হাসপাতালে অক্ষয়, শ্যুটিং সেটেই আক্রান্ত আরও ৪৫

হাসপাতালে অক্ষয়, শ্যুটিং সেটেই আক্রান্ত আরও ৪৫

অনলাইন ডেস্ক

চারদিন আগে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার। গত রবিবার সকালে নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার কথা জানান তিনি।

একইসাথে হোম কোয়ারেন্টাইনে থাকার কথাও জানিয়ে দেন তিনি। প্রয়োজনীয় সব স্বাস্থ্য পরিষেবা নেয়ার পাশাপাশি গত ক’দিনে তার সংস্পর্শে যারা এসেছেন, তাদের সচেতন করেছেন তিনি।

সঠিকভাবে নিজেদের খেয়াল রাখতেও বলেছেন এই অভিনেতা।

news24bd.tv

তবে সোমবার সকালেই হাসপাতালে ভর্তি হতে হয়েছে করোনা আক্রান্ত অক্ষয় কুমারকে। আর এই কথা সোমবার সকালে এক টুইট বার্তায় নিজেই জানিয়েছেন।

তিনি টুইটে লিখলেন, “আপনাদের সবার প্রার্থনার জন্য সকল অনুরাগীদের ধন্যবাদ।

আপনাদের আশীর্বাদ কাজ করছে। আমি ভালো আছি। তবে করোনা সতর্কতার জন্য আমাকে হাসপাতালে ভর্তি হতে হয়েছে। আশা করছি খুব শিগগিরিই বাড়ি ফিরতে পারব। সকলে সুস্থ থাকুন। ”


আরও পড়ুনঃ


সোমবার থেকে যাত্রীবাহী ট্রেন চলাচল বন্ধ

এই সংস্কৃতিটা মামুনুল হকরা নিজে তৈরি করেছে

সৌদি যুবরাজের খেজুর খাওয়ার মতো গরীব বাংলাদেশে নেই

দল বেঁধে রিসোর্টে তাকে ঘেরাও করাকে কোনোভাবেই উৎসাহ দেয়া যায় না


অক্ষয় ব্যস্ত ছিলেন তার ছবি রাম সেতুর শ্যুটিং-এ। গত ৩০শে মার্চ থেকে মুম্বইয়ে এই ছবির শ্যুটিং শুরু হয়েছিল। তার সাথে এই ছবিতে রয়েছেন নুসরত বারুচা, জ্যাকলিন ফার্ন্ডান্দেজ। তবে সতর্কতা স্বরূপ শ্যুটিং এর কাজ চললেও শেষ রক্ষা হয়নি।

অক্ষয় কুমারের করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ আসার পর সেটের বাকিরাও করোনা পরীক্ষা করান। সেটের আরও ৪৫ জন সদস্য করোনা আক্রান্ত হয়েছেন।  তারা সকলেই এখন আইসোলেটেড অবস্থায় আছেন।

news24bd.tv / নকিব