বাবার সাথে বাসায় ফিরলেন হাবিব

বাবার সাথে বাসায় ফিরলেন হাবিব

অনলাইন ডেস্ক

করোনাভাইরাসের উপসর্গ নিয়ে রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছিলেন সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ। তবে এখন তিনি পুরোপুরি সুস্থ বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। তাই বাসায় ফিরে গেছেন এ তারকা। এ সময় সঙ্গে ছিলেন তার বাবা পপসংগীত তারকা ফেরদৌস ওয়াহিদ।

হাবিব গত ১ এপ্রিল হাসপাতালটিতে ভর্তি হয়েছিলেন।

প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ডা. আশীষ কুমার চক্রবর্তী গণমাধ্যমকে বলেন, ‘হাবিব ওয়াহিদ এখন সম্পূর্ণ সুস্থ। উনার বাবা আজ বিকাল ৫টার দিকে নিয়ে গেছেন। কিছু দিন বেডরেস্টে থাকবেন তিনি।

এর আগে হাসপাতাল সূত্রে জানা গিয়েছিল, ১ এপ্রিল করোনা উপসর্গ নিয়ে সেখানে ভর্তি হয়েছিলেন হাবিব। যদিও নমুনা পরীক্ষায় ফল নেতিবাচক এসেছে। চিকিৎসক জানিয়েছিলেন, তার জ্বর ও কাশি আছে। সঙ্গে শরীরও দুর্বল। এছাড়াও তার ফুসফুস ৩০ ভাগ ক্ষতিগ্রস্ত হয়েছে।


এখন পর্যন্ত করোনা সংক্রমণ রোধে সারা দেশের যেখানে যা বন্ধ

দেশে প্রবেশ বন্ধ ইউরোপ ও ১২ দেশের নাগরিকের

পরিবারের করোনা উপসর্গে নিজেকে অসহায় মনে হচ্ছে : ওমর সানী

স্মরণকালের সবচেয়ে বেশি ওজনের শিশুর জন্ম


 

বাংলাদেশের পপ আইকন ফেরদৌস ওয়াহিদের ছেলে হাবিব ওয়াহিদ। বাংলা লোক গানের ফিউশন করে পরিচিতি পেয়েছেন তিনি। হাসন রাজা, শাহ আবদুল করিম, আমির উদ্দীন প্রমুখ মরমী সঙ্গীত শিল্পীদের গানকে কিছুটা পরিবর্তনের মাধ্যমে জনপ্রিয় করে তুলেছেন। এ জন্য সমালোচনার মুখেও পড়তে হয়েছিল তাকে।

প্রসঙ্গত, গত সেপ্টেম্বরে করোনাভাইরাস জয় করেন হাবিব ওয়াহিদের বাবা ফেরদৌস ওয়াহিদ। আর সম্প্রতি এই ভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ায় শঙ্কিত ছিল এই গায়ক পরিবার।

news24bd.tv/আলী