মুস্তাফিজদের জয়

অনলাইন ডেস্ক

মুস্তাফিজদের জয়

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) নিজেদের প্রথম জয় তুললো মুস্তাফিজুর রহমানের রাজস্থান রয়্যালস। দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে ৩ উইকেটে জয় পায় রাজস্থান।

দিল্লি ক্যাপিটালসের ছুড়ে দেওয়া ১৪৮ রানের লক্ষ্য খেলতে নেমে জয়ের জন্য শেষ দুই ওভারে দরকার ছিল ২৭ রানের। স্ট্রাইকে ক্রিস মরিস, বোলিংয়ে কাগিসো রাবাদা। প্রথম বলেই ছক্কা হাঁকালেন মরিস, ওই ওভারে আরও একটি ছক্কায় নিলেন ১৫ রান। শেষ ওভারের চতুর্থ বলে ছক্কা মেরে নিশ্চিত করলেন দলের জয়। মরিসের এমন দুর্দান্ত ব্যাটিংয়ে এভাবেই আইপিএলে প্রথম জয়ের দেখা পেয়েছে মুস্তাফিজুর রহমানের রাজস্থান রয়্যালস।

মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে আগে ব্যাট করে তাদের সামনে ১৪৮ রানের লক্ষ্য দিয়েছিল দিল্লি ক্যাপিটালস। ১৪৮ রানের লক্ষ্য খেলতে নেমে শুরুটা ভালো হয়নি রাজস্থানের। মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে জস বাটলার ২, মানান ভোরা ৯, সঞ্জু স্যামসন ৪, শিবাম ডুবে ২ ও রায়ান পরাগ ২ রানে আউট হন।

ষষ্ঠ উইকেটে রাহুল তেওয়াটিয়াকে নিয়ে ৪৮ রানের জুটি গড়েন ডেভিড মিলার। দলীয় ৯০ রানে ১৭ বলে ১৯ রান করে বিদায় নেন তেওয়াটিয়া। অন্যদিকে ৪৩ বলে ৬২ রানের ইনিংস খেলে মাঠ ছাড়েন প্রোটিয়া হার্ডহিটার মিলার।

শেষ দিকে ক্রিস মরিস ও জয়দেব উনাদকটের ৪৬ রানের অপরাজিত জুটিতে জয় তুলে নেয় রাজস্থান। দুই বল বাকি থাকতে ৭ উইকেটে ১৫০ রান সংগ্রহ করে রয়্যালসরা।

দিল্লির পক্ষে ৪ ওভারে ৩২ রান দিয়ে তিন উইকেট নেন আবেশ খান।

এর আগে টস জিতে আগে বোলিং করার সিদ্ধান্ত নেন রাজস্থানের অধিনায়ক সাঞ্জু স্যামসান। কিন্তু শুরুতেই উইকেট হারিয়ে বিপাকে পড়ে দিল্লি। দ্বিতীয় ওভারের শেষ বলে দলীয় ৫ রানের সময় আউট হন পৃথ্বী শ। ৫ বল থেকে ২ রান করেন তিনি।

আরেক ওপেনার শিখর ধাওয়ানও উইকেটে বেশিক্ষণ স্থায়ী হননি। ১ চারে ১১ বলে ৯ রান করে পৃথ্বীর উইকেট নেওয়া জয়দেব উনাদকাটের বলেই সাজঘরে ফেরত যান তিনি। আজিঙ্কা রাহানে ও মার্কোস স্টয়নিসও ফিরে যান দ্রুতই। 

এরপর অনেকটা একার লড়াই শুরু হয় অধিনায়ক ঋষভ পান্তের। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে রান আউট হয়ে সাজঘরে ফেরত যান তিনি। তার আগে ৯ চারে ৩২ বলে ৫১ রান করেন ঋষভ। 

শেষদিকে ললিত ইয়াদবের ২৪ বলে ২০ ও টম কারানের ১৬ বলে ২১ রানে ভর করে ১৪৭ রানের সংগ্রহ পায় দিল্লি। ৪ ওভারে মাত্র ১৫ রান দিয়ে তিন উইকেট নিয়েছেন উনাদকাট।দিল্লির বিপক্ষে দুর্দান্ত বল করেন মুস্তাফিজুর রহমান। ৪ ওভারে ২৯ রান দিয়ে দুটি উইকেট তুলে নেন কাটার মাস্টার খ্যাত এই তারকা।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

