নড়াইলে কৃষকলীগ নেতাকে গুলি, অস্ত্রসহ আটক ২ তরুণ

নড়াইলে কৃষকলীগ নেতাকে গুলি, অস্ত্রসহ আটক ২ তরুণ

অনলাইন ডেস্ক

নড়াইলের কালিয়া উপজেলার পুরুলিয়া ইউনিয়ন কৃষক লীগ সভাপতি নজরুল ইসলাম খানকে (৪৮) গুলি করার ঘটনায় দুই তরুণকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তাদের আটক করা হয়। পরে তাদের স্বীকারোক্তি মোতাবেক ছিনতাইকৃত চার লক্ষাধিক টাকা মূল্যের শুটিং গানটি উদ্ধার করা হয়েছে।  

আটককৃতরা হলেন- যশোরের বাঘারপাড়া উপজেলার আন্দুলবাড়িয়া গ্রামের শ্রীবাস বিশ্বাসের ছেলে সুমন্ত বিশ্বাস (১৫) ও একই গ্রামের রেজাউল ইসলামের ছেলে নাসিম রেজা (২০)।

কালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কনি মিয়া জানান, কালিয়া থানার ওসি (অপারেশন) আমানুল্লাহর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সুমন্ত বিশ্বাস ও নাসিম নামে দুই তরুণকে আটক করা হয়।

আরও পড়ুন


ভাসানটেকে উদ্ধার লাশ নারী যৌনকর্মীর

সাধারণ রোগীদের জায়গা নেই সরকারি হাসপাতালে

ঘুরে দাঁড়াতে শুরু করেছে দেশের পুঁজিবাজার

জ্বালানি ছাড়াই ফ্লাই অ্যাস দিয়ে তৈরি হচ্ছে অত্যাধুনিক ইট (ভিডিও)


তাদের স্বীকারোক্তি মোতাবেক রাত সাড়ে ৮টার দিকে কালিয়া উপজেলার চাঁচুড়ি এলাকার একটি বাঁশবাগান থেকে খোয়া যাওয়া অস্ত্রটি উদ্ধার করা হয়। আটকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

উল্লেখ্য, গত ৫এপ্রিল সন্ধ্যা ৭টার দিকে কালিয়া উপজেলার পুরুলিয়া ইউনিয়নের চন্দ্রপুর গ্রামের নজরুল ইসলাম তার বাড়ির সামনে থেকে তার নিজের ব্যবহৃত শুটিং গানটি (আগ্নেয়াস্ত্র) ছিনতাই করে দুর্বৃত্তরা।

এ সময় নজরুলকে লক্ষ্য করে গুলি করা হয়। গুলি নজরুলের বামপাশের চোয়ালে বিদ্ধ হয়। আহত অবস্থায় নজরুল ইসলামকে প্রথমে নড়াইল সদর হাসপাতালে পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে খুলনাতে চিকিৎসাধীন রয়েছে।

news24bd.tv আহমেদ