ছাত্র ইউনিয়ন সভাপতিকে মারধরের অভিযোগ সিপিবি নেতার বিরুদ্ধে
ছাত্র ইউনিয়ন সভাপতিকে মারধরের অভিযোগ সিপিবি নেতার বিরুদ্ধে

ছাত্র ইউনিয়ন সভাপতিকে মারধরের অভিযোগ সিপিবি নেতার বিরুদ্ধে

অনলাইন ডেস্ক

বাংলাদেশ ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সভাপতি ফয়েজ উল্লাহর ওপর হামলার অভিযোগ উঠেছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) দুই নেতা জলি তালুকদার এবং হজরত আলীর বিরুদ্ধে। সোমবার (৫ এপ্রিল) এর বিচারের দাবিতে সংগঠনটির কয়েকজন নেতাকর্মী রাজধানীর পল্টনে সিপিবির কেন্দ্রীয় কার্যালয়ে অবস্থান কর্মসূচি পালন করেন।

ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক দীপক শীল এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, বিচার না হওয়া পর্যন্ত তাদের অবস্থান কর্মসূচি চলবে।

ছাত্র নেতারা অভিযোগ করেন, বাংলাদেশের কমিউনিস্ট পার্টির (সিপিবি) শ্রমিক নেতা জলি তালুকদার এবং হজরত আলী রোববার রাত ৯টার দিকে ফয়েজ উল্লাহকে পল্টনে অমর চাঁদ মিষ্টান্ন ভাণ্ডারের সামনে ঢেকে এনে মারধর করেন। তার দেহে আঘাতের চিহ্নও স্পষ্ট । এ দুই নেতার বিচারের দাবিতে তারা সিপিবির কেন্দ্রীয় কার্যালয়ে অবস্থান করছেন। এদিকে মারধরের শিকার ফয়েজ উল্লাহর ছবি সোশ্যাল সাইটে ভাইরাল হয়ে পড়ে। বিচার না পাওয়া পর্যন্ত তারা অবস্থান কর্মসূচি চালিয়ে যাবেন।


এখন পর্যন্ত করোনা সংক্রমণ রোধে সারা দেশের যেখানে যা বন্ধ

দেশে প্রবেশ বন্ধ ইউরোপ ও ১২ দেশের নাগরিকের

পরিবারের করোনা উপসর্গে নিজেকে অসহায় মনে হচ্ছে : ওমর সানী

স্মরণকালের সবচেয়ে বেশি ওজনের শিশুর জন্ম


 

তবে অভিযুক্তরা তাদের বিরুদ্ধে ওঠা অভিযোগ অস্বীকার করেছেন।

এর আগে ছাত্র ইউনিয়নের সভাপতি ফয়েজ উল্লাহ জানান, অবস্থান কর্মসূচি গতকাল রোববার রাত ১১টা থেকে শুরু হয়। তারা সিপিবির সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে ঘটনার বিষয়ে লিখিত অভিযোগও দিয়েছেন৷

এ ঘটনায় পল্টন থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন ফয়েজ উল্লাহ।

news24bd.tv/আলী