টেস্ট চ্যাম্পিয়নশিপে কোহলিদের যত লজ্জার রেকর্ড

অনলাইন ডেস্ক

টেস্ট চ্যাম্পিয়নশিপে কোহলিদের যত লজ্জার রেকর্ড

গতকাল আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে ভারতকে ৮ উইকেটে হারিয়ে শিরোপা জিতেছে নিউজিল্যান্ড। সাউদাম্পটনে হাই ভোল্টেজ ম্যাচের ফলাফল নির্ধারণ হয়ে রিজার্ভ ডে’তে। এদিকে  নিউজিল্যান্ডের কাছে হেরে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের শিরোপা থেকে বঞ্চিত হয়েছে ভারত। শিরোপা খোয়ানোর সাথে টেস্ট র‍্যাংকিংয়ের এক নম্বর জায়গাটাও ছেড়ে দিতে হয়েছে বিরাট কোহলির দলকে। র‍্যাংকিংয়ে শীর্ষস্থান হারানো ছাড়াও ফাইনালে বেশ কিছু লজ্জার রেকর্ডও সঙ্গী হয়েছে কোহলিদের।
 
ফাইনালে কোহলিদের হারের অন্যতম কারণ ব্যাট হাতে স্কোরবোর্ডে বড় রান তুলতে না পারার ব্যর্থতা। ২০১৮ সালের লর্ডস টেস্টের পর এই প্রথম কোন টেস্ট ম্যাচে দুই ইনিংসের কোনটিতেই ভারতীয় ব্যাটসম্যনদের কেউই অন্তত অর্ধশতকের দেখা পাননি। প্রথম ইনিংসে আজিঙ্কা রাহানের করা ৪৯ রানই ফাইানালে ভারতীয়দের মধ্যে সর্বোচ্চ রানের ইনিংস।

উইলিয়ামনসের বিপক্ষে বরাবরই কপাল পোড়া কোহলিদের। উইলিয়ামসনের নেতৃত্বে কিউইদের বিপক্ষে টানা ষষ্ঠ ইনিংসে ২৫০ রান টপকাতে ব্যর্থ হয়েছে ভারতীয় ব্যাটসম্যানরা। প্রতিবারই ২৫০ রানের নিচেই ভারতকে বেঁধে ফেলেছে উইলিয়ামসন-বাহিনী।

সাউদাম্পটনের বৃষ্টিবিঘ্নিত ফাইনালে ভারতের বিপক্ষে একাদশে একজন স্পিনারও রাখেনি কিউইরা। দুর্দান্ত বোলিংয়ে নিউজিল্যান্ডের পাঁচ পেসারই সবগুলো উইকেট তুলে নিয়েছেন। এই নিয়ে টেস্টে চতুর্থবার ভারতের বিপক্ষে ২০টি উইকেটই তুলে নিলেন কিউই পেসাররা। 

২০০২ সালে ওয়েলিংটন ও হ্যামিল্টনে, ২০০৪ সালে অকল্যান্ডের পর প্রায় ১৭ বছর পর এবার সাউদাম্পটনে কিউই পেসারদের কাছে এক টেস্টের সবগুলো উইকেট হারালো ভারতীয় ব্যাটসম্যানরা।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

আশরাফুলের উজ্জ্বল দিনে আবাহনীকে হারিয়ে দিল শেখ জামাল

অনলাইন ডেস্ক

আশরাফুলের উজ্জ্বল দিনে আবাহনীকে হারিয়ে দিল শেখ জামাল

মোহাম্মদ আশরাফুলের উজ্জ্বল দিনে আবাহনীকে হারিয়ে দিল শেখ জামাল। আবাহনীর পরাজয়ে ফের জমে উঠল ঢাকা প্রিমিয়ার লিগের শিরোপার লড়াই। তরুণ ওপেনার মোহাম্মদ নাঈম ও লিটন দাসের ব্যাটে শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে চ্যালেঞ্জ ছুড়ে দেয় আবাহনী লিমিটেড। কিন্তু তাতেও লাভ হলো না।

মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে আজ বৃহস্পতিবার আবাহনীকে ৬ উইকেটে হারিয়েছে শেখ জামাল। 

জয়ের নায়ক আশরাফুলকে দেখা গেল পুরোনো রূপে। চার-ছক্কার ফুলঝুড়িতে ৪৮ বলে ৭২ রানের অসাধারণ ইনিংস খেললেন আশরাফুল। তাঁর ইনিংসটি সাজানো ছিল আট বাউন্ডারি ও দুটি ছক্কা।

তারকা ক্রিকেটারের জ্বলে ওঠার দিনে জয় নিয়ে মাঠ ছেড়েছে শেখ জামাল। দলকে জেতানোয় ম্যাচ সেরার পুরস্কারও উঠছে আশরাফুলের হাতে।

