খালেদার স্বাস্থ্য পরীক্ষায় বাসায় চিকিৎসক প্রতিনিধি দল

খালেদার স্বাস্থ্য পরীক্ষায় বাসায় চিকিৎসক প্রতিনিধি দল

নিজস্ব প্রতিবেদক

করোনাভাইরাসে আক্রান্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা করতে একটি চিকিৎসক প্রতিনিধি দল তার বাসভবন ফিরোজাতে পৌঁছেছেন। মেডিসিন ও বক্ষব্যাধি বিশেষজ্ঞ অধ্যাপক এফ এম সিদ্দিকীর নেতৃত্বে এই মেডিকেল বোর্ড বিকালে গুলশানে চেয়ারপারসনের বাসা ফিরোজায় বৈঠকে বসেছেন।  

চিকিৎসক টিম খালেদা জিয়ার শারীরিক অবস্থা জেনে ব্যবস্থা নেবে বলে জানিয়েছেন টিমের সদস্যরা। মেডিকেল টিমে রয়েছেন বক্ষব্যাথি ও মেডিসিন বিশেষজ্ঞ অধ্যাপক আব্দুস শাকুর খান, ইউরে্ালিজিস্ট অধ্যাপক এজেডএম জাহিদ হোসেন ও ডা. মো. আল মামুন।

বিকাল ৫টায় তারা গুলশানের বাসায় প্রবেশ করেন।  

ফিরোজায় খালেদা জিয়া ছাড়াও ৯ জন করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে দুইজনকে নিজ নিজ বাড়িতে পাঠানো হয়েছে বলে জানা গেছে। অন্যান্যদের চিকিৎসা ‘ফিরোজা’তেই হচ্ছে।

গত শনিবার খালেদা জিয়ার নমুনা পরীক্ষা শেষে রোববার তার করোনা পজেটিভ শনাক্ত হয়।   মেডিসিনের বিশেষ চিকিতৎক এফএম সিদ্দিকীর নেতৃত্বে তার ব্যক্তিগত চিকিতৎক টিম বিএনপি চেয়ারপারসনের চিকিৎসা শুরু করে।


শুধুমাত্র পরিবারের সদস্যদের নিয়েই হবে প্রিন্স ফিলিপের শেষকৃত্য

বাংলাদেশের জিহাদি সমাজে 'তসলিমা নাসরিন' একটি গালির নাম

করোনা আক্রান্ত প্রতি তিনজনের একজন মস্তিষ্কের সমস্যায় ভুগছেন: গবেষণা

কুমারীত্ব পরীক্ষায় 'ফেল' করায় নববধূকে বিবাহবিচ্ছেদের নির্দেশ


 

৭৫ বছল বয়সী সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া দুর্নীতির দুই মামলায় দণ্ডিত। দণ্ড নিয়ে তিন বছর আগে তাকে কারাগারে যেতে হয়।  

দেশে করোনাভাইরাসের সংক্রমণ শুরুর পর পরিবারের আবেদনে সরকার গত বছরের ২৫ মার্চ ‘মানবিক বিবেচনায়; শর্তসাপেক্ষে তাকে সাময়িক মুক্তি দেয়। তখন থেকে তিনি গুলশানে নিজের ভাড়া বাসা ফিরোজায় থেকে ব্যক্তিগত চিকিতৎকদের তত্ত্বাবধায়নে চিকিৎসা নিচ্ছেন। তার সঙ্গে বাইরের কারও যোগাযোগ সীমিত।

news24bd.tv/আলী