জিজ্ঞাসাবাদে বেরিয়ে এলো মামুনুলের রিসোর্টকাণ্ডের চাঞ্চল্যকর তথ্য

জিজ্ঞাসাবাদে বেরিয়ে এলো মামুনুলের রিসোর্টকাণ্ডের চাঞ্চল্যকর তথ্য

অনলাইন ডেস্ক

মাওলানা মামুনুল হকের রিসোর্টকাণ্ডের পর বেশ আলোচনা-সমালোচনায় সংগঠনটি। এই ঘটনার পর সংগঠনটির শীর্ষ নেতারা হতাশা ব্যক্ত করেন। এমন কাণ্ডের পর মামুনুলকে বহিস্কারেরও প্রস্তাব করেছিল একটি অংশ। তবে সংগঠনটির আমির জুনায়েদ বাবুনগরী সেই প্রস্তাব নাকচ করে দিয়েছেন।

এসব তথ্য গ্রেপ্তার হওয়া হেফাজত নেতাদের জিজ্ঞাসাবাদে বেড়িয়ে এসেছে বলে জানিয়েছে পুলিশ। এছাড়াও হেফাজতের সাম্প্রতিক আন্দোলন ও হামলায় জামায়াত-শিবিরসহ জঙ্গিদের সম্পৃক্ততাও পাওয়া গেছে বলেও জানায় তারা।

এখন পর্যন্ত হেফাজতের ইসলামের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আজিজুল হক ইসলামাবাদী, সহকারী মহাসচিব মুফতি শাখাওয়াত হোসাইন রাজী, সাবেক প্রচার সম্পাদক মুফতি ফখরুল ইসলাম, ঢাকা মহানগর কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মাওলানা মঞ্জরুল ইসলাম আফেন্দি এবং কেন্দ্রীয় কমিটির সহপ্রচার সম্পাদক মুফতি শরিফ উল্লাহকে।

আরও পড়ুন


ডেডিকেশন নিয়ে সংসার করেছি, কাজের জায়গাতেও একই রকম

জলবায়ু পরিবর্তন আইন করতে যাচ্ছে নিউজিল্যান্ড

ধর্মীয় একটি রাজনৈতিক দলকে নিষিদ্ধ করছে পাকিস্তান

পাঁচ দেশের সঙ্গে বিশেষ ফ্লাইট শুরুর ঘোষণা


জিজ্ঞাসাবাদে জানা যায়, গত রোববার হাটহাজারী মাদ্রাসায় জরুরি বৈঠকে মামুনুল হককে সংগঠন থেকে তাকে বহিষ্কারের প্রস্তাব দেন আজিজুল হক ইসলামাবাদী।

প্রস্তাবটি নাকচ করে দেন সংগঠনটির আমির জুনায়েদ বাবুনগরী। এই মুহূর্তে বহিষ্কার করা হলে তিনি গ্রেপ্তার হতে পারেন বলে বৈঠকে বলা হয়। ফলে মামুনুলের গ্রেপ্তার এড়াতে মাদ্রাসা খোলা রাখারও সিদ্ধান্ত হয়।

রিসোর্টকাণ্ড তদন্তে হেফাজতের কেন্দ্রীয় নায়েবে আমির মাওলানা হাফেজ তাজুল ইসলাম, সহকারী মহাসচিব শাখাওয়াত হোসাইন রাজী এবং হাটহাজারী মাদ্রাসার সিনিয়র শিক্ষক ড. মাওলানা নুরুল আফসার আজহারীকে নিয়ে তিন সদস্যের কমিটি গঠন করা হয়।

এ প্রসঙ্গে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের কমিশনার মাহবুব আলম বলেন, মামুনুলের বিষয়ে হেফাজত হতাশ। তবে হেফাজতের সঙ্গে আরও অনেকেই জড়িত।

news24bd.tv আহমেদ