়ের ব্যাপারে মানতে হবে যে নির্দেশনা

লকডাউন কি বাড়বে?

টাকা আছে বলেই সব কিনে ফেলতে হবে!

করোনা টেস্টের ফল পেতে কেন ৬ দিন লাগবে?


নিহতের বড় ভাই ফরিদুল ইসলাম জানান, গত ৩১ মার্চ সন্ধ্যায় দোকান থেকে বের হয়ে যান শাজাহান আলী। তারপর থেকে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করে তার কোনো খোঁজ না পেয়ে পরদিন ১লা এপ্রিল সদর থানায় সাধারণ ডায়েরি করা হয়। সোমবার বিকালে গঙ্গারামপুর গ্রামের আবুল কাশেমের বাড়ির পেছনে টয়লেটের হাউজ থেকে দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয়রা লাশটি দেখতে পেয়ে পুলিশকে জানায়।

জেলা যুবদলের সাধারণ সম্পাদক ইলিয়াস আহমেদ হিমেল রানা বলেন, নিহত শাজাহানকে কেউ পরিকল্পিতভাবে হত্যা করেছে। আমরা ঘটনার সুষ্ঠু তদন্ত ও জড়িতদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানাচ্ছি।

ওসি হাফিজুর রহমান বলেন, স্থানীয়দের থেকে খরর পেয়ে লাশটি উদ্ধার করা হয়েছে। নিহতের স্বজনেরা লাশ সনাক্ত করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

news24bd.tv তৌহিদ

মন্তব্য

পরবর্তী খবর

‘শিশুবক্তা’র ৭ দিনের রিমান্ড চায় পুলিশ

অনলাইন ডেস্ক

‘শিশুবক্তা’র ৭ দিনের রিমান্ড চায় পুলিশ

ডিজিটাল নিরাপত্তা আইনে করা মামলায় ‘শিশুবক্তা’ রফিকুল ইসলাম মাদানীর ৭ দিনের রিমান্ড চায় পুলিশ। আদালতে এজন্য তারা একটি আবেদন করেছে। রিমান্ড মঞ্জুর করা হবে কি না সে বিষয়ে শুনানির দিন ধার্য করা হয়েছে আগামিকাল বৃহস্পতিবার। 

বুধবার (১৪ এপ্রিল) সকালে গাজীপুরের গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, রফিকুল ইসলামকে সাত দিনের জন্য রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করতে গতকাল মঙ্গলবার গাজীপুর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আবেদন করা হয়। সেই আবেদনের পরিপ্রেক্ষিতে কাল বৃহস্পতিবার শুনানির জন্য দিন ধার্য করেছেন আদালত।

তিনি আরও বলেন, রাষ্ট্রবিরোধী ও উসকানিমূলক বক্তব্য দেওয়ায় ‘শিশুবক্তা’ রফিকুল ইসলাম মাদানীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে র‌্যাবের করা মামলায় ৮ এপ্রিল তাঁকে গ্রেপ্তার দেখানো হয়েছে। বর্তমানে তিনি গাজীপুরের কাশিমপুর কারাগারে বন্দী। মামলাটি র‌্যাব সদস্যরা তদন্ত করতে চান। এরই মধ্যে তাঁরা তদন্ত করতে চেয়ে আবেদনও করেছেন।

আরও পড়ুন


সাতক্ষীরায় বাঘের আক্রমণে মৌয়াল আহত

উত্তরায় ৬ তলা ভবনের ছাদ থেকে পড়ে গৃহকর্মীর মৃত্যু

দেশবাসীকে নববর্ষ ও রমজানের শুভেচ্ছা জানিয়েছেন ওবায়দুল কাদের

রমজানে নতুন রান্না নিয়ে হাজির কেকা ফেরদৌসি


৭ এপ্রিল রফিকুল ইসলাম মাদানীকে তাঁর গ্রামের বাড়ি নেত্রকোনার পূর্বধলা উপজেলার লেটিরকান্দা থেকে আটক করে র‌্যাব। পরের দিন র‍্যাবের নায়েক সুবেদার আবদুল খালেক বাদী হয়ে গাজীপুরের গাছা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা করেন।

news24bd.tv আহমেদ

মন্তব্য

পরবর্তী খবর

স্কুলছাত্রীকে উত্যক্ত করে শ্রীঘরে ২ সন্তানের জনক

অনলাইন ডেস্ক

স্কুলছাত্রীকে উত্যক্ত করে শ্রীঘরে ২ সন্তানের জনক

নবম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে মোবাইলে উত্যক্ত অভিযোগে দুই সন্তানের জনক সোহেল রানাকে(৩৯) এক মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

