ফজলে হোসেন বাদশা বিএসএমএমইউতে ভর্তি

ফজলে হোসেন বাদশা বিএসএমএমইউতে ভর্তি

নিজস্ব প্রতিবেদক

করোনাভাইরাসে আক্রান্ত রাজশাহী-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

বৃহস্পতিবার বিকেলে প্রধানমন্ত্রীর কার্যালয়ের তত্ত্বাবধানে বিমান বাহিনীর হেলিকপ্টারে ঢাকায় এনে বিএসএমএমইউ-তে ভর্তি করা হয়।

দলটির পলিটব্যুরোর সদস্য কামরুল আহসান জানান, করোনা আক্রান্ত হয়ে  বুধবার (১৪ এপ্রিল) রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছিলেন। চিকিৎসকদের পরামর্শে তার চিকিৎসার জন্য বিভিন্ন পর্যায়ের ‘ক্লিনিক্যাল টেস্ট’ চলছিল।

রাজশাহীতে গঠিত মেডিকেল বোর্ড কমরেড বাদশার আরও ভালো চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তরের পরামর্শ দিলে প্রধানমন্ত্রীর কার্যালয়ের তত্ত্বাবধায়নে তাকে বাংলাদেশ বিমানবাহিনীর হেলিকপ্টারে করে ঢাকার বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ‘কোভিড বিভাগে’ আনা হয়েছে।

রাজশাহী মহানগর ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক দেবাশীষ রায় দেবু জানান, রাজশাহীতে সাংসদ ফজলে হোসেন বাদশাই প্রথম ব্যক্তি যিনি দুই ডোজ করোনার টিকা সবার আগে নিয়েছিলেন। দুই ডোজ করোনার টিকা নেওয়ার পর তিনি করোনাভাইরাসে আক্রান্ত হন।


কামড়ে ধরতেই লাঠি দিয়ে বাঘকে পিটিয়ে ছেলেকে ছিনিয়ে আনলেন বাবা

তার এই হাসি আবার ফিরে আসুক

লোক নেবে পিএমকে

১৬ এপ্রিল, ইতিহাসে আজকের এই দিনে


তিনি আরও জানান, গত ৭ ফেব্রুয়ারি প্রথম ডোজ এবং ৮ এপ্রিল করোনার দ্বিতীয় ডোজ টিকা নেন এমপি বাদশা।

দ্বিতীয় ডোজ টিকা নেওয়ার পর থেকেই তার হালকা জ্বর আসে। ১২ এপ্রিল থেকে তার তীব্র জ্বর শুরু হয়। এরপর গত মঙ্গলবার তিনি নমুনা দেন। বুধবার পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে।

news24bd.tv নাজিম