জলপ্রপাতে ভেসে ছিলো করোনা আক্রান্ত যুবকের লাশ

জলপ্রপাতে ভেসে ছিলো করোনা আক্রান্ত যুবকের লাশ

অনলাইন ডেস্ক

মৌলভীবাজারের বড়লেখা উপজেলার মাধবকুণ্ড জলপ্রপাতের ছড়া থেকে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।  লাশের সাথে থাকা ব্যাগে হাসপাতালের একটি কাগজ পাওয়া যায়, যেখান থেকে জানা যায় যুবক করোনাভাইরাসে আক্রান্ত ছিলো।

গত রবিবার (১১ এপ্রিল) দুপুরে ফয়ছল (২৯) নামে এই যুবকের লাশ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

নিহত ফয়ছল (২৯) চাঁদপুর জেলার নোয়াগাঁও গ্রামের আলী আকবরের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, রবিবার সকালে মাধবকুণ্ড খাসিয়া পুঞ্জি সংলগ্ন মাধবকুণ্ড ছড়ায় এক যুবকের লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন। পরে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে পুলিশ ।  

পুলিশ জানায়, লাশের সাথে থাকা ব্যাগে হাসপাতালের একটি কাগজ পাওয়া গেছে।

এতে দেখা গেছে, করোনাভাইরাসের উপসর্গ নিয়ে তিনি ৬ এপ্রিল হাসপাতালে ভর্তি ছিলেন। পরদিন ৭ এপ্রিল হাসপাতাল থেকে চলে আসেন।

মৃতের স্বজনদের বরাত দিয়ে পুলিশ আরও জানিয়েছে, মৌলভীবাজারের বর্ষিজোড়া এলাকায় এক আত্মীয়ের বাড়িতে ওই যুবক বেড়াতে গিয়েছিল। সে কিছুটা ভবঘুরে প্রকৃতির ছিল। তাই ঘুরতে ঘুরতে হয়তো মাধবকুণ্ডে চলে যায়।


আরও পড়ুনঃ


শুধুমাত্র পরিবারের সদস্যদের নিয়েই হবে প্রিন্স ফিলিপের শেষকৃত্য

বাংলাদেশের জিহাদি সমাজে 'তসলিমা নাসরিন' একটি গালির নাম

করোনা আক্রান্ত প্রতি তিনজনের একজন মস্তিষ্কের সমস্যায় ভুগছেন: গবেষণা

কুমারীত্ব পরীক্ষায় 'ফেল' করায় নববধূকে বিবাহবিচ্ছেদের নির্দেশ


বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন সর্দার বলেন, “যুবকের দেহে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। ওই যুবক করোনা রোগী। আইসোলেশনে ভর্তি ছিল। বিশেষজ্ঞ ডাক্তার দেখানো হয়েছে। তাদের ধারণা- শ্বাসকষ্টে তার মৃত্যু হয়েছে। ধারণা করা হচ্ছে, সে ছড়া পার হচ্ছিল। কিন্তু এপার থেকে ওপার যেতে পারেনি। ছড়ার মধ্যেই তার মৃত্যু হয়। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ”

news24bd.tv / নকিব