গাজীপুরে কিশোর গ্যাংয়ের সংঘর্ষ, প্রাণ গেল স্কুলছাত্রের

গাজীপুরে কিশোর গ্যাংয়ের সংঘর্ষ, প্রাণ গেল স্কুলছাত্রের

নিজস্ব প্রতিবেদক

গাজীপুর মহানগরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কিশোরদের দুইপক্ষের মধ্যে সংঘর্ষে মো. শাকিল মিয়া (১৭) নামের এক স্কুলছাত্রকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে।  

গতকাল রাতে গাজীপুর মহানগরের সোনাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

কিশোরদের দুইপক্ষের মধ্যে সংঘর্ষে ছুরিকাঘাতে এক স্কুলছাত্র নিহত হয়েছে।

গাছা থানার তালেব মার্কেটের সামনে সোনাপাড়া এলাকায় গতকাল সোমবার রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করেছে পুলিশ।

নিহত শাকিল মিয়া ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ধীপপুর এলাকার মো. রেজাউল করিমের ছেলে। শাকিল পরিবারের সঙ্গে গাছা থানার কুনিয়াপাছর এলাকায় ভাড়া থাকত।

সে স্থানীয় প্রতিভা স্কুলের নবম শ্রেণির ছাত্র ছিল।

স্থানীয়দের বরাত দিয়ে গাজীপুর মহানগর পুলিশের (জিএমপি) গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, কুনিয়াপাছর এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে কিশোরদের দুপক্ষের মধ্যে গত কয়েকদিন ধরে বিরোধ চলছিল। গতকাল সোমবার রাত সাড়ে ৭টার দিকে স্থানীয় তালেব মার্কেটের সামনে সোনাপাড়া এলাকার ২৪ থেকে ২৫ জন কিশোর ও যুবক অবস্থান নেয়।  

এ সময় সেখানে প্রতিপক্ষের শাকিল মিয়াসহ (১৭) আরেক কিশোরের (১২) সঙ্গে তাদের কথা কাটাকাটি হয়। এর জের ধরে দুপক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। একপর্যায়ে প্রতিপক্ষরা শাকিলসহ ওই কিশোরকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।


রোজা শুরু কবে, জানা যাবে সন্ধ্যায়

আব্দুস সবুর খান বীর বিক্রম আর নেই

ফরিদা পারভীনের ফুসফুসের ৫০ শতাংশ আক্রান্ত

সাপ্তাহিক বন্ধের দিনও খোলা বসুন্ধরা সিটি শপিংমল


ওসি জানান, এলাকাবাসী গুরুতর আহত দুজনকে স্থানীয় তায়েরুন্নেছা মেমোরিয়াল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে শাকিলকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। আহত অন্য কিশোরকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে একজনকে আটক করা হয়েছে। সংঘর্ষকারীরা কিশোর গ্যাংয়ের সদস্য। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

news24bd.tv নাজিম