যেখানে হাদিস কোরআন পাঠ করা হয় সেখানে করোনা আসবে না: জুনায়েদ বাবুনগরী

জুনায়েদ বাবুনগরী (ফাইল ছবি)

যেখানে হাদিস কোরআন পাঠ করা হয় সেখানে করোনা আসবে না: জুনায়েদ বাবুনগরী

অনলাইন ডেস্ক

লক ডাউন দিয়ে মাদ্রাসা বন্ধ করা যাবে না। যেখানে হাদিস কোরআন পাঠ করা হয় সেখানে করোনা আসবে না বলে মন্তব্য করেছেন হেফাজতে ইসলামের আমির জুনায়েদ বাবুনগরী। চট্টগ্রামের হাটহাজারী মাদ্রাসায় হেফাজত ইসলাম বাংলাদেশের সভায় হেফাজতের আমির এ কথা বলেন।

তিনি বলেন, নির্দোষ মানুষকে হয়রানি সহ্য করা হবেনা।

সরকারকে এগুলো বন্ধ করতে হবে। এভাবে ধরপাকড় চললে আবরো উত্তেজনার সৃষ্টি হবে। এর জন্য আমরা দায়ি নই। মাদ্রাসায় পুলিম র‌্যাব দিয়ে হয়রানি করা হচ্ছে।

এছাড়া, মসজিদের জামাত বন্ধ করা যাবে না, তারাবির নামজ, জুমা চলবে। এগুলো বন্ধ করা যাবে না। মানুষকে শান্তিতে রোজা পালন করতে দিতে হবে বলেও মন্তব্য করেন তিনি।

তিনি আরও বলেন, আমাদের আয়ের উৎস জনগনের টাকা। সরকারি কোন দান অনুদান আমরা নেই না। হেফাজতের উদ্দেশ্য সরকার পতন নয়। এটি ঈমান-আকীদা ভিত্তিক সংগঠন। যারা ইসলামের বিরুদ্ধে বলবে হেফাজত তাদের বিরুদ্ধে যাবে।


আরও পড়ুনঃ


শুধুমাত্র পরিবারের সদস্যদের নিয়েই হবে প্রিন্স ফিলিপের শেষকৃত্য

বাংলাদেশের জিহাদি সমাজে 'তসলিমা নাসরিন' একটি গালির নাম

করোনা আক্রান্ত প্রতি তিনজনের একজন মস্তিষ্কের সমস্যায় ভুগছেন: গবেষণা

কুমারীত্ব পরীক্ষায় 'ফেল' করায় নববধূকে বিবাহবিচ্ছেদের নির্দেশ


এছাড়া সাম্প্রতিক সময়ে হেফাজতের বিক্ষোভে মামলা প্রসঙ্গে তিনি বলেন, এ সরকার আরো ২০০ বছর থাকলেও আমাদের আপত্তি নাই, তবে ইসলামের বিরুদ্ধে এখানে কিছু চলবে না। আলেম ও ছাত্রদের নামে মিথ্য মামলা দায়ের করা হচ্ছে। এগুলো বন্ধ করতে হবে। যা দায়ের হয়েছে নি:শর্তে প্রত্যাহার করতে হবে।

news24bd.tv / নকিব