আহত-নিহত ও গ্রেপ্তারকৃত নেতাকর্মীদের জন্য হেফাজতের দোয়া

আহত-নিহত ও গ্রেপ্তারকৃত নেতাকর্মীদের জন্য হেফাজতের দোয়া

অনলাইন ডেস্ক

হেফাজতে ইসলামের মহাসচিব আল্লামা নুরুল ইসলাম সংগঠনটির আহত-নিহত ও গ্রেপ্তারকৃত নেতাকর্মীদের জন্য আজ শুক্রবার দোয়ার আবেদন জানিয়েছেন।

এক বিবৃতিতে তিনি জানান, সাম্প্রতিক ঘটনায় হেফাজতে ইসলামের ২০ জনের অধিক নেতাকর্মী ও সমর্থকদের হত্যা করা হয়েছে, আহত করা হয়েছে অসংখ্য আলেম-উলামা ও তৌহিদী জনতাকে। নিহতদের দারাজাত বুলন্দি ও আহতদের দ্রুত সুস্থরার জন্য দেশবাসির কাছে দোয়া চাইছি আমরা।

তিনি জানান, এছাড়াও গত কয়েকদিনে হেফাজতের কেন্দ্রীয় দুই সহকারী মহাসচিব ও মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দী ও মুফতী সাখাওয়াত হুসাইন রাজী, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক ইসলামাবাদী, সহকারী অর্থ সম্পাদক মুফতী ইলিয়াস হামিদী, সহ প্রচার সম্পাদক মুফতী শরীফউল্লাহ, নারায়ণগঞ্জ জেলা সেক্রেটারি মুফতী বশিরউল্লাহসহ সংগঠনের অসংখ্য নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে।

তাদের কেউ কেউ বর্তমানে রিমান্ডেও আছেন।  

আরও পড়ুন


ডেডিকেশন নিয়ে সংসার করেছি, কাজের জায়গাতেও একই রকম

জলবায়ু পরিবর্তন আইন করতে যাচ্ছে নিউজিল্যান্ড

ধর্মীয় একটি রাজনৈতিক দলকে নিষিদ্ধ করছে পাকিস্তান

পাঁচ দেশের সঙ্গে বিশেষ ফ্লাইট শুরুর ঘোষণা


এই অবস্থায় তাদের মুক্তির জন্য যেমন সবরকম চেষ্টা চালিয়ে যেতে হবে, তেমনি মহান আল্লাহর কাছেও বিশেষভাবে দোয়ায় শামিল হতে হবে। আজ পবিত্র রামাজান মাসের প্রথম শুক্রবার। আল্লাহর কাছে দোয়া-ফরিয়াদের অতি উত্তম সুযোগ।

আমরা দেশবাসীর কাছে হেফাজতের আহত-নিহত ও গ্রেপ্তারকৃত সকল নেতাকর্মীদের জন্য বিশেষভাবে দোয়ার আবেদন জানাচ্ছি। মহান আল্লাহ নিশ্চই আমাদের এই পরিস্থিতি থেকে উত্তরণের ব্যবস্থা করে দেবেন।

news24bd.tv / কামরুল