মাওলানা মামুনুলের বিরুদ্ধে সোনারগাঁয়ে আরও এক মামলা

মাওলানা মামুনুলের বিরুদ্ধে সোনারগাঁয়ে আরও এক মামলা

Other

হেফাজতে ইসলামের নেতা মাওলানা মামুনুল হকের বিরুদ্ধে আরো একটি মামলা হয়েছে। শুক্রবার রাতে নারায়ণগঞ্জের সোনারগাঁও থানায় এই মামলা দায়ের করেন উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক নাসির উদ্দীন। একই সময়র নাসির উদ্দীন আরো দুটি মামলা দায়ের করেন হেফাজতের অন্যান্য কর্মী ও বিএনপির নেতা কর্মীদের বিরুদ্ধে।

হেফাজত নেতা মাওলানা মামুনুল হকের নারী কেলেঙ্কারির ঘটনায় সোনারগাঁওয়ে রয়েল রিসোর্টে এবং আওয়ামী লীগ অফিসসহ বাড়ি ঘরে হামলা ঘটনায় এনিয়ে ছয়টি মামলা হল সোনারগাঁও থানায়।

এর মধ্যে একটি মামলায় মামুনুল হককে প্রধান আসামি করা হয়েছে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক নাসির উদ্দীন বাদী হয়ে হেফাজতের নেতা মামুনুল হককে প্রধান আসামি করে মামলা করেছেন। মামলায় উপজেলা আওয়ামী লীগের কার্যালয় ভাঙচুর ও অগ্নিসংযোগের অভিযোগ আনা হয়েছে।

আরও পড়ুন


মুন্সীগঞ্জে বিস্ফোরণ: চিকিৎসাধীন মেয়রের স্ত্রীর মৃত্যু

করোনা কাউকে করে না করুণা: ওবায়দুল কাদের

নির্ধারিত সময়ের আগেই শেষ হচ্ছে বই মেলা

সাংবাদিক হাসান শাহরিয়ার না ফেরার দেশে


এছাড়া হেফাজতে ইসলাম ও বিএনপির একশত ১১ জন নেতা-কর্মীর নাম উল্লেখ রয়েছে, আজ্ঞাতনামা আসামী করা হয়েছে তিন শতাধিক।

এছাড়া ৭ জনের নাম উল্লেখ সহ ৫শ জনকে আসামী করা হয়েছে। পুলিশ মামলার অভিযুক্তদের গ্রেপ্তারের জন্য চেষ্টা করছে।

গত ৪ এপ্রিল সোনারগাঁয়ের রয়েল রিসোর্টে নারী নিয়ে অবস্থানকালে স্থানীয়রা মাওলানা মামুনুল হকে অবরুদ্ধ করে হেস্তনেস্ত করা হয়। সাথের নারী সম্পর্কে জানতে চাইলে তাকে দ্বিতীয় স্ত্রী হিসেবে পরিচয় দেন মামুনুল হক। খবর পেয়ে পুলিশ ঘটনা স্থলে গিয়ে মামুনুলকে তাদের হেফাজতে নেয়। পরে মামুনুল হকের এই ঘটনা জানাজানি হলে নারায়ণগঞ্জসহ বিভিন্ন এলাকা থেকে তাদের দলিয় নেতাকর্মী সোনারগাঁও রয়েল রিসোর্টে ভাংচুর করে ভেতর থেকে মামুনুল হক ছিনিয়ে নিয়ে যায়। এলাকাবাসী ও পুলিশের সাথে সংঘর্ষে জড়িয়ে পড়ে। ধাওয়া পাল্টা ধাওয়া ইটপাটকেল নিক্ষেপ পুলিশরে গাড়িসহ বেশ কয়েকটি গাড়ি ভাংচুর অগ্নিসংযোগের ঘটনা ঘটে।

news24bd.tv আহমেদ