হেফাজত নেতা আজিজুল হক ইসলামাবাদী গ্রেফতার

হেফাজত নেতা আজিজুল হক ইসলামাবাদী গ্রেফতার

অনলাইন ডেস্ক

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদীকে ২০১৩ সালে রাজধানীর মতিঝিলে জ্বালাও-পোড়াও মামলায় গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগ (ডিবি)।

সোমবার (১২ এপ্রিল) দুপুরে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগের (ডিবি) যুগ্ম-কমিশনার মো. মাহবুব আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

 মাওলানা আজিজুল হককে গ্রেফতারের বিষয়ে পুলিশের মতিঝিল অঞ্চলের উপকমিশনার (ডিসি) আসাদুজ্জামান রিপন জানান, গতকাল রোববার সন্ধ্যায় আজিজুলকে গ্রেফতার করা হয়েছে। আজ সোমবার তাকে আদালতে পাঠানো হয়েছে।

এদিকে গতকাল হাটহাজারীতে বৈঠক শেষে আজিজুল হককে আটক করা হয়েছিল বলে দাবি করেছেন সংগঠনটির প্রচার সম্পাদক জাকারিয়া নোমান ফয়েজী। তিনি বলেছিলেন, হাটহাজারী মাদ্রাসায় বৈঠক শেষে ঢাকা ফেরার পথে নারায়ণগঞ্জ থেকে তাকে আটক করা হয়েছিল।  

এর আগে রোববার (১১ এপ্রিল) মধ্যরাতে চট্টগ্রামের হাটহাজারীতে র‍্যাবের সঙ্গে যৌথ অভিযানে আজিজুল হককে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। ডিবির যুগ্ম-কমিশনার মো. মাহবুব আলম  বিষয়টি নিশ্চিত করেন।

উল্লেখ্য, হেফাজত নেতা আজিজুল হক ইসলামাবাদী চট্টগ্রামের পটিয়া উপজেলার হরিণখাইন এলাকার মাওলানা সৈয়দ আহমেদের বাড়ির হাফেজ আহমদ উল্লাহর ছেলে।   তিনি ছয় ভাইবোনের মধ্যে সবার বড়। তিনি পরিবার-পরিজন নিয়ে চট্টগ্রাম নগরীর চকবাজার এলাকায় একটি ভাড়া বাসায় থাকতেন।  

news24bd.tv/আলী