এদিন আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ১৭৩ রান করে আবাহনী। ৫১ বলে ৭০ রান করেছেন লিটন দাস। মাত্র ২৮ বলে ছয় বাউন্ডারিতে ৪২ রান করেন নাঈম। এ ছাড়া আফিফ করেছেন ১৯ রান। ১৬ রান করেছেন আবাহনীর অধিনায়ক মোসাদ্দেক হোসেন সৈকত।

১৭৪ রানের জবাব দিতে নেমে শুরুতেই ওপেনার সৈকত আলিকে হারায় শেখ জামাল। দলের ১২ রানে ৪ বলে ৩ রান করে ইমরুলও ফেরেন সাজঘরে। এমন কঠিন অবস্থায় নিজেকে মেলে ধরেন আশরাফুল। নাসির হোসেনের সঙ্গে জুটি বেধে ম্যাচ ঘুরিয়ে দেন তিনি। শেষ পর্যন্ত জয়ের হাসি নিয়ে মাঠ ছাড়ে শেখ জামাল। আশরাফুলের পাশাপাশি ৩৬ রান করেছেন নাসির। ২২ বলে ৩৬ রান করেছেন নুরুল হাসান সোহানও।

সংক্ষিপ্ত স্কোর:

আবাহনী: ২০ ওভারে ১৭৩/৭ (নাঈম ৪২, মুনিম ০, লিটন ৭০, শান্ত ৬, মোসাদ্দেক ১৬, আফিফ ১৯, সাইফ উদ্দিন ২*, তানজিম ৬, আমিনুল ০*; এনামুল ৪-০-৩০-১, ইবাদত ৪-০-৪৪-০, জিয়াউর ৪-০-৪২-২, আফ্রিদি ৪-০-২৫-২, নাসির ১-০-৮-০, সোহরাওয়ার্দী ৩-০-১৮-০)।

শেখ জামাল: ১৮.৩ ওভারে ১৭৫/৪ (সৈকত ২, আশরাফুল ৭২*, ইমরুল ৩, নাসির ৩৬, সোহান ৩৬, জিয়াউর ২২*; সাইফ উদ্দিন ৩.৩-০-৩৪-১, আরাফাত সানি ৪-০-৩৫-১, তানজিম ৩-০-৩৫-১, মোসাদ্দেক ১-০-৫-০, আমিনুল ৩-০-২৭-১, মেহেদি রানা ৪-০-৪২-০)।

ফল: ৬ উইকেটে জয়ী শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

আরও পড়ুন:


চলন্ত ট্রাকে তরুণীকে ধর্ষণ, অতঃপর যেভাবে উদ্ধার

দ্বিতীয় বিয়ের পর থেকেই অশান্তিতে ছিল আবু ত্ব-হা!

পরিবারের দাবি হত্যাকাণ্ড, দাফনের ১৫ দিন পর তরুণীর লাশ উত্তোল

পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় ১০ দিনের রিমান্ড চায় পুলিশ


news24bd.tv / কামরুল 

পরবর্তী খবর

ভারতকে উড়িয়ে টেস্টের রাজা নিউজিল্যান্ড

অনলাইন ডেস্ক

ভারতকে উড়িয়ে টেস্টের রাজা নিউজিল্যান্ড

আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে ভারতকে ৮ উইকেটে হারিয়ে শিরোপা জিতেছে নিউজিল্যান্ড। সাউদাম্পটনে হাই ভোল্টেজ ম্যাচের ফলাফল নির্ধারণ হয়েছে রিজার্ভ ডে’তে। 

টস জিতে ব্যাটিংয়ে নেমে কাইল জেমিসনের গতির মুখে পড়ে প্রথম ইনিংসে ২১৭ রানে অলআউট হয় ভারত। দলের হয়ে সর্বোচ্চ ৪৯ রান করেন আজিঙ্কা রাহানে। এছাড়া ৪৪ রান করেন অধিনায়ক বিরাট কোহলি। নিউজিল্যান্ডের হয়ে একাই ৫ উইকেট শিকার করেন জেমিসন। 

জবাবে ব্যাটিংয়ে নেমে ৩২ রানের লিড নিয়ে ২৪৯ রানে ইনিংস গুটায় নিউজিল্যান্ড। দলের হয়ে সর্বোচ্চ ৫৪ রান করেন ওপেনার ডেভন কনওয়ে। ৪৯ রান করেন উইলিয়ামসন। ভারতের হয়ে মোহাম্মদ সামি নেন ৪ উইকেট। ৩ উইকেট শিকার করেন ইশান্ত শর্মা। 

