ফলের দোকানে শিশুকে বলাৎকার, ৩ যুবক কারাগারে

ফলের দোকানে শিশুকে বলাৎকার, ৩ যুবক কারাগারে

Other

নোয়াখালীর চাটখিলে ফল দোকানে এক শিশু শ্রমিককে (১৩) বলাৎকারের অভিযোগে তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (১০ এপ্রিল) দুপুর ৩টার দিকে আটক আসামিদের গ্রেপ্তার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তাররা হলো, লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ উপজেলার মো. জামালের ছেলে মো.রাব্বি (১৯), সদর উপজেলার ১৯নং চরমটুয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মো.আবদুল্লার ছেলে মো. দিদার হোসেন (২৮), লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ উপজেলার মো.ইব্রাহীমের ছেলে মো.সুমন (২৬)।

এর আগে, মৌখিকভাবে অভিযোগ পেয়ে শুক্রবার দিবাগত গভীর রাতে পুলিশ উপজেলার চাটখিল বাজারে অভিযান চালিয়ে অভিযুক্ত ৩ আসামিকে আটক করে।

এ ঘটনায় নির্যাতিত শিশুর বাবা বাদী হয়ে শনিবার সকাল সাড়ে ৮টায় নারী ও শিশু নির্যাতন আইনে চাটখিল থানায় মামলা দায়ের করেন।

চাটখিল থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

চাটখিল থানা পুলিশ সূত্র জানায়, শিশুটি চাটখিল বাজারে একটি ফলের দোকানে চাকরি করত। একই দোকানের ৩ শ্রমিক দ্বারা দোকানে শিশুটি বালৎকারের শিকার হয়।

আসামিরা চাটখিলে ভাড়া বাসায় থেকে চাকরি করত।

মামলার এজহার সূত্রে জানাযায়, গ্রেপ্তার আসামিরা দীর্ঘদিন থেকে বেশ কয়েকবার শিশুটিকে বলাৎকার করে আসছে। এ ঘটনা কাউকে না জানাতে শিশুটিকে হুমকিও দেওয়া হয়।


দেশে করোনায় আক্রান্ত হয়ে সর্বোচ্চ মৃত্যু

মাওলানা মামুনুলের বিরুদ্ধে সোনারগাঁয়ে আরও এক মামলা

মুন্সীগঞ্জে বিস্ফোরণ: চিকিৎসাধীন মেয়রের স্ত্রীর মৃত্যু

করোনা কাউকে করে না করুণা: ওবায়দুল কাদের


ওসি আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় নির্যাতিত শিশুর বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করেন। শুক্রবার সন্ধ্যার দিকে এ বিষয়ে পুলিশকে মৌখিকভাবে অভিযোগ দিলে পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে অভিযুক্ত তিন যুবককে আটক করে কারাগারে পাঠানো হয়।

news24bd.tv নাজিম