তবুও তাদের ভোট কিন্তু আপনি পাবেন না

আশরাফুল আলম খোকন

তবুও তাদের ভোট কিন্তু আপনি পাবেন না

Other

আমাদের সরকারি দলের যত মন্ত্রী, এমপি, নেতা এবং রাজনৈতিকভাবে নিয়োগপ্রাপ্ত সরকারি কর্মকর্তা আছেন প্রায় সবাই ফেসবুক ব্যবহার করেন। কেউ কেউ হয়তো পরোক্ষভাবে অন্য কাউকে দিয়ে ফেসবুক একাউন্ট পরিচালনা করেন।  

তারা সবাই যদি নিজেদের রং বেরংয়ের ছবি না দিয়ে, নিজেদের খবরাখবর প্রচার না করে সঙ্কটময় মুহূর্তে গুজব ও অপপ্রচারের বিরুদ্ধে শুধু সত্যটা প্রচার করেন তাহলেই কিন্তু সব ষড়যন্ত্র বাতাসে মিলিয়ে যায়। তৃণমূলের নেতা-কর্মীরাও সাহসী হয় ও একটা দিক নির্দেশনা পায়।

আরেকটা গ্ৰুপ আছেন, তারা শুধু নিজের দলের মন্ত্রী এমপি ও নেতাদের বিরুদ্ধে বিপ্লবী বিদ্রোহী হয়ে লেখা শুরু করেন। বিএনপি, জামাত, হেফাজতের বিরুদ্ধে লিখতে খুব লজ্জা পান। কারণ ওনারা অনেক লাজুক।

এই সাম্প্রতিক হেফাজতের কথাই ধরুন।

সোশ্যাল মিডিয়াতে হেফাজতের অপপ্রচারের বিরুদ্ধে যা ফাইট করেছে তা তৃণমূলের অবহেলিত নেতাকর্মীরাই করেছে। গত কয়েকদিন ফেসবুক দেখে আমার তাই মনে হয়েছে।  

আপনারা যদি মনে করেন, এতে আপনাদের ভোট বাড়বে তাহলে বোকার স্বর্গে বাস করেন। আর যদি ওদেরকে লালন পালন করেন তাহলে আপনার চেয়ে “বলদ” আর কেউ নাই।  

কারণ এই হেফাজত আপনার টাকা খাবে, দান-অনুদান সব খাবে, হয়তো মুরগির বড় রান টাও খাওয়াবেন তবুও তাদের ভোট কিন্তু আপনি পাবেন না। এটা গ্যারান্টি দিয়ে বলা যায়।  


১৪ এপ্রিল থেকে সর্বাত্মক লকডাউননের চিন্তা করছে সরকার: কাদের

ব্রাহ্মণবাড়িয়ার ৯ থানা, ১২ পুলিশ ক্যাম্প ও ফাঁড়িতে এলএমজি নিয়ে প্রস্তুত পুলিশ

মাওলানা মামুনুলের ফেসবুক পেজে নেই সেই লাইভ ভিডিও

খুব অকথ্য এসব ফিলিংস!


আর একটা কথা, ধর্মীয় আলেম সমাজ আর হেফাজত-জামাত কিন্তু এক না। আমি নিজেও ধর্মীয় (সব ধর্মের) যে কোনো কাজে ভালোভাবেই সম্পৃক্ত থাকি তা বহুকাল আগে থেকেই। এটা আমার এলাকার সবাই জানেন। তবে ধর্ম ব্যবসায়ীদের থেকে ১০০ হাত দূরে থাকি।

আশরাফুল আলম খোকন (ফেসবুক থেকে)

news24bd.tv নাজিম