যে ভুল প্রতিবারই করে শোয়েব মালিক, মেনে নেন সানিয়া

যে ভুল প্রতিবারই করে শোয়েব মালিক, মেনে নেন সানিয়া

অনলাইন ডেস্ক

কাঁটা তারের বেড়া আটকাতে পারেনি এই তারকা দম্পতির ভালোবাসা। সব বাধা পেরিয়ে এক হয়েছেন পাকিস্তান ক্রিকেট দলের সাবেক অধিনায়ক শোয়েব মালিক ও ভারতের টেনিস সেনসেশন সানিয়া মির্জা। বিয়ে করে সুখে সংসার করছেন।

তবে তারকা মানেই ভক্তদের আগ্রহের বিষয়।

আর সেটা যদি হয় শোয়েব মালিক ও সানিয়া মির্জা তাহলেতো কথাই নেই। এই জুটির দাম্পত্য ও ব্যক্তিগত জীবন নিয়ে কৌতুহলের শেষ নেই ভক্ত-অনুরাগীদের।

news24bd.tv

শোয়েব-সানিয়ার ঘর আলো করে এসেছে একটি ছেলে সন্তান। ছেলেকে ঘিরে শোয়েব-সানিয়ার পরিবারে যেন বাড়তি সুখ যোগ হয়েছে।

তারকাদের দাম্পত্য নিয়ে কোন না কোন ঝামেলা থাকেই। তবে এই দম্পতি উদাহরণ হতে পারে সুখি দম্পতি হিসেবে।

news24bd.tv

দুজনেই দুজনকে খুব বেশি ভালোবাসেন। শোয়েব হয়তোবা এদিক থেকে একটু বেশিই এগিয়ে। কিন্তু ঝামেলাটা অন্য জায়গায়। শোয়েব এমন কিছু ভুল করে যা রীতি মতো সানিয়ার জন্য বিব্রতকর।

গত ১২ এপ্রিল শোয়েব-সানিয়ার ১১তম বিবাহবার্ষিকী ছিল। ২০১০ সালের ১২ এপ্রিল ভারত-পাকিস্তানের জাতিগত বিদ্বেষ ভুলে বিবাহবন্ধনে আবদ্ধ হন এ জুটি। এরপর থেকে গত ১১ বছরে সুখে-শান্তিতেই সংসার করছেন এ দম্পতি।

news24bd.tv

তবে এর পেছনে যে সানিয়ার অনেক বড় অবদান, তা না বললেই নয়। কেননা বিবাহবার্ষিকীর মতো বড় বিষয় প্রতিবারই ভুলে যান মালিক। তবু সেটিকে মানিয়ে নেন সানিয়া। বরাবরের মতো এবারও ১২ তারিখের বদলে ১৩ তারিখে সানিয়া বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন শোয়েব।

আরও পড়ুন


জনসনের টিকা যুক্তরাষ্ট্রে সাময়িক স্থগিত

রোজা মানে শুধু না খেয়ে থাকা না, সুদ, ঘুষ থেকেও বিরত থাকা

সাতক্ষীরায় বাঘের আক্রমণে মৌয়াল আহত

উত্তরায় ৬ তলা ভবনের ছাদ থেকে পড়ে গৃহকর্মীর মৃত্যু


সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে এক সংক্ষিপ্ত বার্তায় শোয়েব লিখেছেন, ‘ওপস! ভুলের কারণে ভুল হয়ে গেল। প্রতিবারের মতো এবারও একদিন পর শুভেচ্ছা জানাচ্ছি। তোমাকে ভালোবাসি সানিয়া মির্জা। ’

শোয়েব মালিক ভুলে গেলেও, সানিয়া মির্জা মোটেও ভুলেননি নিজেদের বিবাহবার্ষিকী। তিনি ১২ তারিখেই পোস্ট করেছেন ইন্সটাগ্রামে। যেখানে নিজেদের দুইটি ছবি দিয়ে লিখেছেন, ‘যদি সবাই বলে মোটু ও পাতলু, তবু ভালো-খারাপের মধ্য দিয়েই আমার মূল শক্তিকে শুভ বিবাহবার্ষিকী। আরও অনেক বছর তোমাকে জ্বালিয়ে যাব, ইনশাআল্লাহ্! ১১ বছর!!!’

news24bd.tv আহমেদ