হেফাজত নেতা আজিজুল হক  মোল্লা ৩ দিনের রিমান্ডে

হেফাজত নেতা আজিজুল হক মোল্লা ৩ দিনের রিমান্ডে

অনলাইন ডেস্ক

হেফাজতের নেতা আজিজুল হক মোল্লার (৩২) বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।  

বৃহস্পতিবার শুনানি শেষে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শাহিনুর রহমান আসামির রিমান্ডের এ আদেশ দেন।  

এ দিন রমনা থানার মামলায় তদন্ত কর্মকর্তা আসামি আজিজুল হককে আদালতে হাজির করেন। এরপর মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে আসামির ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন তিনি।

এর পরিপ্রেক্ষিতে বিচারক তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।


নজরদারিতে যেসকল হেফাজতের শীর্ষ নেতা

কেয়ামতের দৃশ্যমান যত আলামত ও নিদর্শন


 

মামলার অভিযোগে বলা হয়, আজিজুল হক নামে একটি ফেসবুক আইডি থেকে আইনশৃঙ্খলার অবনতি ও বিশৃঙ্খলা সৃষ্টির উদ্দেশে সরকারবিরোধী বিভিন্ন ধরনের পোস্ট দেওয়া হয়। ওই আইডি থেকে আগের রেকর্ডকৃত ভিডিও বিশেষ উপায়ে লাইভ হিসেবে প্রচার করে বর্তমান হেফাজতে ইসলামের সমর্থকগোষ্ঠীর চলমান উগ্রতাকে উসকে দিয়ে দেশে বিশৃঙ্খলা সৃষ্টিসহ আইন-শৃঙ্খলার অবনতি ঘটানোর উদ্দেশে গুজব ছড়ানো হয়। এ ঘটনায় তার বিরুদ্ধে রমনা থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করা হয়।

প্রসঙ্গত, ডিজিটাল আইনের মামলায় রিমান্ডে নেয়া আজিজুল হক মোল্লার আর হেফাজতে ইসলামের সাংগঠনিক সম্পাদক মাওলানা আজীজুল হক ইসলামাবাদী এক নন। গতকালই হেফাজতে ইসলামের সাংগঠনিক সম্পাদক মাওলানা আজীজুল হক ইসলামাবাদীর গ্রেপ্তারের গুজব ছড়িয়ে পড়ে। পরে তিনি নিজে খবরটি সঠিক নয় বলে জানায় নিউজ টোয়েন্টিফোরকে। আজীজুল হক ইসলামাবাদী গতকাল নিউজ টোয়েন্টিফোরকে বলেন, তিনি নিরাপদে আছেন এবং সুস্থ আছেন ।

news24bd.tv/আলী