ট্রলির ধাক্কায় মোটরসাইকেল আরোহী মাদ্রাসা সুপার সহ নিহত ২
বরিশাল-বাউফল সড়কে

ট্রলির ধাক্কায় মোটরসাইকেল আরোহী মাদ্রাসা সুপার সহ নিহত ২

Other

বরিশাল-বাউফল সড়কের ভেদুরিয়া এলাকায় ইট বোঝাই ট্রলির ধাক্কায় মোটরসাইকেল আরোহী মাদ্রাসা সুপার এবং তাকে বহনকারী মোটরসাইকেল চালক নিহত হয়েছে। দুর্ঘটনায় আরও একজন মাদ্রাসা শিক্ষক আহত হয়েছে।  

আজ বুধবার বেলা সোয়া ১২ টার দিকে ওই সড়কের বরিশাল সদর উপজেলার সদর উপজেলার চন্দ্রমোহন ইউনিয়নের ভেদুরিয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।  

নিহতরা হলো সদর উপজেলার চন্দ্রমোহন ইউনিয়নের টুমচর কেরামতিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা আব্দুল জলিল (৫৫) এবং তাকে বহনকারী ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক মো. আলাউদ্দিন (২০)।

একই মাদ্রাসার সহকারী শিক্ষক মো. হেলাল উদ্দিনু এই দুর্ঘটনায় আহত হয়েছেন।  


ভাসানটেকে উদ্ধার লাশ নারী যৌনকর্মীর

ঘুরে দাঁড়াতে শুরু করেছে দেশের পুঁজিবাজার

করোনায় মারা গেলেন একুশে পদকপ্রাপ্ত সংগীতশিল্পী ইন্দ্রমোহন রাজবংশী

সাধারণ রোগীদের জায়গা নেই সরকারি হাসপাতালে


ঘটনাস্থল পরিদর্শনকারী বরিশাল মেট্রোপলিটনের বন্দর থানার পরিদর্শক (তদন্ত) সানোয়ার হোসেন জানান, মাদ্রসা সুপার আব্দুল জলিল ও সহকারী শিক্ষক মো. হেলাল উদ্দিন ভাড়ায় চালিত মোটর সাইকেলে মাদ্রাসা থেকে বরিশালের দিকে যাচ্ছিলেন। মোটর সাইকেলের চালক ছিলেন মো. আলাউদ্দিন। তাদের বহনকারী মোটর সাইকেলটি বরিশাল-বাউফল সড়কের ভেদুরিয়া এলাকা অতিক্রমকালে ওই সড়ক নির্মান কাজে ব্যবহৃত ইট বহনকারী একটি ট্রলির ধাক্কায় সিটকে পড়ে।

 

এতে মোটরসাইকেল সহ তারা ৩ জনই পড়ে যান। ঘটনাস্থলেই নিহত হন মাদ্রাসা সুপার আব্দুল জলিল। এর কিছুক্ষন পর ঘটনাস্থলেই ভাড়ায় চালিত মোটরসাইকেল চালক মো. আলাউদ্দিন মারা যায়। আশঙ্কাজনক অবস্থায় সহকারী শিক্ষক মো. হেলাল উদ্দিনকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার পর চালক পালিয়েছে। তবে ট্রলিটি আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন পুলিশ পরিদর্শক সানোয়ার হোসেন।  

news24bd.tv / কামরুল