ভাসানটেকে উদ্ধার লাশ নারী যৌনকর্মীর
ভাসানটেকে উদ্ধার লাশ নারী যৌনকর্মীর

ভাসানটেকে উদ্ধার লাশ নারী যৌনকর্মীর

Other

ভাষানটেকে উদ্ধার করা মৃত নারীকে গলা টিপে হত্যা করা হয়। পরে তার লাশ স্কচটেপ দিয়ে পেঁচিয়ে কাগজের বাক্সে প্যাকেট করে ফেলে দেয়া হয় ভাষানটেক ঢাকা ডেন্টাল কলেজের গেটের পাশে। ৩১ মার্চ রাতে ঘটানো হয় এই হত্যাকান্ডের ঘটনা। হত্যায় জড়িত থাকা সন্দেহে আবু জিয়াদ রিপন নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মিরপুরের পশ্চিম কাজীপাড়া বসুন্ধরা সড়কের অনলাইন মেঘা এশিয়া স্কাইশপ অফিসের সামনে ৩১ মার্চ রাতের দৃশ্য। সিসিটিভি ফুটেজে দেখা যায় রাত সোয়া ৯ টার কিছু পরে প্রথমে প্রতিষ্ঠানটির পার্সেল ডেলিভারি বয় রিপন ভবনের গেট দিয়ে প্রবেশ করে। এর কিছুক্ষণ পরেই রিপনের পিছন পিছন ভবনটিতে প্রবেশ করেন একজন নারী ।  

প্রায় এক ঘন্টা পর সাড়ে দশটায় রিপন রিক্সা নিয়ে ভবনের সামনে আসে। এর কিছুক্ষণ পর সে কাঁধে করে একটি কাগজের বাক্স নিয়ে রিক্সায় উঠে চলে যায়।

আরও পড়ুন


সাধারণ রোগীদের জায়গা নেই সরকারি হাসপাতালে

ঘুরে দাঁড়াতে শুরু করেছে দেশের পুঁজিবাজার

জ্বালানি ছাড়াই ফ্লাই অ্যাস দিয়ে তৈরি হচ্ছে অত্যাধুনিক ইট (ভিডিও)

হাসপাতাল ছেড়ে বাসায় ফিরেছেন আবুল হায়াত


পহেলা এপ্রিল ঢাকা ডেন্টাল কলেজের সামনে বাক্সের ভেতর থেকে লাশটি উদ্ধার করে পুলিশ। এরপর নিহতের মোবাইল নম্বর থেকে তথ্যপ্রযুক্তির সাহায্যে আসাদগেট এলাকা থেকে গ্রেপ্তার করা হয় রিপনকে।

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ইফতেখায়রুল ইসলাম বলছেন, চুক্তি ভিত্তিক শারীরিক সম্পর্কের পর অতিরিক্ত টাকা দাবি করেন সেই নারী। এরই ধারাবাহিকতায় শুরু হয় তর্ক। আর শেষ পরিনতি খুন।

এরইমধ্যে খুনের কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে রিপন।

news24bd.tv আহমেদ