ফের বিয়ে করলেন কণ্ঠশিল্পী পুতুল

অনলাইন ডেস্ক

ফের বিয়ে করলেন কণ্ঠশিল্পী পুতুল

আবারো বিয়ে করলেন ‘ক্লোজআপ ওয়ান তারকা’ খ্যাত সংগীতশিল্পী পুতুল সাজিয়া সুলতানা । নিজের ফেসবুকে একটি পোস্টের মাধ্যমে ভক্তদের গতকাল এ তথ্য জানিয়েছেন তিনি। 

২০১৯ সালের মার্চে বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি। মাত্র দুই বছরের মাথায় সেই সংসার ভেঙে যায়।

চলতি বছরের মার্চ মাসেই ডিভোর্সের খবর জানিয়ে দিয়েছিলেন পুতুল। আর সেই বিচ্ছেদ-সংবাদের রেশ কাটতে না কাটতেই দ্বিতীয় বিয়ের খবর জানালেন এই জনপ্রিয় কণ্ঠশিল্পী।

গতকাল রাতে নিজের ভেরিফাইড ফেসবুক পেজে দুটি ছবি পোস্ট করেন পুতুল। এর একটিতে দেখা গেছে, বধূবেশে নতুন স্বামীর সঙ্গে একফ্রেমে বন্দি তিনি। অন্য ছবিতে পরিবারের অন্যান্য সদস্যের সঙ্গে হাস্যজ্জ্বল নবদম্পতি।   

ছবি দুটির পোস্ট করে ক্যাপশনে দীর্ঘ স্ট্যাটাস দিয়েছেন পুতুল। সেখানে জানিয়েছেন, তার দ্বিতীয় স্বামীর নাম সৈয়দ রেজা আলী। অস্ট্রেলিয়ায় একটি ব্যাংকে চাকরি করেন। পাশাপাশি দুর্দান্ত গিটার বাজান। গানের কম্পোজিশনও জানেন বেশ। পুতুল জানিয়েছেন, কীভাবে রেজা আলীর সঙ্গে তার বন্ধুত্ব গড়ে উঠেছে এবং সেই বন্ধুত্ব বিয়ে পর্যন্ত গড়িয়েছে।

এতো কিছু জানালেও বিয়ে কবে ও কোথায় হয়েছে সেই বিষয়টি পরিষ্কার করেননি পুতুল।

নিউজ টোয়েন্টিফোর বিডি ডট টিভির পাঠকদের জন্য তার স্ট্যাটাসটি হুবহু তুলে ধলা হলো।-
 
‘বিবাহিত জীবনটা সহজ, এ কথা যে বলে সে হয় অপরিণত, না হয় বোধহীন। কঠিন সমীকরণের বৈবাহিক জীবনকে আমরা নিজেদের সূত্রে সহজ করার চেষ্টা করতে পারি বড়জোর। বাকিটা সৃষ্টিকর্তার কৃপা। জীবনটা উদ্ভট এবং নাটকীয় না হলে আজকের এমন একটা পরিকল্পনাবিহীন দিনে আমাদের এক হবার কোনো কারণ ছিলো না।’


৮ দিনের লকডাউন শুরু, রাজধানীর সড়কে সুনসান নীরবতা

সূরা ফাতিহার বাংলা উচ্চারণ ও অর্থ

করোনাবিধ্বস্ত জনপদে উৎসবহীন পহেলা বৈশাখ আজ

এই দেশে আমি ও আমার মতো অনেকেই মূল্যহীণ ও অপ্রয়োজনীয়


পাত্রের পরিচয় দিয়ে পুতুল যোগ করেন, ‘সৈয়দ রেজা আলী আমার গানবন্ধু বহু দিনের। অস্ট্রেলিয়াতে তার বেড়ে ওঠা। সেখানেই ব্যাংকার তিনি। তিনি একজন মিউজিক কম্পোজারও, দুর্দান্ত মেধাবী একজন গিটারিস্ট। তার কম্পোজিশনে সম্প্রতি বেশ কিছু গান গাওয়া হয়েছে। আমাদের গানের বহু বছরের বন্ধুত্বকে নতুন একটা মাত্রা দেয়ার কথা ভাবেন রেজার বাবা মা। তাদের কাছ থেকে বরাবরই সীমাহীন স্নেহ ভালোবাসা পেয়েছি। আমাদের দুজনের পরিবারের বড়দের ইচ্ছা অনুসারে একেবারেই ঘরোয়াভাবে শুধুমাত্র পরিবারের সদস্যদের উপস্থিতিতে ঘন্টাখানেকের প্রস্তুতিতে বিয়ে! দেশজুড়ে লকডাউনের পূর্বক্ষণে এতোটা আকস্মিকভাবে বিয়ের মতো একটা ঘটনার জন্য একেবারেই প্রস্তুত ছিলাম না কেউ।’

