হেফাজত নেতাদের নিঃশর্ত ক্ষমা চাইতে বলল ছাত্রলীগ

হেফাজত নেতাদের নিঃশর্ত ক্ষমা চাইতে বলল ছাত্রলীগ

অনলাইন ডেস্ক

সহিংসতা ও তাণ্ডবের ঘটনায় হেফাজত ইসলামের নেতৃবৃন্দকে প্রকাশ্যে ক্ষমা চাইতে বলেছে ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগ। এছাড়া তাণ্ডবের ঘটনায় বিচার বিভাগীয় তদন্তের দাবি জানিয়েছে সংগঠনটি।

এছাড়া ক্ষমা না চাইলে রাষ্ট্রদ্রোহিতার আইনে মামলা করারও হুঁশিয়ারিও দিয়েছে ছাত্রলীগ।

২৬, ২৭ ও ২৮ মার্চ হেফাজতের তাণ্ডবের প্রতিবাদে আজ শুক্রবার বেলা সাড়ে ১১টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করে এ হুঁশিয়ারি দেয় ছাত্রলীগ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন।


মার্কেট–শপিং মল খুলল চার দিন পর, ক্রেতা কম

১৪ এপ্রিল থেকে সর্বাত্মক লকডাউননের চিন্তা করছে সরকার : কাদের

পিগিং কার্যক্রমের জন্য টানা দু’দিন গ্যাস থাকবে না যেসব এলাকায়

হাতেনাতে ধরা খেয়ে নিজে চলে গেল, ঝর্ণাকে সঙ্গে নিল না


তিনি বলেন, গত ২৬ মার্চ দেশবাসী যখন মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালন করছিল ওই দিন বিকাল ৩টার পর থেকেই সম্পূর্ণ বিনা উস্কানিতে ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডব চালায় হেফাজত সমর্থিত মাদ্রাসার ছাত্ররা। ওই দিন তারা ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন, শহরের বঙ্গবন্ধু স্কয়ারের ম্যুরাল, কাউতলী জেলা পরিষদের ডাকবাংলো, সার্কিট হাউস, পুলিশ সুপারের কার্যালয়, জেলা মৎস্য অফিস, সিভিল সার্জনের কার্যালয়, ইউনিভার্সিটি অব ব্রাহ্মণবাড়িয়ার ক্যাম্পাস ও শহরের সর্বত্র বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সংবলিত বিলবোর্ড ভাংচুর করে শহরে ত্রাসের রাজত্ব কায়েম করে।

শোভন আরও বলেন, তাণ্ডবের ঘটনার পর থেকেই হেফাজত নেতারা মিথ্যার আশ্রয় নিয়ে সাধারণ ধর্মপ্রাণ মানুষকে বিভ্রান্ত করার অপচেষ্টা করছে।

৫ এপ্রিল হেফাজত নেতারা ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বলেছেন, ব্রাহ্মণবাড়িয়ার তাণ্ডবে হেফাজতের কেউ জড়িত নেই। আমরা তাদের (হেফাজতের) এ বক্তব্যকে নিছক মিথ্যাচার ও ও জঘন্য অপরাজনীতি বলে মনে করি।

সংবাদ সম্মেলনে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শোভন তাণ্ডবের ঘটনায় হেফাজত নেতাদের নিঃশর্ত ক্ষমা চাওয়ার আহবান জানান।

news24bd.tv তৌহিদ