শেখ হাসিনার ওপর আল্লাহর রহমত আছে: শামীম ওসমান

শেখ হাসিনার ওপর আল্লাহর রহমত আছে: শামীম ওসমান

অনলাইন ডেস্ক

দেশকে অস্থিতিশীল করতে চূড়ান্ত ষড়যন্ত্র চলছে অভিযোাগ করে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেছেন, আমি তো গত ৭-৮ মাস ধরেই বলে আসছিলাম দেশকে ধ্বংসের জন্য নানা কূটকৌশল করা হচ্ছে। কিন্তু আল্লাহর রহমত আছে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার ওপর।

‘তিনি থাকতে আল্লাহর ইচ্ছায় সব ধরনের ষড়যন্ত্রকে মোকাবেলা করার শক্তি আল্লাহ তাকে দিয়েছেন। তাই চিন্তা করবেন না।

যে পর্যন্ত শেখ হাসিনা আছেন সেই পর্যন্ত দেশের মানুষের জন্য উন্নয়ন কাজ অব্যাহত রেখে চ্যালেঞ্জ নিয়ে এগিয়ে যাচ্ছেন, আগামীতেও যাবেন। ’


করোনা নিয়ন্ত্রণে ব্যর্থ সরকার লকডাউনের নামে চালাচ্ছে শাটডাউন: ফখরুল

আব্দুল মতিন খসরু লাইফ সাপোর্টে

ওবায়দুল কাদের কিংবা জাহিদ মালেক যদি এই ডিগ্রিটা পেতেন, তখন কী করতাম: সুমন্ত আসলাম


মঙ্গলবার দুপুর ২ টায় নারায়ণগঞ্জ সদর উপজেলা ইউএনও নাহিদা বারিকের বিদায় অনুষ্ঠানে তিনি আরো বলেন, মানুষের কিসের এতো বাহাদুরি। চারদিকে কত কম বয়সী মানুষ মারা যাচ্ছে। এই যে কথা বলছি এখন যদি আল্লাহর হুকুম হয় তাহলে চলে যেতে হবে।

তাই কিসের এত অহংকার। আসুন মানুষের জন্য ভালো কাজ করি। ভালো কাজ মানুষকে আমরণ বাঁচিয়ে রাখে।

অনুষ্ঠান শেষে দুপুর আড়াইটায় নারায়ণগঞ্জ খানপুর হাসপাতালে করোনার টিকা দ্বিতীয় ডোজ গ্রহণ করেন এমপি শামীম ওসমান। টিকা গ্রহণ শেষে সংক্ষিপ্ত প্রেস ব্রিফিং এ তিনি বলেন, করোনা নিয়ে সরকার কী করবে? বিদেশি রাষ্ট্র কী করবে? তা না ভেবে আমি কী করব তা ভাবি। করোনার প্রটেকশনের জন্য আসলে আমি কী করব।

শামিম ওসমান স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানিয়ে বলেন, নিজে মেনে চলুন। আপনার পাশের লোকটাকেও সচেতন করুন। এছাড়া আমরা কিন্তু চরম হুমকির মুখে আছি। করোনার বিষয়টি হালকা ভাবে নেওয়ার নেই। আপনি তখন বুঝবেন যখন আপনার একজন কাছের লোক করোনায় মারা যাবে।

লকডাইন প্রসেঙ্গ তিনি বলেন, সরকারের একার চেষ্টা কোনো কিছু সম্ভব না।   হাজার লকডাউন ও কারফিউ দিয়ে লাভ নেই- আমি যদি নিজে ঠিক না হই। হাদীসে যেভাবে মহামারি থেকে বাঁচতে বলা হয়েছে সেভাবে চলুন।

আপনি পুলিশ দেখে মাস্ক পড়বেন। আবার চলে গেলে খুলে ফেলবেন। তাহলে কীভাবে হবে। বলেন শামিম ওসমান।

‘সবাইকে সচেতন হতে হবে। আপনার কারোনা হলে আপনি বেঁচে গেলেন। কিন্তু আপনার মাধ্যমে আপনার বাবা ও ভাই কেউ মরে গেলে এই দায়িত্ব কার বলুন?’

news24bd.tv তৌহিদ