আনুশকার জন্যে নায়ক হলেন ইরফানের ছেলে (ভিডিও)

আনুশকার জন্যে নায়ক হলেন ইরফানের ছেলে (ভিডিও)

অনলাইন ডেস্ক

বলিউডের প্রথম সারির অভিনেত্রীদের একজন আনুশকা শার্মা। এছাড়াও তার আরেকটি পরিচয় তিনি বিরাট কোহলির স্ত্রী। আনুশকা অভিনয়ের মাধ্যমে জয় করেছেন লাখো দর্শকের মন। এবার অভিনয়ের পাশাপাশি প্রযোজক হিসেবে ভিন্ন ধাঁচের সিনেমা ও ওয়েব সিরিজ নির্মাণ করে প্রশংসা পেয়েছেন তিনি।

বি-টাউনের এই নায়িকা বরাবরই নতুনদের সুযোগ দিতে চান। এবার তার হাত ধরেই চলচ্চিত্র জগতে পা রাখছেন প্রয়াত অভিনেতা ইরফান খানের ছেলে বাবিল খান।

news24bd.tv

অনলাইন প্লাটফর্ম নেটফ্লিক্সের জন্য নির্মিতব্য ‘কালা’ নামক ফিচার ফিল্মে অভিনয় করেছেন এ তারকা পুত্র। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেছেন ছবির কিছু দৃশ্য।

বাবিলের ইনস্টাতে পোস্ট করা ‘কালা’ ছবির টিজারে দেখা মিলেছে সিনেমার ক্রু মেম্বারদের চিত্রগ্রহণ ও দৃশ্যের প্রস্তুতি নেওয়ার নেপথ্যে পর্দার কিছু ফুটেজ। নাটকীয় পটভূমি সংগীত ও আকর্ষণীয় শটগুলো ইতিমধ্যে দর্শকদের ইতিবাচক প্রতিক্রিয়া পেয়েছে।

আরও পড়ুন


শিমুলিয়া ঘাটে ঘরমুখো মানুষদের উপচে পড়া ভিড়

‘যাদের কাছে জীবনের চেয়ে ধর্ম বড়, তাঁরা মেলায় গেছেন’

মামুনুল হকের শ্বশুরকে আ.লীগের কারণ দর্শানোর নোটিশ

এলাকা না ছাড়তে ব্যাংক কর্মচারীদের কড়া নির্দেশ


news24bd.tv

পরিচালনা করছেন আনুশকা প্রযোজিত সর্বশেষ ছবি ‘বুলবুল’-এর নির্মাতা অন্বিতা দত্ত। নায়িকা হিসেবে ফিরছেন সেই ছবির তৃপ্তি ডিমরি। আরও আছেন কলকাতার স্বস্তিকা মুখোপাধ্যায়।

ভিডিও দেখতে ক্লিক করুন

বাবিল পোস্টের ক্যাপশনে লেখা, “তৃপ্তি ডিমরি ফিরে এসেছে! (আর আমার খানিকটাও) যদিও ছবিতে আমাকে ‘লঞ্চ’ করা হচ্ছে, এ রকম বাক্যে বিশ্বাসী নই আমি। দর্শক ছবি দেখার পরে বিচার করবেন সেটা। কালা আসছে তার লড়াইয়ের গল্প বলতে। তার মায়ের হৃদয়ে জায়গা করে নেওয়ার লড়াই। ”

news24bd.tv আহমেদ