বক্স অফিসে ঝড় তুলেছে গডজিলা-কংয়ের লড়াই

বক্স অফিসে ঝড় তুলেছে গডজিলা-কংয়ের লড়াই

অনলাইন ডেস্ক

করোনাভাইরাসের ঝড়ে আক্রান্ত বৈশ্বিক অর্থনীতি। এর আঁচ লেগেছে বড়পর্দার জগতেও। অনেকেই এই মহামারিতে পিছিয়ে দিচ্ছেন ছবি মুক্তির দিনক্ষণ। তবে এই মহামারির মধ্যেও হলিউডে ঝড় তুলেছে ‘গডজিলা ভার্সেস কং’ ছবিটি।

অ্যাডাম উইংগার্ড পরিচালিত সায়েন্সফিকশন ও অ্যাকশন চলচ্চিত্র 'গডজিলা বনাম কং'।  কিং কং ফ্র্যাঞ্চাইজির ১২তম সিনেমাটি মুক্তির প্রথম পাঁচ দিনেই আয় করে নিয়েছে ৪৮.৫ মিলিয়ন মার্কিন ডলার।

শ্রেঠত্বের লড়াইয়ে জেতার যুদ্ধে বিশালাকার দুইটি প্রাণীর এই সিনেমাটি পুরো দুনিয়াজুড়ে এখন পর্যন্ত আয় করেছে ২৮৫.৪ মিলিয়ন মার্কিন ডলার। এর মধ্যে সবচেয়ে বেশি আয় হয়েছে চীন থেকে ৪৪.২ মিলিয়ন ডলার।


আরও পড়ুনঃ


শুধুমাত্র পরিবারের সদস্যদের নিয়েই হবে প্রিন্স ফিলিপের শেষকৃত্য

বাংলাদেশের জিহাদি সমাজে 'তসলিমা নাসরিন' একটি গালির নাম

করোনা আক্রান্ত প্রতি তিনজনের একজন মস্তিষ্কের সমস্যায় ভুগছেন: গবেষণা

কুমারীত্ব পরীক্ষায় 'ফেল' করায় নববধূকে বিবাহবিচ্ছেদের নির্দেশ


ফ্র্যাঞ্চাইজ এন্টারটেইনমেন্ট রিসার্চ পরামর্শদাতা ডেভিড এ গ্রস গণমাধ্যমকে জানান, 'করোনার এই সময়েও সিনেমাটি প্রথম দিন থেকেই ব্যাপক সাড়া ফেলেছে। যুক্তরাষ্ট্রের ৫০ শতাংশেরও বেশি প্রেক্ষাগৃহ খুলে দেওয়ার পেছনেও বেশ বড় ভূমিকা রেখেছে এই সিনেমা। যদিও নিউইয়র্ক সিটি এবং লস অ্যাঞ্জেলেসসহ অনেকগুলো জায়গাতেই স্বাস্থ্যবিধির নানা জটিলতায় অনেক প্রেক্ষাগৃহ এখনো খোলা সম্ভব হয়নি৷ তাহলে লাভের পরিমাণটা আরও বড় হতো। '

করোনা পরবর্তী সময়ে মুক্তি প্রাপ্ত 'ওয়ান্ডার ওম্যান ১৯৮৪'-কেও পেছনে ফেলেছে ছবিটি। বর্তমানে বক্স অফিস তালিকার শীর্ষে রয়েছে ছবিটি।

news24bd.tv / নকিব