বাগেরহাটে করোনার টিকা নিয়ে গুরুতর অসুস্থ শিক্ষকের মৃত্যু

বাগেরহাটে করোনার টিকা নিয়ে গুরুতর অসুস্থ শিক্ষকের মৃত্যু

Other

বাগেরহাট শহরের জাহানাবাদ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের শিক্ষক ও সাংবাদিক মোহাহিদুল ইসলাম (৩০) করোনার টিকা নিয়ে গুরুতর অসুস্থ্য হয়ে মঙ্গলবার (৬ এপ্রিল) দুপুরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিসাধীন অবস্থায় মারা গেছেন।

শিক্ষক মোহাহিদুল ইসলাম গত ২২ মার্চ বাগেরহাট সদর হাসপাতাল থেকে করোনার টিকা নেন।

এরপর তার শরীরের তীব্র জ্বর ও শ্বাসকষ্ট দেখা দিলে দুদিন পর তাকে বাগেরহাট সদর হাসপাতাল ভর্তি করা হয়। বাগেরহাট সদর হাসপাতালে তার শারীরিক অবস্থা আরো খারাপ হলে তাকে ৩০ মার্চ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।


মামুনুল হক সম্পর্কে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী

একদিনে ঝরল আরও ৫২ প্রাণ

দেশে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড গড়ল করোনা

দেশে ফের করোনা শনাক্তের রেকর্ড


সেখানে চিতিৎসাধীন অবস্থায় মঙ্গলবার দুপুরে তার মৃত্যু হয়।

করোনাকালে স্কুল বন্ধ থাকায় শিক্ষক মোহাহিদুল ইসলাম দৈনিক আমাদের বাংলা নামে একটি পত্রিকায় বাগেরহাট জেলা প্রতিনিধি হিসেবে সাংবাদিকতা শুরু করেছিলেন। মৃত্যকালে তিনি স্ত্রী, বাবা-মা, এক বোন ও এক ভাই রেখে গেছেন।

শিক্ষক মোহাহিদুল ইসলামের ছোট বোনের স্বামী যমুনা টেলিভিশনের বাগেরহাট প্রতিনিধি মো. ইয়ামিন আলী জানান, বাগেরহাট সদরের ডেমা কারামতিয়া ফাজিল মাদ্রাসা মাঠে বাদ আছর নামাজে জানাজা শেষে মোহাহিদুল ইসলামকে পারিবারিক করবস্থানে দাফন করা হয়েছে।

বাগেরহাটের সিভিল সার্জন ডা. কেএম হুমায়ুন করিব জানান, বাগেরহাট শহরের জাহানাবাদ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের শিক্ষক মোহাহিদুল ইসলাম করোনার টিকা নিয়ে গুরুতর অসুস্থ্য হয়ে মৃত্যুর বিষয়টি জেলা স্বাস্থ বিভাগ খতিয়ে দেখছে।

news24bd.tv তৌহিদ