খালেদা জিয়ার করোনা আক্রান্তের খবর জানে না পরিবার ও দল
খালেদা জিয়ার করোনা আক্রান্তের খবর জানে না পরিবার ও দল

খালেদা জিয়ার করোনা আক্রান্তের খবর জানে না পরিবার ও দল

নিজস্ব প্রতিবেদক

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার করোনা আক্রান্তের খবর জানেনা পরিবার ও দল। তারা বলছেন, খালেদা জিয়ার নমুনাই নেয়া হয়নি। পজিটিভ আসবে কীভাবে? যে পরীক্ষা করা হয়েছিল সেটা রুটিন চেকআপ ছিল।

এর আগে খালেদা জিয়ার করোনা টেস্টের একটি রিপোর্ট ভাইরাল হয়।

করোনা টেস্টের রিপোর্ট এসেছে এই প্রতিবেদকের হাতে। সেই রিপোর্টে দেখা যাচ্ছে তিনি করোনা পজিটিভ। আজ রবিবার প্রকাশিত স্বাস্থ্য অধিদপ্তরের একটি রিপোর্টে এমন তথ্য দাবি করা হয়েছে।

হাতে পাওয়া সেই রিপোর্টে দেখা যায়, গতকাল শনিবার খালেদা জিয়ার করোনার নমুনা নেয়া হয়। আজ রবিবার তার করোনা টেস্টে পজিটিভ আসে।  

তবে খালেদা জিয়ার করোনা পরীক্ষায় পজিটিভ আসার বিষয়টি জানে না বলে দাবি করেছে তার পরিবার ও দল। তারা বলছেন, খালেদা জিয়ার নমুনাই নেয়া হয়নি। পজিটিভ আসবে কীভাবে? যে পরীক্ষা করা হয়েছিল সেটা রুটিন চেকআপ ছিল।

আরও পড়ুন


খালেদা জিয়া করোনা আক্রান্ত কি না তা অফিসিয়ালি জানাবো: ফখরুল

চলছে হেফাজতের সভা, সিদ্ধান্ত হতে পারে মাওলানা মামুনুলের বিষয়ে

করোনা আক্রান্ত খালেদা জিয়া

ফিরোজায় নিঃসঙ্গ খালেদা ফোনেই অসুস্থ নেতাদের খোঁজ নিচ্ছেন


বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কাছে খালেদা জিয়ার করোনা আক্রান্তের খবরের সত্যতা জানতে চাইলে তিনি বলেন, এ বিষয়ে আমি এখন পর্যন্ত অবগত নই। খালেদা জিয়ার করোনা নেগেটিভ না পজিটিভ তা জেনে অফিসিয়ালি জানাবো।

এ বিষয়ে রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর) বলছে, আমরা কারও ব্যক্তিগত তথ্য দিতে পারবো না। যারা আপনাদের তথ্য দিচ্ছে তাদের কাছে থেকে নিশ্চিত হন। আমরা কোন মন্তব্য করবো না।

news24bd.tv আহমেদ