মামুনুলকে নিয়ে রোববার হেফাজতের বৈঠক হওয়ার কথা!
মামুনুলকে নিয়ে রোববার হেফাজতের বৈঠক হওয়ার কথা!

মামুনুলকে নিয়ে রোববার হেফাজতের বৈঠক হওয়ার কথা!

অনলাইন ডেস্ক

মামুনুল হকের বিষয় সিদ্ধান্ত নিতে হাটহাজারিতে রোববার জরুরি বৈঠকে বসছে হেফাজত ইসলাম বলে খবর প্রকাশ করেছে বেসরকারি টেলিভিশন ৭১ টিভি।

ইসলামি চিন্তাবিদদের বরাত দিয়ে ৭১ টিভি'র ওই প্রতিবেদনে বলা হয়েছে'' কথিত দ্বিতীয় বিয়ের কথা গোপন করে মামুনুল ব্যভিচার করেছেন। এই জন্য তার বিচার হওয়া উচিৎ। সেই সাথে তিনি হেফাজত ইসলাম ও বাংলাদেশ খেলাফত মজলিসের নেতৃত্ব দেয়ার যোগ্যতাও হারিয়েছে।

তার নিজেরই উচিৎ সংগঠন থেকে পদত্যাগ করা। '' 

গত বৃহস্পতিবার ফেসবুক লাইভে এসে মামুনুল হক বলেন ‘স্ত্রীকে সন্তুষ্ট করতে, স্ত্রীকে খুশি করতে প্রয়োজনীয় ক্ষেত্রে সীমিত পরিসরে কোনো সত্যকে গোপন করারও অবকাশ রয়েছে।

এরআগে গত ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে রয়্যাল রিসোর্টে এক নারী সহ মামুনুল হককে ঘেরাও করেন স্থানীয় সরকার সমর্থকেরা। তিনি দাবি করেন, ওই নারী তার দ্বিতীয় স্ত্রী। তবে ঘটনার পর প্রায় এক ডজন অডিও-ভিডিও ফাঁস হওয়ার কারণে প্রকাশ্যে এসেছে হেফাজত নেতা মাওলানা মামুনুল হকের অনৈতিক কর্ম। তাঁর 'মানবিক বিয়ে' গল্পের অসারতাও প্রমাণিত হয়েছে।

মাওলানা মামুনুল হকের সঙ্গে থাকা ওই নারীর নাম জান্নাত আরা ঝর্ণা (২৭)। আট ভাই-বোনের মধ্যে ঝর্ণা দ্বিতীয়। মামুনুল হক ওই সময় নারীর নাম আমেনা তৈয়্যেবা বললেও তার নাম জান্নাত আরা ঝর্ণা। জান্নাত আরা ঝর্ণার আগে বিয়ে হয়েছে, সেই ঘরে আব্দুর রহমান ও তামীম নামে দুজন পুত্র সন্তান আছে।  

বিস্তারিত ভিডিওতে

;