ঘটনাটি ঘটে ময়মনসিংহের ফুলপুর উপজেলায়। মঙ্গলবার (১৩ এপ্রিল) বিকেলে ফুলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শীতেষ চন্দ্র সরকার এ সাজা দেন। 

এই বিষয়ে পুলিশ জানিয়েছে, ফুলপুর পৌর এলাকার দুই সন্তানের জনক সোহেল রানা বেশ কিছুদিন ধরে একই গ্রামের নবম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে  মোবাইলে আপত্তিকর বিভিন্ন মেসেজ দিয়ে নিয়মিত উত্যক্ত করছিল। এই বিষয়ে স্কুল ছাত্রীর অভিবাবক  থানায় অভিযোগ  করেন।

অভিযোগ পেয়ে  পুলিশ সোহেল রানাকে আটক করে মঙ্গলবার উপজেলা নির্বাহী অফিসারের ভ্রাম্যমাণ আদালত হাজির করেন। 

পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শীতেষ চন্দ্র সরকার ঘটনাস্থল পরিদর্শন করে ভিকটিমকে নিয়মিত মোবাইলে আপত্তিকর মেসেজের মাধ্যমে উত্যক্ত ও যৌন হয়রানির প্রমাণ পান এবং সোহেল রানা তার অপরাধ স্বীকার করেন।

এ সময় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সোহেল রানাকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন। 

এ বিষয়ে ফুলপুর থানার পরিদর্শক তদন্ত আব্দুল মোতালিব জানান, সাজাপ্রাপ্ত সোহেল রানাকে বিকেলেই ময়মনসিংহ কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

হেফাজত নেতা মুফতি শরিফউল্লাহ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

হেফাজত নেতা মুফতি শরিফউল্লাহ গ্রেফতার

হেফাজত ইসলামের কেন্দ্রীয় কমিটির সহ প্রচার সম্পাদক মুফতি শরিফউল্লাহ

হেফাজত ইসলামের কেন্দ্রীয় কমিটির সহ প্রচার সম্পাদক মুফতি শরিফউল্লাহকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ( ডিবি)।

মুফতি শরিফউল্লাহকে মঙ্গলবার যাত্রাবাড়ীর মীর হাজিরবাগ এলাকা থেকে গ্রেফতার করে ডিবির ওয়ারী বিভাগ। 

উল্লেখ্য মুফতি শরিফউল্লাহ গত ৬ মে ২০১৩ সালে  সালে যাত্রাবাড়ী থানায় বিশেষ ক্ষমতা আইনে দায়ের করা মামলার এজাহারভুক্ত আসামী।

news24bd.tv/আলী

মন্তব্য

পরবর্তী খবর

ঠাকুরগাঁওয়ে জেএমবির দুই সদস্য গ্রেপ্তার

আব্দুল লতিফ লিটু, ঠাকুরগাঁও

ঠাকুরগাঁওয়ে জেএমবির দুই সদস্য গ্রেপ্তার

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে আবারো নিষিদ্ধ ঘোষিত সংগঠন জেএমবির দুই সদস্যকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

সোমবার (১২এপ্রিল) মধ্যে রাতে উপজেলার ভরনিয়া এলাকা থেকে তাদের আটক করা হয়। রাণীশংকৈল থানা ওসি এস এম জাহিদ ইকবাল মঙ্গলবার এ তথ্য নিশ্চিত করে বলেন, আটক দুজন পুরাতন জেএমবি সদস্য।

