বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০১৯ | আপডেট ০২ ঘন্টা ৫২ মিনিট আগে

রাজশাহীতে পৃথক দুর্ঘটনায় নিহত ৪

নিউজ টোয়েন্টিফোর ডেস্ক

রাজশাহীতে পৃথক দুর্ঘটনায় নিহত ৪

রাজশাহীতে আলাদা সড়ক দুর্ঘটনায় চারজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে গোদাগাড়ীতে দুইজন, মোহনপুরে পুলিশের এক সদস্য ও নগরীর শিরোইল বাস টার্মিনাল এলাকায় এক নারী নিহত হন। এসব ঘটনায় আহত হয়েছেন ৬ জন।

পুলিশ জানায়, আজ গোদাগাড়ীর মহিষালবাড়ি সিঅ্যান্ডবির মোড় ও শহীদ ফিরোজ চত্বরে সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়। নিহতরা হলেন- গোদাগাড়ীর মাটিকাটা ইউনিয়েন উজানপাড়া গ্রামের মৃত আবদুল আজিজের ছেলে আফসার আলী (৭৫) ও চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জের সাতরাকপুর গ্রামের মৃত জালাল আলীর ছেলে ট্রাকের হেলপার জাহিদ আলী (২০)।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিফজুল আলম মুন্সি জানান, লাশ উদ্ধার করে গোদাগাড়ী হাসপাতালে নেওয়া হয়েছে।

রাজশাহীর মোহনপুরে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন। তার নাম সেলিম হোসেন (৫০)। তিনি পবা থানায় বিশেষ গোয়েন্দা (ডিএসবি) শাখায় কর্মরত ছিলেন। একই ঘটনায় ডিএসবিতে কর্মরত এসআই কাইয়ুম খান আহত হয়েছেন। তাকে উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে মোহনপুর উপজেলা সদরের মেডিকেল মোড়ে এ ঘটনা ঘটে।
 
পুলিশ সুপার মোয়াজ্জেম হোসেন ভূইয়া জানান, নিহত কনস্টেবল সেলিম হোসেন ও এসআই কাইয়ুম খান পাসপোর্টের তদন্ত করতে যাচ্ছিলেন মোহনপুরের দিকে। এসময় বাগমারার ভবানীগঞ্জগামী একটি বাস রাজশাহীর দিকে আসছিল। বিাসটি নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল আরোহী সেলিম হোসেন এবং তার সঙ্গে থাকা এসআইকে ধাক্কা দেয়। এতে রাস্তায় লুটে পড়েন তারা দুজন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে এলে কনস্টেবল সেলিম হোসেনকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। তিনি আরও জানান, আহত এসআই কাইয়ুম খানকে রামেক হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
 
নগরীতে বাস ও অটোরিক্সার সংঘর্ষে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আরও চারজন আহত হয়েছেন। মঙ্গলবার বেলা ১১টার দিকে নগরীর শিরোইল বাস টার্মিনালের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় নিহত হলেন মো. মিনারুল হোসেনের স্ত্রী রুবিনা বেগম (৩২)। নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমানউল্লাহ বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় চারজন আহত হয়েছেন। আহত নিহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়া হয়েছে।

স্থানীয়রা জানান, আহতদের মধ্যে দুইজন মোটরসাইকেল আরোহী ও একজন শিশু আছে। মনিরা নামের বাসটি রেল স্টেশনের দিকে আসছিল। আর রাস্তার ডান পাশে একটি অটো ছিল। এসময় বাসটি অটোরিকশাটিকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।

মন্তব্য