২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়ে ফেসবুক লাইভে যা বললেন কাদের মির্জা (ভিডিও)

২৪ ঘণ্টার আল্টিমেটাম দিয়ে ফেসবুক লাইভে যা বললেন কাদের মির্জা (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক

নোয়াখালীর কোম্পানীগঞ্জ থানার মূল ফটকের সামনে আওয়ামী লীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় দ্রুত ব্যবস্থা গ্রহণে ২৪ ঘণ্টার সময় বেঁধে দিয়েছেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই ও বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা।

গতকাল রাত ১১টার দিকে ছেলে তাশিক মির্জা কাদেরের ফেসবুক আইডি থেকে লাইভে এসে তিনি এসব কথা বলেন।

আবদুল কাদের মির্জা বলেন, ‘২৪ ঘণ্টা সময় দিলাম। এ সময়ের মধ্যে ডিসি, এসপি, এডিশন্যাল এসপি, ইউএনও, এসিল্যান্ড, ওসি, পরিদর্শককে (তদন্ত) প্রত্যাহার করতে হবে।

উপজেলা আওয়ামী লীগ সভাপতি খিজির হায়াত খান, সাধারণ সম্পাদক নুরনবী, রুমেল, সবুজ, কচি, শাহীন চেয়ারম্যান, রাজ্জাক চেয়ারম্যানকে অনতিবিলম্বে আইনের আওতায় আনেন। না হলে কোম্পানীগঞ্জে শান্তি আসবে না। আমি ২৪ ঘণ্টা সময় দিলাম। ২৪ ঘণ্টার ভেতর যদি এটার কিছু না হয়, ২৪ ঘণ্টা পরে আমি জনগণকে সঙ্গে নিয়ে রাস্তায় নামবো।

এ সময় তিনি আটক তার অনুসারী সাবেক কাউন্সিলর শিমুলকে এক ঘণ্টার মধ্যে ছেড়ে দেওয়ার দাবি জানান। তিনি বৃহস্পতিবার রাত ১১টায় তার ছেলে তাশিক মির্জা কাদেরের ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসে এসব কথা বলেন।

কাদের মির্জা বলেন, ‘পুলিশের সামনে বসে পকেটে অস্ত্র, এ কোন দেশ? এ দেশে কি আইনের শাসন নেই? ইউএনওর সামনে বসে পকেটে অস্ত্র। এ দেশে কি আইনের শাসন নেই, মানবাধিকার সংস্থা নেই? আজ আমাকে ফেসবুকে কথা বলতে দেওয়া হয় না। অথচ আমার প্রতিপক্ষরা ফেসবুকে কথা বলতে পারছে। আমি পারছিনা। এ গুলো কে করেছে?’ তিনি তার ভাই ওবায়দুল কাদের ও ভাবির নাম উল্লেখ করেন। তিনি বলের, ‘তারা না হলে কে করছে?’


কামড়ে ধরতেই লাঠি দিয়ে বাঘকে পিটিয়ে ছেলেকে ছিনিয়ে আনলেন বাবা

তার এই হাসি আবার ফিরে আসুক

লোক নেবে পিএমকে

১৬ এপ্রিল, ইতিহাসে আজকের এই দিনে


বসুরহাটের মেয়র বলেন, ‘আমি কারও তোয়াক্কা করি না। আল্লাহ ছাড়া, জনগণ ছাড়া কাউকে ভয় করি না। আমি সাহস করে সত্য কথা বলবো। আমার পরিবার প্রয়োজনে এই পথে নিজেদের বিসর্জন দেবে। তার পরও কোনও অপরাধী, অপরাজনীতি, সন্ত্রাসী, অস্ত্রবাজ, ঘুষখোর সরকারি কর্মকর্তার সঙ্গে কোনও আপস করবো না। ’

উল্লেখ্য, এর আগে বৃহস্পতিবার বিকেল সোয়া ৪টার দিকে কোম্পানীগঞ্জ থানার সামনে মেয়র আবদুল কাদের মির্জা ও কোম্পানীগঞ্জ উপজেলার সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের সমর্থকদের মধ্যে সংঘর্ষে উভয় পক্ষের ১৫ জন আহত হন।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

news24bd.tv নাজিম