নিজেকে নিজেই অভিনন্দন জানিয়ে পুতুল লিখেছেন, ‘শুভকামনা নিজেকে এবং আমার সঙ্গী রেজাকে। বিবাহিত জীবনের দুর্গম পথ পাড়ি দেওয়ার মতো বলিষ্ঠ পথিক যেন হয়ে উঠতে পারি। সুরের বন্ধন আত্মার বন্ধনে গিয়েও যেন একইরকম সুরেলা থাকে, যেন ছন্দ না কাটে। যেন সুর তাল লয়ের পরিমিতিতে অপূর্ব সঙ্গীত সৃষ্টি করতে পারি সংসার নামের এই রহস্য-দুর্ভেদ্য জায়গাটায়। বন্ধু হিসেবে যেভাবে চিনতাম তাকে, সঙ্গী হিসেবেও সেই চেনাটাই যেন সত্যি হয়।’

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

না ফেরার দেশে স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী অনুপ ভট্টাচার্য

অনলাইন ডেস্ক

না ফেরার দেশে স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী অনুপ ভট্টাচার্য

প্রখ্যাত সুরকার, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পী, বাংলাদেশ রবীন্দ্রসঙ্গীত শিল্পী সংস্থার প্রতিষ্ঠাতা সদস্য এবং বিশিষ্ট রবীন্দ্রসঙ্গীত শিল্পী অনুপ ভট্টাচার্য বৃহস্পতিবার দিবাগত রাতে শেষ নিশ্বাস ত্যাগ করেছেন।

মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার পর তিনি রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

 কবি, প্রাবন্ধিক ও শিশুসাহিত্যিক ড. তপন বাগচী এবং গীতিকার কবির বকুল অনুপ ভট্টাচার্যের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

১৯৪৫ সালে জন্ম নেওয়া প্রখ্যাত এই সুরকার মহান মুক্তিযুদ্ধের সময় স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের ‘তীর হারা এই ঢেউয়ের সাগর’, ‘রক্ত দিয়ে নাম লিখেছি’, ‘পূর্ব দিগন্তে সূর্য উঠেছে’, ‘নোঙর তোলো তোলোসহ বেশকটি সমবেত গানে কণ্ঠ দেন।

মিতালী মুখার্জির কণ্ঠে ‌‘সুখ পাখিরে’, রফিকুল আলমের কণ্ঠে ‘বৈশাখী মেঘের কাছে’সহ এমন অসংখ্য গানের সুরস্রষ্টাও ছিলেন তিনি। দারুণ গাইতেন রবীন্দ্রসংগীত। কিংবদন্তি এই সংগীতশিল্পী দীর্ঘদিন ধরে হৃদরোগ ও ডায়াবেটিকে ভুগছিলেন। 

news24bd.tv/আলী

পরবর্তী খবর

আর সিঙ্গেল থাকতে চান না জানালেন সালমান

অনলাইন ডেস্ক

আর সিঙ্গেল থাকতে চান না জানালেন সালমান

বলিউডে ঈদ মানেই বক্স অফিসে বলিউড ভাইজানের রাজত্ব। প্রতি ঈদে নিয়ম করেই সালমান খানের ছবি মুক্তি পায়। কিন্তু সর্বশেষ দুই ঈদে করোনার কারনে হয়নি কোনও সিনেমার মুক্তি। সালমানের মত বিশ্বে তার কোটি কোটি বক্তও অধীর আগ্রহে ক্ষণ গুণছে বলিউড ভাইজানের নতুন ছবির জন্য। অবশেষে সেই অপেক্ষার অবসান হতে চলেছে সামনের ঈদে। এই ঈদে অর্থাৎ ১৩ মে থিয়েটারে মুক্তি পাচ্ছে সালমানের বহু প্রতীক্ষীত ছবি ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। 

এবার বলিউড সুপারস্টার সালমান খানের 'রাধে : ইউর মোস্ট ওয়ান্টেড ভাই' ছবির টাইটেল ট্র্যাক প্রকাশ করা হয়েছে। গানে কণ্ঠ দিয়েছেন সাজিদ এবং কম্পোজ করেছেন সাজিদ-ওয়াজিদ। কোরিওগ্রাফি করেছেন মুদাসসার খান।