রাণীশংকৈল থানা পরিদর্শক (তদন্ত) আব্দুল লতিফ শেখ জানান, রংপুরের গঙ্গাচড়া থানার মহুভাষা জুম্মাপাড়া গ্রামের আব্দুল লতিফের ছেলে আব্দুল কাফি (২৭) ও কুড়িগ্রাম জেলার নলেয়া ব্যাপারী মোড় মহল্লার জাহাঙ্গীর হোসেনের ছেলে হযরত আলী (২১) গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে। তারা দুজনেই জেএমবির সদস্য। এর আগে গত ১৭ মার্চ রাণীশংকৈলে অস্ত্রসহ দুই জেএমবি সদস্য আটকের মামলার এ দুজন এজাহারভুক্ত আসামি ছিল।

উল্লেখ্য, গত ১৭ মার্চে ৩টি আগ্নেয়াস্ত্র ৫ রাউন্ড গুলি, জেহাদী বই ও মোবাইল সেটসহ নিষিদ্ধ ঘোষিত জেএমবির সামরিক শাখার ২সদস্যকে গ্রেফতার করেছিল পুলিশ।

news24bd.tv তৌহিদ

মন্তব্য

পরবর্তী খবর

মেহেরপুরে জামায়াতের ৭ নারী কর্মী আটক

অনলাইন ডেস্ক

মেহেরপুরে জামায়াতের ৭ নারী কর্মী আটক

মেহেরপুরে পৌর জামায়াতের রোকন সদস্য মনিরুজ্জামান (৫৯) সহ আট নারী কর্মীকে আটক করেছে পুলিশ। পুলিশের দাবি, তরা গোপন বৈঠক করছিলেন।

আজ মঙ্গলবার সকালে মেহেরপুর পৌর শহরের মারকাজ মসজিদের সামনে জামায়াতের রোকন মনিরুজ্জামানের বাড়িতে থেকে তাঁদের আটক করা হয়।


করোনা নিয়ন্ত্রণে ব্যর্থ সরকার লকডাউনের নামে চালাচ্ছে শাটডাউন: ফখরুল

আব্দুল মতিন খসরু লাইফ সাপোর্টে

ওবায়দুল কাদের কিংবা জাহিদ মালেক যদি এই ডিগ্রিটা পেতেন, তখন কী করতাম: সুমন্ত আসলাম

শ্রীপুরে মসজিদে অচেতন থাকা ব্যক্তিকে উদ্ধা


আটকরা হলেন- মনিরুজ্জামানের স্ত্রী রাবেয়া বেগম (৫৫), মেহেরপুর সদর উপজেলার আমঝুপি গার্লস স্কুলপাড়ার এক কিশোরী, মুজিবনগর উপজেলার জয়পুর গ্রামের ১৬ বছর বয়সী এক কিশোরী, গৌরীনগর উত্তরপাড়ার আব্দুর রাজ্জাকের মেয়ে জাকিয়া সুলতানা (২৮), গাংনী উপজেলার চৌগাছা গ্রামের এক স্কুলছাত্রী, গাড়াডোব গ্রামের ১৭ বছর বয়সী এক কিশোরী, চুয়াডাঙ্গা হাজরাহাটি গ্রামের এক তরুণী।

আটকের সত্যতা নিশ্চিত করেন মেহেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) ফয়সাল আহম্মেদ।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি বিভিন্ন এলাকা থেকে ছাত্র-ছাত্রী সংগ্রহ করে মেহেরপুর শহরের একটি বাড়িতে সরকারবিরোধী চক্রান্তের গোপন বৈঠক চলছে। এমন খবরের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। পরে ওই বাড়ি তল্লাশি করে বিপুল পরিমাণ জামাতি মতাদর্শের বই উদ্ধারসহ তাদের আটক করা হয়।

আটকদের জিজ্ঞাসাবাদের জন্য মেহেরপুর সদর থানায় নেওয়া হবে। বিকেলে তাদের আদালতে তোলা হবে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

news24bd.tv তৌহিদ

মন্তব্য

পরবর্তী খবর