হেফাজতের আরেক সহকারী মহাসচিবকে আটকের অভিযোগ

হেফাজতের আরেক সহকারী মহাসচিবকে আটকের অভিযোগ

অনলাইন ডেস্ক

হেফাজত ইসলামের আরেক কেন্দ্রীয় সহকারী মাহাসচিবকে আটকের অভিযোগ করেছে দলটি। তিনি হলেন জমিয়তে ওলামায়ে ইসলামের মহাসচিব ও ঢাকার ইসলামবাগ মাদরাসার শাইখুল হাদিস ও প্রিন্সিপাল মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী।

জানা যায়, হাতিরপুলের নিজ বাসা থেকে বুধবার (১৪ এপ্রিল) রাত ১০ টা ৫০ মিনিটে সাদাপোশাকধারীরা তাকে তুলে নিয়ে যায় বলে গণমাধ্যমকে জানান বাংলাদেশ ইসলামী ছাত্র সমাজের কেন্দ্রীয় মহাসচিব এহতশামুল হক সাকি।  

এ বিষয়ে ইসলামবাগ মাদরাসার ভাইস প্রিন্সিপাল মাওলানা ওমর আলী জানান, মাওলানা আফেন্দীকে তুলে নিয়ে যাওয়ার পর পরিবারের কারো সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

সাদাপোশাকধারীরা মাওলানা আফেন্দীর বাসার সবার মোবাইল নিয়ে গেছেন বলে জানিয়েছেন তার বাসার দারোয়ান।

এর আগে বুধবার সন্ধ্যায় ইফতারের আগ মুহুর্তে হেফাজতে ইসলামের সহকারী মহাসচিব, লালবাগ জামিয়া কুরআনিয়া মাদরাসার মুহাদ্দিস মুফতি সাখাওয়াত হোসাইন রাজীকে লালবাগ কেল্লার মোড়ে তাঁর বাসা থেকে গ্রেপ্তার করে নিয়ে যায় ডিবি পুলিশের সদস্যরা।  

মুফতি সাখাওয়াতের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার মাহবুব আলম বলেন, সন্ধ্যায় তাঁকে গ্রেপ্তার করা হয়েছে। সম্প্রতি হেফাজতে ইসলাম আন্দোলনের নামে যে তাণ্ডব চালিয়েছে, এসব ঘটনায় রাজধানীর একাধিক থানায় তাঁর নামে কয়েকটি মামলা হয়েছে।

এসব মামলার মধ্যে কয়েকটি মামলায় তাঁকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

এছাড়াও মঙ্গলবার (১৩ এপ্রিল) হেফাজতে ইসলামের নারায়ণগঞ্জ জেলা সেক্রেটারি ও মাদানীনগর মাদরাসার সিনিয়র মুহাদ্দিস মুফতি বশিরুল্লাহ ও কেন্দ্রীয় কমিটির সহ-প্রচার সম্পাদক মুফতি শরিফউল্লাহকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

news24bd.tv / কামরুল