২২ ঘণ্টা আগে গানটি প্রকাশ করার পরই এর ভিউ ছাড়িয়েছে ৯১ লাখ। গানের কথায় কথায় সালমান জানিয়েছেন, 'তিনি আর একা থাকতে চান না। কারও কাছ থেকে এক পয়সাও চান না।'

এর আগে ছবিটির 'দিল দে দিয়া' ও 'সিটি মার' গান দুটি প্রকাশিত হয়েছিল।

সালমান খান ফিল্মসের এক মুখপাত্র জানিয়েছেন, সরকারি বিধি ও প্রোটোকল মেনে আমরা যতটা সম্ভব প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি দিয়ে প্রেক্ষাগৃহের মালিকদের পাশে থাকতে চাই।

‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ পরিচালনার দায়িত্বে প্রভুদেবা। ছবিতে সালমান ছাড়াও দিশা পাটানি, রণদীপ হুদা ও জ্যাকি শ্রফ গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

করোনায় দিন মজুরকে খাওয়াবেন সানি লিওন

অনলাইন ডেস্ক

করোনায় দিন মজুরকে খাওয়াবেন সানি লিওন

করোনাভাইরাস সংক্রমণের ‘সুনামি’তে ভারতের চিকিৎসা ব্যবস্থা প্রায় ভেঙে পড়তে বসেছে। দেশটিতে করোনার নতুন ভ্যারিয়েন্ট ‘সার্স-কভ-২’ ভাইরাস সংক্রমণের দ্বিতীয় ঢেউয়ে লাফিয়ে লাফিয়ে বাড়ছে সংক্রমণ ও মৃত্যু। প্রতিদিনই ভাঙছে মৃত্যু ও শনাক্তের রেকর্ড। এমন অবস্থায় দেশটিতে চলমান করোনা মোকাবিলায় সাহায্যের হাত বাড়িয়েছেন একাধিক তারকা। এমন পরিস্থিতিতে এগিয়ে এসেছেন বলিউডের আলোচিত অভিনেত্রী সানি লিওন।

জানা যায়, ভারতের বিভিন্ন স্থান থেকে দিল্লিতে অবস্থানরত ১০ হাজার দিন মজুরকে খাওয়ানোর সিদ্ধান্ত নিয়েছেন সানি লিওন। খাবারের তালিকায় থাকবে খিচুড়ি ও ফল। এথিক্যাল ট্রিটমেন্ট অব অ্যানিমেল (পেটা) সংস্থার সঙ্গে মিলে এই উদ্যোগ নিয়েছেন তিনি। এতে আরো সহযোগিতা করছে দাতব্য সংস্থা উদয় ফাউন্ডেশন।

সানি লিওন বলেন, ‘আমরা একটি সংকটময় সময় পার করছি। কিন্তু ঐক্যবদ্ধভাবে আমরা এটি মোকাবিলা করতে পারি। পেটা ইন্ডিয়ার সঙ্গে আবারো কাজ করতে পেরে আনন্দিত। এইবার হাজার হাজার দুস্থ মানুষের জন্য প্রোটিন সমৃদ্ধ নিরামিশ খাবার থাকবে।’

news24bd.tv/আলী

পরবর্তী খবর

টুইটারে মন্তব্য করে শুধু অ্যাকাউন্ট নয়, কাজও হারালেন কঙ্গনা

অনলাইন ডেস্ক

টুইটারে মন্তব্য করে শুধু অ্যাকাউন্ট নয়, কাজও হারালেন কঙ্গনা

পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের ফল ঘোষণার পর টুইটারে মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশে বিদ্বেষমূলক মন্তব্য করে নিজের টুইটাই অ্যাকাউন্ট খুইয়েছেন গতকালই। এবার জানা গেল, টুইটারকাণ্ডের জেরে কাজও হারিয়েছেন বিতর্কিত এই বলিউড অভিনেত্রী।

কঙ্গনার সঙ্গে আর কোনো ব্যবসায়িক সম্পর্ক রাখবেন না বলে ঘোষণা দিয়েছেন কঙ্গনার দুই ব্যবসায়িক বন্ধু বলিউডের প্রখ্যাত ফ্যাশন ডিজাইনার আনন্দ ভূষণ ও রিমঝিম দাদু।

