আগুন-হামলার ঘটনায় বিভাগীয় তদন্তের দাবি বিএনপির
ফরিদপুরে প্রশাসনের সঙ্গে স্থানীয়দের তাণ্ডব

আগুন-হামলার ঘটনায় বিভাগীয় তদন্তের দাবি বিএনপির

অনলাইন ডেস্ক

লকডাউন বাস্তবায়ন করতে যাওয়া প্রশাসনের লোকজনের সঙ্গে ফরিদপুরের সালথা উপজেলার স্থানীয়দের বাগবিতণ্ডার পর আগুন-হামলা ঘটনার বিচার বিভাগীয় তদন্ত দাবি করেছে বিএনপি।

বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ ইসলাম শনিবার দুপুরে ফরিদপুরের চকবাজারে সংবাদ সম্মেলনে বলেন, “গত ৫ এপ্রিল রাতে সালথার ঘটনা ছিল স্বতঃস্ফূর্ত। এটি ঘটা উচিত ছিল না। গ্রামবাসী আবেগপ্রবণ হয়ে এমন ঘটনা ঘটিয়ে ফেলেছে।

এর সুষ্ঠু তদন্ত হওয়া উচিত। কিন্তু আওয়ামী লীগ নেতারা রাজনৈতিক প্রতিহিংসার কারণে বলছেন এটি পরিকল্পিত এবং বিএনপির নেতাকর্মীরা এর সঙ্গে জড়িত। এটি একেবারেই মিথ্যা কথা। আমরা এ ঘটনায় বিভাগীয় তদন্তের দাবি জানাচ্ছি।

আরও পড়ুন


দেশে করোনায় আক্রান্ত হয়ে সর্বোচ্চ মৃত্যু

মাওলানা মামুনুলের বিরুদ্ধে সোনারগাঁয়ে আরও এক মামলা

মুন্সীগঞ্জে বিস্ফোরণ: চিকিৎসাধীন মেয়রের স্ত্রীর মৃত্যু

করোনা কাউকে করে না করুণা: ওবায়দুল কাদের


হামলার সময় আইনশৃঙ্খলা বাহিনীর আট সদস্যসহ কমপক্ষে ২০ জন আহত হন। তাদের মধ্যে জুবায়ের হোসেন (২০) নামে একজনের মৃত্যু হয় চিকিৎসাধীন অবস্থায়।

বৃহস্পতিবার পর্যন্ত এ ঘটনায় ২৬ জনকে গ্রেপ্তার এবং পাঁচ মামলায় ২৬১ জনের নাম উল্লেখসহ ১৭ হাজার জনকে আসামি করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মোদাররেস আলী ঈসা, ফরিদপুর শহর বিএনপির সিনিয়র সহ-সভাপতি এমটি আখতার টুটুল, জেলা যুবদলের সভাপতি রাজিব হোসেন এ সময় উপস্থিত ছিলেন।

news24bd.tv / কামরুল