৩২ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংসে ব্যাটিংয়ে নেমে টিম সাউদি ও ট্রেন্ট বোল্টের গতির মুখে পড়ে ১৭০ রানে অলআউট হয় ভারত। দলের হয়ে সর্বোচ্চ ৪১ রান করেন ঋষভ পন্থ। নিউজিল্যান্ডের হয়ে ৪ উইকেট নেন সাউদি। ৩ উইকেট শিকার করেন বোল্ট। 

বুধবার রিজার্ভ ডেতে ১৩৯ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে ৪৪ রানে দুই ওপেনারের উইকেট হারায় নিউজিল্যান্ড। সাবেক অধিনায়ক রস টেইলরকে সঙ্গে নিয়ে অবিচ্ছিন্ন ৯৬ রানের জুটি গড়ে দলকে ৮ উইকেটের জয় উপহার দেন অধিনায়ক কেন উইলিয়ামসন। ৫২ ও ৪৭ রানে অপরাজিত থাকেন উইলিয়ামসন ও টেইলর। 

সংক্ষিপ্ত স্কোর 
টস : নিউজিল্যান্ড

ভারত ১ম ইনিংস : ২১৭/১০ (৯২.১ ওভার)
রাহানে ৪৯, কোহলি ৪৪, রোহিত ৩৪
জেমিসন ৩১/৫, ওয়াগনার ৪০/২, বোল্ট ৪৭/২

নিউজিল্যান্ড ১ম ইনিংস : ২৪৯/১০ (৯৯.২ ওভার)
কনওয়ে ৫৪, উইলিয়ামসন ৪৯
শামি ৭৬/৪, ইশান্ত ৪৮/৩, অশ্বিন ২৮/২

ভারত ২য় ইনিংস :  ১৭০/১০ (৭৩ ওভার)
পান্ট ৪১, রোহিত ৩০, জাদেজা ১৬
সাউদি ৪৮/৪, বোল্ট ৩৯/৩, জেমিসন ৩০/২

নিউজিল্যান্ড ২য় ইনিংস :  ১৪০/২ (৪৫.৫ ওভার)
উইলিয়ামসন ৫২, টেলর ৪৭
অশ্বিন ১৭/২

ফল  :  নিউজিল্যান্ড ৮ উইকেটে জয়ী।

news24bd.tv/আলী

পরবর্তী খবর

জিম্বাবুয়ে সফর: টেস্টে ফিরলেন সাকিব, সৌম্য আছেন কেবল টি-টোয়েন্টিতে

অনলাইন ডেস্ক

জিম্বাবুয়ে সফর: টেস্টে ফিরলেন সাকিব, সৌম্য আছেন কেবল টি-টোয়েন্টিতে

জিম্বাবুয়ে সিরিজের তিন ফরম্যাটের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আর এই তিন সংস্করণেই সাকিব আল হাসানকে পাচ্ছে বাংলাদেশ। অর্থ্যাৎ টেস্ট দলে ফিরেছেন বাঁহাতি এই অলরাউন্ডার। টেস্ট দলে ফিরেছেন স্পিনার নাঈম হাসানও।

সব সংস্করণেই দলে আছেন নুরুল হাসান সোহান। তিন সংস্করণ মিলিয়ে একমাত্র নতুন মুখ শামীম হোসেন। তরুণ এই অলরাউন্ডার জায়গা পেয়েছেন টি-টোয়েন্টি দলে।

ওয়ানডে দল থেকে বাদ পড়ে সৌম্য সরকার আছেন কেবল টি-টোয়েন্টি দলে। মুস্তাফিজুর রহমান আছেন সীমিত ওভারের দুই দলে। নাজমুল হোসেন শান্ত আছেন শুধু টেস্ট দলে।

তিন ফরম্যাটের দলে ৩০ জনকে নেওয়া হয়েছে। ১৭ জনকে নেওয়া হয়েছে টেস্ট ও ওয়ানডে স্কোয়াডে। টি-টোয়েন্টি স্কোয়াডে রয়েছেন ১৬ জন। 

তিন ফরম্যাটেই খেলবেন ৬ ক্রিকেটার- তামিম ইকবাল, সাকিব আল হাসান, লিটন কুমার দাস, সোহান, তাসকিন আহমেদ ও শরিফুল ইসলাম। 