কঙ্গনার সঙ্গে সব ব্যবসায়িক সম্পর্ক ছিন্ন করার কথা সরাসরিই জানিয়েছেন তারা।

আনন্দ ভূষণ টুইটারে লিখেছেন, আমাদের সামাজিক মাধ্যমের পেজগুলো থেকে কঙ্গনা সম্পর্কিত সবকিছু মুছে ফেলা হয়েছে। ভবিষ্যতেও তার সঙ্গে আর কোনো সম্পর্ক রাখা হবে না। কারণ, আমরা সব সময় বিদ্বেষমূলক মন্তব্যের বিরোধী। তার এ বক্তব্যে অনেকে সাধুবাদ জানিয়েছেন।


আরও পড়ুনঃ


ট্রিও মান্ডিলি: এক আধুনিক রূপকথার গল্প

রোজার সৌন্দর্যে ​মুগ্ধ হয়ে ভারতীয় তরুণীর ইসলাম গ্রহণ

আইপিএল নেই, বাড়ি ফিরে যা করতে চান কোহলি

এক সপ্তাহে বিশ্বে করোনা আক্রান্তের অর্ধেকই ভারতে, মৃত্যু এক-চতুর্থাংশ


এদিকে, হিংসা আর অশান্তি ছড়ানোর চেষ্টার অভিযোগে কলকাতার একটি থানায় কঙ্গনার বিরুদ্ধে এফআইআর করেছেন হাইকোর্টের এক আইনজীবী।

news24bd.tv / নকিব

পরবর্তী খবর

ঈদের দ্বিতীয় দিনে মাহফুজুর রহমানের ‘সুখে থাকো তুমি’

অনলাইন ডেস্ক

ঈদের দ্বিতীয় দিনে মাহফুজুর রহমানের ‘সুখে থাকো তুমি’

ঈদ আসবে আর সেই ঈদে মাহফুজুর রহমানের গান থাকবে না, গত কয়েক বছরে এমন দৃশ্য দেখা যায় নি। এবারও দর্শকদের মন খারাপ হওয়ার কোন কারণ নেই। কারণ, এবার ঈদেও দর্শক-শ্রোতাদের জন্য মন মাতানো মৌলিক গান নিয়ে আসছেন ‘গানের পাখি’ ও ‘সুরসম্রাট’ খ্যাত মাহফুজুর রহমান।

ঈদের দ্বিতীয় দিন রাত সাড়ে দশটায় তার একক সঙ্গীতানুষ্ঠানটি প্রচার হবে এটিএন বাংলায়। এবারের অনুষ্ঠানে থাকছে মোট ১০টি গান। নতুন এই গানের অনুষ্ঠানের শিরোনাম ‘সুখে থাকো তুমি’।

অ্যালবামের গানগুলোর শিরোনাম হলো, ‘চলে গেছ ক্ষতি নেই’, ‘কথা দিলাম’, ‘প্রথম দেখা’, ‘বাঁচব না তোমায় ছাড়া’, ‘দিন রাত ২৪ ঘণ্টা’, ‘একাকী জীবন আমার’, ‘সুখে থকো তুমি’, ‘মনের ঘর’, ‘ভুলে যাও’ এবং ‘আমার জীবন’।

অ্যালবামের গানগুলোতে সুরারোপ করেছেন মান্নান মোহাম্মদ ও রাজেশ ঘোষ। গানের কথা লিখেছেন নাজমা মোহাম্মদ, রাজেশ ঘোষ এবং ড. মাহফুজুর রহমান নিজেও। জানা যায়, গানগুলো চিত্রায়ন করা হয়েছে এটিএন বাংলার স্টুডিও এবং দেশের বিভিন্ন মনোরম লোকেশনে।


আরও পড়ুনঃ


ট্রিও মান্ডিলি: এক আধুনিক রূপকথার গল্প

রোজার সৌন্দর্যে ​মুগ্ধ হয়ে ভারতীয় তরুণীর ইসলাম গ্রহণ

আইপিএল নেই, বাড়ি ফিরে যা করতে চান কোহলি

এক সপ্তাহে বিশ্বে করোনা আক্রান্তের অর্ধেকই ভারতে, মৃত্যু এক-চতুর্থাংশ


চ্যানেলটির প্রত্যাশা, করোনায় ঘরবন্দি দর্শকদের একঘেয়েমি কাটাতে ড. মাহফুজুর রহমানের গানের অনুষ্ঠানটি ভিন্ন মাত্রার আনন্দ যোগ করবে।

news24bd.tv / নকিব

পরবর্তী খবর