একই সময়ে পাঁচজনকে ছুরিকাঘাত, গেল দুই প্রাণ

একই সময়ে পাঁচজনকে ছুরিকাঘাত, গেল দুই প্রাণ

Other

নরসিংদী সদর উপজেলার চরাঞ্চল নজরপুরে মাদকাসক্ত এক যুবক একে একে পাঁচজনকে কুপিয়েছে। এর মধ্যে দুজন মারা গেছেন। অপর তিনজন হাসপাতালে চিকিৎসাধীন।

আজ বুধবার সকালে উপজেলার নজরপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ছগরিয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে বলে নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার দত্ত নিশ্চিত করেন।

নিহতরা হলেন- ছগরিয়াপাড়া গ্রামের মৃত আবুল ফজলের ছেলে ফরহাদ মিয়া (৬০) ও মৃত. দেওয়ান আলীর ছেলে আলী আকবর (৫০)। এই ঘটনায় আহত হয়েছেন একই গ্রামের জনু মিয়ার ছেলে সেন্টু মিয়া (৪৫)।


দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি ও লঞ্চ চলাচল বন্ধ

বাগেরহাটে কওমী মাদ্রাসা শিক্ষকের পিটুনিতে আহত ছাত্র হাসপাতালে

সৌদি যুবরাজের খেজুর খাওয়ার মতো গরীব বাংলাদেশে নেই

শেরপুরে উচ্চ ক্ষমতাসম্পন্ন বৈদ্যুতিক লাইনে প্রাণ গেল কিশোরের


এই ঘটনায় অভিযুক্ত মাদকসেবি একই গ্রামের আব্দুল মান্নানের ছেলে ইউনুস আলীকে (২৪) আটক করেছে পুলিশ।

নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার দত্ত চৌধুরী ও এলাকাবাসী জানায়, সকালে ফরহাদ মিয়া ও আলী আকবর কৃষিজমিতে কাজ করছিলেন।

এসময় একই এলাকার চিহ্নিত মাদকসেবি ইউনুস আলী ওই জমিতে গিয়ে ছুরি নিয়ে তাদের উপর হামলা চালায় এবং ছুরিকাঘাত করতে থাকে। ডাক চিৎকারে পাশে থাকা সেচপাম্প চালক সেন্টু মিয়া তাদের বাঁচাতে এগিয়ে গেলে তাকেও ছুরিকাঘাত করে। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। ছুরিকাহত অপর তিনজনকে নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ফাহিমা শারমিন বলেন, ফরহাদ মিয়া নামের একজনকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। তাঁর পিঠের এক জায়গায় ও হাতের দুই জায়গায় ছুরি–জাতীয় ধারালো কিছু দিয়ে আঘাত করা হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তাঁর মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

খবর পেয়ে সদর মডেল থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এদিকে এলাকাবাসী অভিযুক্ত ইউনুছ আলীকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে।

news24bd.tv তৌহিদ