আর কোন নতুন সিজন নয়, শেষ হলো ব্যাচেলর পয়েন্ট

আর কোন নতুন সিজন নয়, শেষ হলো ব্যাচেলর পয়েন্ট

অনলাইন ডেস্ক

বর্তমান সময়ের দর্শকপ্রিয় নাট্য সিরিজ 'ব্যাচেলর পয়েন্ট'। জনপ্রিয়তার শীর্ষে থাকা ধারাবাহিক এই নাটকটির আর কোন নতুন পর্ব দেখা যাবে না। ব্যাচেলরদের উপর নির্মিত এই নাটকটি শুরু থেকেই দর্শক হৃদয়ে জায়গা করে নেয়।   

নাটকটির সিজন ১ ও ২ দিয়ে ব্যাপকভাবে আলোচিত হন নির্মাতা কাজল আরেফিন অমি।

এই সিরিজে কাবিলা, নেহাল, শুভ, আরেফিন, পাশা ভাই আর হাবু ভাই নামের চরিত্রগুলো তরুণ প্রজন্মের দর্শকদের কাছে যেন জীবন্ত হয়ে উঠেছে। নাটকটির কোনও কোনও পর্ব ধ্রুব টিভিতে প্রচারের একদিনের মধ্যেই মিলিয়ন ভিউ হয়েছে।

লাখো দর্শকের হৃদয়ে জায়গা করা নাটকটি এবার শেষ হলো। ৩টি সিজনে ৭৯ পর্বে এসে ধারাবাহিকটি ইতি টানলো।

ব্যাচেলর লাইফ মানেই নতুন নতুন অভিজ্ঞতা। নতুন কোন বন্ধুর দেখা পাওয়া। কখনও খারাপ মানুষের কবলে পড়া আবার আপনজনের মতো কিছু মানুষের দেখা পাওয়া।   

নগরীতে বসবাসরত ব্যাচেলরদের জীবনযাপন নিয়ে নির্মিত হয়েছে ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’। কমেডি ঘরানার নাটকটি রচনা, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন কাজল আরেফিন অমি।

আরও পড়ুন


রাস্তায় অসহনীয় যানজট, তার ওপরে ঘরমুখো মানুষের বাড়তি চাপ

ভিডিও ফুটেজ দেখে তাণ্ডবকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে: কাদের

দৌলতদিয়া ঘাটে পারাপারের অপেক্ষায় ৫ শতাধিক যান

আনুশকার জন্যে নায়ক হলেন ইরফানের ছেলে (ভিডিও)


ব্যাচেলর পয়েন্ট-এর প্রতিটি চরিত্র আলোচনায় এসেছে নতুনভাবে, নতুন স্বরে। আলোচনা সমালোচনার জন্ম দিয়েছে। পেয়েছে ভালোবাসা। কাবিলা চরিত্রটি যেমন অনবদ্য হয়ে উঠেছিল, তেমনই পাশা, হাবু, শুভ, নেহাল, অন্তরা থেকে শুরু করে প্রতিটি চরিত্র ছিল অনন্য। এই ধারাবাহিকে বিভিন্ন চরিত্রে অভিনয় করেন মারজুক রাসেল, চাষি আলম, তৌসিফ মাহবুব, শামীম হাসান, মিশু সাব্বির, জিয়াউল হক পলাশ, শরাফ আহমেদ জীবন, সাবিলা নূর, মনিরা মিঠু, ফারিয়া শাহরিন, আবদুল্লাহ রানা, পাভেল, মুসাফির বাচ্চু, শিমুল শর্মা, তুর্যসহ অনেকে।  

প্রথম ও দ্বিতীয় সিজন হিট হলে তৃতীয় সিজন বানিয়েছিলেন পরিচালক অমি। দর্শকদের কথা, ব্যাচেলর পয়েন্ট ‘সিজন ৩’ আগের দুই সিজনকে ছাড়িয়ে গেছে। তাদের প্রশ্ন ‘সিজন ৪’ আসবে? পরিচালকের উত্তর, এখনো কিছু ভাবিনি। যদি জীবিত থাকি অবশ্যই ব্যাচেলরদের পরে কী হয় দেখাবো।

মঙ্গলবার ‘ব্যাচেলর পয়েন্ট’ সিজন ৩ এর শেষ পর্ব প্রচার হয়েছে ধ্রুব টিভির ইউটিউবে। প্রচারের পর থেকে সিরিয়ালটির নিয়মিত দর্শকরা আনন্দ-দুঃখে আবেগে ভাসছেন।

news24bd.tv আহমেদ

সম্পর্কিত খবর