পাঞ্জাবির বোতাম লাগানো নিয়ে গোলাগুলি-হামলা, আহত ৪

পাঞ্জাবির বোতাম লাগানো নিয়ে গোলাগুলি-হামলা, আহত ৪

অনলাইন ডেস্ক

নরসিংদীতে পাঞ্জাবির বোতাম লাগানোকে কেন্দ্র করে বাকবিতণ্ডার জেরে সংঘর্ষ ও হামলার ঘটনায় একজন গুলিবিদ্ধসহ আহত হয়েছেন ৪ জন। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) রাত ৯ টার দিকে সদর উপজেলার পাঁচদোনা বাজারে এই হামলার ঘটনা ঘটে।

আহতরা হলেন - সদর উপজেলার নেহাব গ্রামের বাসিন্দা ও পাঁচদোনা বাজারের নিরাপত্তা প্রহরী আব্দুস সালাম (৬০), মেহেরপাড়া গ্রামের মৃত আব্দুল কুদ্দুসের ছেলে মনির হোসেন (৪৮), একই গ্রামের মৃত হামিদের ছেলে মিনাজ (৪৫) ও পাঁচদোনা গ্রামের সোলাইমান আলীর ছেলে স্থানীয় সোহাগ টেইলার্সের মালিক সিরাজ (৪০)।

আহত ও পুলিশ সূত্রে জানা যায়, পাঞ্জাবির বোতাম লাগানোকে কেন্দ্র করে সন্ধ্যায় সোহাগ টেইলার্সের মালিক সিরাজ মিয়ার সাথে পাঁচদোনা গ্রামের মাইন উদ্দিনের ছেলে জাহাঙ্গীরের কথা কাটাকাটি হয়।

এসময় জাহাঙ্গীর ও তার সহযোগীরা সিরাজকে মারধর করে। এ ঘটনার পর সিরাজ টেইলার্স বন্ধ করে বাসায় চলে গেলে বাজারের অন্যান্য ব্যবসায়ীরা তাকে দেখতে বাসায় যান এবং বিচারের আশ্বাস দেন। পরে সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তদের শনাক্ত করার জন্য টেইলার্স মালিক সিরাজকে নিয়ে বাজারে আসেন ব্যবসায়ী ও অন্যান্যরা।

এসময় অভিযুক্ত জাহাঙ্গীর ও সাইদুর রহমানের ছেলে নূর আলমের নেতৃত্বে ১৫/২০ জন সন্ত্রাসী আবার কেন দোকান খোলা হলো এমন অভিযোগে হামলা চালায়।

এসময় ফাঁকা গুলিতে বাজারের মার্কেটের নিরাপত্তা প্রহরী আব্দুস সালাম গুলিবিদ্ধ হয় এবং বাকিরা চাপাতির কোপে আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে পাঠালে চিকিৎসকরা গুলিবিদ্ধ একজনকে ঢাকা মেডিকেলে পাঠায়। বাকীদের নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আরও পড়ুন


জিজ্ঞাসাবাদে বেড়িয়ে এলো মামুনুলের রিসোর্টকাণ্ডের চাঞ্চল্যকর তথ্য

ডেডিকেশন নিয়ে সংসার করেছি, কাজের জায়গাতেও একই রকম

জলবায়ু পরিবর্তন আইন করতে যাচ্ছে নিউজিল্যান্ড

ধর্মীয় একটি রাজনৈতিক দলকে নিষিদ্ধ করছে পাকিস্তান


আহত মনির হোসেন বলেন, সন্ধ্যায় বাকবিতণ্ডা পর টেইলার্স মালিক সিরাজকে মারধর করা হয়। পরে ইউপি সদস্যসহ গন্যমান্য ব্যক্তিরা মীমাংসার কথা বললে তারা ক্ষিপ্ত হয়ে রাতে আবারও হামলা করে। এতে আমিসহ ৪ জন আহত হই।

পাঁচদোনা পুলিশ ফাড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপ পরিদর্শক মো. ইউসুফ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, রাত ৯টার দিকে এ হামলার ঘটনাটি ঘটেছে। কী কারণে কে বা কারা ঘটিয়েছে তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

news24bd.tv আহমেদ