এভাবেও ম্যাচ হারে কলকাতা!

এভাবেও ম্যাচ হারে কলকাতা!

অনলাইন ডেস্ক

প্রায় জেতা ম্যাচ হারলো কলকাতা নাইট রাইডার্স।   ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) নিজেদের দ্বিতীয় ম্যাচে  মুম্বাই ইন্ডিয়ানসের কাছে ১১ রানে হেরে মাঠ ছেড়েছে সাকিব আল হাসানের দল।

মঙ্গলবার এম এ চিদাম্বরম স্টেডিয়ামে টস জেতার পর মুম্বাইকে ব্যাট করতে পাঠায় কলকাতা। নির্ধারিত ২০ ওভারে সব উইকেট হারিয়ে ১৫২ রান তুলতে সক্ষম হয় ইন্ডিয়ানসরা।

জবাবে ৭ উইকেট ১৪২ রান তুলে এউইন মরগ্যানের দল।

টস জিতে প্রতিপক্ষকে ব্যাটিংয়ে পাঠান মর্গান। উইকেটও পেয়ে যায় কেকেআর। কিন্তু সূর্যকুমার আর রোহিতের ব্যাটে সচল থাকে মুম্বাইয়ের স্কোরবোর্ড।

পরে, সাকিবের ঘূর্ণিতে সূর্যকুমার ফিরে গেলেও, অবিচল ছিলেন রোহিত। কিন্তু, কামিন্স এবং রাসেলের আক্রমণে মুহূর্তেই দিশেহারা হয়ে যায় জয়াবর্ধনে বাহিনী।  

কলকাতার আগের ম্যাচে সাতে ব্যাট করতে নেমেছিলেন বাংলাদেশ অলরাউন্ডার সাকিব আল হাসান। কিন্তু আজ বিপদ টের পেয়ে সাকিবের ব্যাটিং সামর্থ্যের ওপর আস্থা রাখে দলটির ম্যানেজমেন্ট।

বোলিংয়ে দারুণ করলেও ব্যাট হাতে আস্থার প্রতিদান দিতে পারেননি সাকিব। ক্রুনাল পান্ডিয়ার বলে ডিপ স্কয়ার লেগ দিয়ে মারতে গিয়ে ক্যাচ দেন সাকিব (৯ বলে ৯ রান)। কলকাতা তখন জয় থেকে ২৮ বলে ৩১ রানের দূরত্বে। হাতে ৫ উইকেট। কিন্তু হলো না।

ফলাফল, শেষ ওভারে জয়ের খুব কাছে গিয়েও শুন্য হাতে ফিরতে হয় ম্যাককালাম বাহিনীকে। একটি উইকেট পেলেও ৪ ওভার মাত্র ২৩ রান দিয়েছেন সাকিব। বিশ্বসেরা অলরাউন্ডারের মাত্র একটি চার দিয়েছেন। ডট বল ছিল চারটি। ইকোনমিক বোলিংয়ে ম্যাচে নজর কাড়েন সাকিব আল হাসান।

news24bd.tv/আলী

এই রকম আরও টপিক