২৮ জুন রাতে জিম্বাবুয়ের উদ্দেশ্যে রওনা হবে দল। এবারের সফরে একটি টেস্ট, তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ। প্রতিটি ম্যাচ হবে হারারে স্পোর্টস ক্লাব মাঠে। 

জিম্বাবুয়ে সফরের দল:

টেস্ট স্কোয়াড:

মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, সাদমান ইসলাম, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন কুমার দাস, ইয়াসির আলি চৌধুরি, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাঈম হাসান, আবু জায়েদ চৌধুরি, তাসকিন আহমেদ, ইবাদত হোসেন চৌধুরি ও শরিফুল ইসলাম।

ওয়ানডে স্কোয়াড:

তামিম ইকবাল খান (অধিনায়ক), মোহাম্মদ নাঈম শেখ, লিটন কুমার দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ মিঠুন, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, মোহাম্মদ সাইফ উদ্দিন, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, রুবেল হোসেন ও শরিফুল ইসলাম।

টি-টোয়েন্টি স্কোয়াড:

মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল, নাঈম শেখ, লিটন কুমার দাস, সাকিব আল হাসান, সৌম্য সরকার, আফিফ হোসেন, শামীম হোসেন, নুরুল হাসান সোহান, নাসুম আহমেদ, মেহেদি হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, সাইফ উদ্দিন, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ ও শরিফুল ইসলাম।

জিম্বাবুয়ে সফরে তিন ফরম্যাটেই টাইগারদের দল ঘোষণা

news24bd.tv নাজিম

পরবর্তী খবর

জিম্বাবুয়ে সফর: দলে ডাক পেলেন সোহান, নতুন মুখ শামীম

অনলাইন ডেস্ক

জিম্বাবুয়ে সফর: দলে ডাক পেলেন সোহান, নতুন মুখ শামীম

(ছবি-বাঁদিক থেকে) সোহান, শামীম

জিম্বাবুয়ে সিরিজের তিন ফরম্যাটের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সব সংস্করণেই দলে আছেন কাজী নুরুল হাসান সোহান। তিন সংস্করণ মিলিয়ে একমাত্র নতুন মুখ শামীম হোসেন। তরুণ এই অলরাউন্ডার জায়গা পেয়েছেন টি-টোয়েন্টি দলে।

তিন ফরম্যাটের দলে ৩০ জনকে নেওয়া হয়েছে। ১৭ জনকে নেওয়া হয়েছে টেস্ট ও ওয়ানডে স্কোয়াডে। টি-টোয়েন্টি স্কোয়াডে রয়েছেন ১৬ জন। 

তিন ফরম্যাটেই খেলবেন ৬ ক্রিকেটার- তামিম ইকবাল, সাকিব আল হাসান, লিটন কুমার দাস, সোহান, তাসকিন আহমেদ ও শরিফুল ইসলাম। 

টেস্ট দলে ফিরেছেন বাঁহাতি অলরাউন্ডার সাকিব আল হাসান ও স্পিনার নাঈম হাসান। ২৮ জুন রাতে জিম্বাবুয়ের উদ্দেশ্যে রওনা হবে দল। এবারের সফরে একটি টেস্ট, তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি খেলবে বাংলাদেশ। প্রতিটি ম্যাচ হবে হারারে স্পোর্টস ক্লাব মাঠে। 

জিম্বাবুয়ে সফরের দল:

টেস্ট স্কোয়াড:

মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, সাদমান ইসলাম, সাইফ হাসান, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন কুমার দাস, ইয়াসির আলি চৌধুরি, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, নাঈম হাসান, আবু জায়েদ চৌধুরি, তাসকিন আহমেদ, ইবাদত হোসেন চৌধুরি ও শরিফুল ইসলাম।

ওয়ানডে স্কোয়াড:

তামিম ইকবাল খান (অধিনায়ক), মোহাম্মদ নাঈম শেখ, লিটন কুমার দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ মিঠুন, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, মোহাম্মদ সাইফ উদ্দিন, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, রুবেল হোসেন ও শরিফুল ইসলাম।

টি-টোয়েন্টি স্কোয়াড:

মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), তামিম ইকবাল, নাঈম শেখ, লিটন কুমার দাস, সাকিব আল হাসান, সৌম্য সরকার, আফিফ হোসেন, শামীম হোসেন, নুরুল হাসান সোহান, নাসুম আহমেদ, মেহেদি হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, সাইফ উদ্দিন, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ ও শরিফুল ইসলাম।

# জিম্বাবুয়ে সফরে তিন ফরম্যাটেই টাইগারদের দল ঘোষণা

news24bd.tv নাজিম

পরবর্তী খবর